কাতারকে আটকে দিয়ে দেশবাসীর উদ্দেশে আবেগঘন বার্তা দিলেন সুনীল ছেত্রী

0

ওয়েবডেস্ক: বর্তমান এশিয়া চ্যাম্পিয়ন কাতারকে নিজেদের মাঠেই আটকে দিয়ে কার্যত ইতিহাস সৃষ্টি করেছে ভারতীয় ফুটবল দল। ভারত অধিনায়ক সুনীল ছেত্রী জ্বরের জন্য এই ম্যাচ খেলতে না পারলেও ড্রেসিংরুম থেকে বসে সব কিছু দেখেছেন। আর শেষে যে ফল হয়েছে সেটা যে তাঁকে খুন আনন্দ দিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

এই ম্যাচের পরেই দেশবাসীর উদ্দেশে এক আবেগঘন বার্তা দিলেন সুনীল। টুইটারে তিনি লেখেন, “প্রিয় ভারত, এটাই আমার দল আর এরাই আমার ছেলে। এই মুহূর্তে আমি কতটা গর্বিত সেটা ভাষায় বোঝাতে পারব না। টেবিলের নিরিখে দেখলে খুব ভালো ফল হয়তো নয়, কিন্তু লড়াইয়ের দিক থেকে অসাধারণ একটা ব্যাপার। কোচিং স্টাফ এবং ড্রেসিংরুমের কৃতিত্ব অনস্বীকার্য।”

এশীয় সেরাদের আটকে দেওয়ার পেছনে সব থেকে বড়ো ভূমিকা পালন করেন ভারতের গোলকিপার গুরপ্রীত সিং সাঁধু। কাতার ম্যাচে অধিনায়কত্ব করার পাশাপাশি গোলের নীচে দাঁড়িয়ে সাবলীল ভাবে আটকে দিয়েছেন কাতার আক্রমণকে। এই ম্যাচের ফলাফল নিয়ে তিনি বলেন, “এই ফলাফলে খুব গর্বিত। দলগত লড়াইয়ের জন্য এই ফলাফল হয়েছে। এই লড়াই আমাদের পরের ম্যাচগুলিকে সাহায্য করবে।”

আরও পড়ুন আগামী ৪৮ ঘণ্টায় দক্ষিণবঙ্গে প্রবল বৃষ্টির সম্ভাবনা, ভাসতে পারে উত্তরবঙ্গ

এই মুহূর্তে বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী পর্বে নিজেদের গ্রুপে ১ পয়েন্ট নিয়ে ভারত চার নম্বরে রয়েছে। আগামী ১৫ অক্টোবর ভারতের পরের ম্যাচ বাংলাদেশের বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here