real

ওয়েবডেস্ক: গত কয়েক মরশুমে ধরেই শোনা যাচ্ছিল চেলসির তারকা ফুটবলার এডেন হ্যাজার্ডকে দলে নিতে ইচ্ছুক ইউরোপিয়ান চ্যাম্পিয়ন রেয়াল মাদ্রিদ। রোনাল্ডো রেয়াল ছাড়ার পর তাঁর পরবর্তী হিসাবে যা আরও জোরদার হয়। হ্যাজার্ড নিজেও জানিয়েছিলেন রেয়ালে খেলা তাঁর কাছে স্বপ্ন। শেষমেশ তিনি চেলসিতেই থেকে যান। এমনকি দ্বিতীয় দলবদল (জানুয়ারি) তে-ও তা সম্ভব হয়নি। শোনা যাচ্ছিল নতুন মরশুমে রেয়ালে যাওয়ার জন্য এগিয়ে আছেন বেলজিয়ামের বিশ্বকাপার। তবে এখন নাকি তিনি চেলসিতেই থাকতে চান।

স্প্যানিশ সংবাদমাধ্যমগুলির রিপোর্ট অনুযায়ী, রেয়াল মাদ্রিদকে নাকি ‘না’ করেছেন হ্যাজার্ড। যার কারণ চেলসির মালিক রোমান আব্রাহোমোভিচ নাকি রেয়াল মাদ্রিদের প্রাক্তন কোচ জিনেদিন জিদানকে দলের দায়িত্ব নেওয়ার কথা জানিয়েছেন। নতুন কোচ মারিতিজিও সারির তত্ত্বাবধানে তেমন নজর কাড়তে পারেছে না চেলসি। আর যার ফলে চেলসিতে নাকি থাকতে চান হ্যাজার্ড।

hazard

অন্য দিকে দ্য সানের রিপোর্ট অনুযায়ী, জিদানও ইচ্ছুক চেলসির দায়িত্ব নিতে। তবে তাঁর কিছু শর্ত আছে। যার প্রথম হ্যাজার্ডের সঙ্গে চুক্তি করে তাঁকে দলে রাখতে হবে। এবং দলবদলের বাজারে তাঁকে ২০ কোটি পাউন্ড দিতে হবে দল তৈরির জন্য।

তবে আগামী দিনে কী হয় তা তো সময়ই বলবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here