ওয়েবডেস্ক: চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালের ক্রীড়াসূচি ইতিমধ্যেই প্রকাশিত। বিশেষজ্ঞদের মতামত নিয়ে তর্ক-বিতর্কের শেষ নেই। কে জিতবে কে হারবে। কিন্তু পরবর্তী রাউন্ড শুরু হবার আগেই বেরিয়ে গেল ম্যাচের ফল।

হ্যাঁ। অবাক হবারই কথা, টকস্পোর্ট নামে এক ক্রীড়া ওয়েবসাইটের সুপার কম্পিউটার গণনা করে ফলাফল জানিয়েছে। দেখা যাক কম্পিউটারের ফলাফল।

প্রথম ম্যাচে মুখোমুখি বার্সেলোনা এবং রোমা। কম্পিউটারের মতে দুই লেগ মিলিয়ে ৪-১ ব্যবধানে জয় পাবে বার্সা। প্রথম লেগে ঘরের মাঠে ৩-০ এবং ফিরতি লেগে ১-১।

 

barcelona roma

দ্বিতীয় ম্যাচে সেভিয়ার মুখোমুখি হবে বায়ার্ন। এখানে বায়ার্নই এগিয়ে। প্রথম লেগে ২-১ ব্যবধানে জয়। ফিরতি লেগে ঘরের মাঠে ২-০ ব্যবধানে জয়।

sevilla bayern munich

তৃতীয় ম্যাচ হতে চলেছে আগের বছরের ফাইনালের পুনরাবৃত্তি। কম্পিউটারের মত অনুযায়ী রেয়ালের দিকে পাল্লা ভারি। প্রথম লেগে ড্রয়ের সম্ভাবনা বেশি, ১-১। দ্বিতীয় ঘরের মাঠে জয় তুলে নেবে রেয়াল ব্যবধান ১-০।

juventus real madrid

চতুর্থ ম্যাচে মুখোমুখি হতে চলেছে, ইপিএলের এই মুহূর্তে অন্যতম দুটি সেরা দল ম্যাঞ্চেস্টার সিটি এবং লিভারপুল। এই ম্যাচ হাড্ডাহাড্ডি জানাচ্ছে সুপার কম্পিউটার । প্রথম লেগে ঘরের মাঠে ৩-১ ব্যবধানে জয় পাবে লিভারপুল। দ্বিতীয় লেগে জয় পাবে সিটি। তাই মোট গোলের বিচারে পরবর্তী রাউন্ডে লিভারপুল।

liverpool manchester city

গোল কারা করবে সেই নিয়ে অবশ্য কোনো গণনা করেনি সুপার কম্পিউটার। এখন দেখার, সুপার কম্পিউটারের গণনা বাস্তবের সঙ্গে কতটা মেলে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন