james

ওয়েবডেস্ক: ২০১৪ বিশ্বকাপে সোনার বুট জিতেছিলেন কলোম্বিয়ার হামেজ রডরিগেজ। টুর্নামেন্টে ছয়টি গোল করেছিলেন। বিশ্বকাপে শেষ আটে গিয়েছিল তাঁর দেশ। তারপর আন্তর্জাতিক ফুটবল অনেকটাই এগিয়ে গিয়েছে। রেয়াল মাদ্রিদের যোগ দেওয়ার পর শুরুটা ভালো করেছিলেন কিন্তু দলে প্রতিযোগিতার কারণে তেমন সুযোগ পাচ্ছিলেন না ফলে ফর্ম হারাতে থাকেন। তাঁকে দু’বছরের জন্য লোনে বায়ার্ন মিউনিখে পাঠায় রেয়াল। প্রথম মরশুমের ভালো করলেও, দ্বিতীয় মরশুমে তেমন একটা ছন্দে পাওয়া যায়নি। শোনা যাচ্ছে আগামী মরশুমে তাঁকে অন্য কোনো ক্লাবে দেখা যেতে পারে।

জেনে নিন কোন তিনটি ক্লাব রডরিগেজকে চাইছে

১। জুভেন্তাস

নতুন মরশুমে জুভের কোচ থাকছেন না আলেগ্রি। ফলে নতুন কোচ কে হবেন সেই নিয়ে ব্যস্ত তারা। ইতিমধ্যেই ফ্রি খেলোয়াড় হিসাবে অ্যারন রামসেকে দলে নিয়েছে জুভেন্তাস। তবে দলে একজন প্লে-মেকারের অভাব রয়েছে। আর সেখানেই বড়ো ভূমিকা পালন করতে পারেন হামেজ। রেয়ালের সঙ্গে জুভের সম্পর্কও ভালো। অন্যদিকে অতীতে জুভের তারকা ফুটবলার রোনাল্ডোর সঙ্গে খেলেছেন রডরিগেজ।

২। আতলেতিকো মাদ্রিদ

সদ্য শেষ হওয়া মরশুমে আতলেতিকো মাদ্রিদ জার্সিতে দুরন্ত খেলেছিলেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফুটবলার আতোঁয়া গ্রিজম্যান। তবে তিনি নতুন মরশুমে বার্সেলোনায় যোগ দেবেন। ফলে সেই জায়গায় গোল করা এবং গোল তৈরিতে বড়ো ভূমিকা পালন করতে পারেন হামেজ রডরিগেজ। অতীতে রেয়ালে খেলা সময় মাদ্রিদে তিনি বাড়িও কিনেছিলেন। ফলে নতুন জায়গায় থাকা নিয়ে অসুবিধার কিছু নেই। তবে রেয়াল প্রেসিডেন্ট তাঁকে আতলেতিকো মাদ্রিদে ছাড়বেন কি না সেটাই বড়ো ব্যাপার।

৩। আর্সেনাল

নতুন মরশুমে আক্রমণভাগে নতুন খেলোয়াড় নিতে মরিয়া আর্সেনাল। কারণ দলের দুই খেলোয়াড় মেসুত ওজিল এবং হেনরিখ মেখিটেরিয়ান তেমন দাগ কাটতে পারেননি। গোল করা এবং অ্যাসিস্ট ছাড়াও, ডেড বলে ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন হামেজ। ইপিএলে দাগ কাটতে পারেন। আর্সেনাল ছেড়েছেন রামসে ফলে সেই জায়গায় আর্সেনাল কোচ উনাই এমরির মাঝমাঠের গেম মেকার হয়ে উঠতে পারেন।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন