eastbengal-vs-minerva

ওয়েবডেস্ক: আমনা সুস্থ। খেলবেন। ইস্টবেঙ্গল দলের সঙ্গে পঞ্জাব গেছে বড়োসড়ো টেকনিক্যাল সাপোর্ট টিম। সোমবার যাচ্ছেন ফুটবল সচিব। রবিবারের অনুশীলনের বেশিরভাগ সময়টা খালিদ কাটালেন স্ট্রাইকারদের নিয়ে। তিনি জানেন জয় ছাড়া অন্য কোনো কিছুতেই আই লিগের স্বপ্ন দেখা অসম্ভব। সামনে খেলবেন ডুডু-ক্রোমা। তাই তাঁদের নিয়েই ব্যস্ত মুম্বইকর।

কিন্তু এ সব তো মাঠের কথা। ইস্টবেঙ্গল বনাম মিনের্ভা মেগা ম্যাচের আসল লড়াই শুরু হয়ে গেছে মাঠের বাইরে। রবিবার রাত আটটা পর্যন্ত মূল স্টেডিয়ামে ঢোকার সুযোগ দেওয়া হয়নি ইস্টবেঙ্গল খেলোয়াড়দের। নিয়ম অনুযায়ী অ্যাওয়ে ম্যাচের দলকে খেলার আগের দিন মূল স্টেডিয়ামে অনুশীলন করতে দিতে হবে। কিন্তু ইস্টবেঙ্গল যে সময়ে অনুশীলন করতে চাইছে, সেই সময়টা দিতে চাইছে না মিনের্ভা। বক্তব্য, মাঠের অবস্থা ভালো নয়।

এ সবের মধ্যেই মিনের্ভা কর্তা রঞ্জিত বাজাজের শাস্তি দাবি করে ফেডারেশনকে চিঠি লিখল ইস্টবেঙ্গল। দাবি গড়াপেটা নিয়ে মিথ্যে অভিযোগ করেছেন তিনি। তা নিয়ে ব্যাপক ক্ষুব্ধ রঞ্জিত। ইস্টবেঙ্গল এই ম্যাচে বিদেশি রেফারি চেয়েছে। তা নিয়ে আপত্তি নেই বাজাজের। কিন্তু তাঁর বক্তব্য, গড়াপেটার অভিযোগ সংক্রান্ত যাবতীয় তথ্য তিনি এআইএফএফ-কে খোলাখুলি জানিয়েছেন। এ নিয়ে সমস্ত ক্লাব তাঁর পাশে আছে। তাই ইস্টবেঙ্গলের ভূমিকা দুর্ভাগ্যজনক। সব কিছু নিয়ে সোশাল মিডিয়াতে লালহলুদের বিরুদ্ধে তোপ দেগেছেন রঞ্জিত।

সব মিলিয়ে খেলা শুরুর ৪৮ ঘণ্টা আগে মাঠের বাইরে যুদ্ধং দেহি মনোভাব দুই দলের।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here