তিন ফুটবলাকে নতুন মরশুমে দলে চাইছে ইপিএল জয়ী ম্যানসিটি

দলে আরও কিছু পরিবর্তন আনতে বদ্ধপরিকর গুয়ারদিলারা।

0
guardiola

ওয়েবডেস্ক: ঘরোয়া ফুটবলে ট্রেবেল জিতে চলতি মরশুম শেষ করেছে ম্যানসিটি। তবে এখন থেকেই আগামী মরশুমের জন্য চিন্তাভাবনা শুরু করে দিয়েছে তারা। দলে আরও কিছু পরিবর্তন আনতে বদ্ধপরিকর গুয়ারদিওলারা।

আরও পড়ুন: আমার সময় এসেছে সরে যাওয়ার, ইপিএল জয়ী তারকা ফুটবলার

দেখে নিন তেমনই তিন ফুটবলারের ব্যাপারে যাঁদের নতুন মরসুমে টার্গেট করতে চায় ম্যানসিটি-

১। মাথিস ডি লিখট

এই মুহূর্তে বিশ্ব ফুটবলের হটকেক তিনি। আয়াখসের তরুণ ডিফেন্ডারকে দলে চাইছে ইউরোপের সব হেভিওয়েট ক্লাবগুলি। ইউরোপের সংবাদ মাধ্যমে খবর অনুযায়ী, তাঁকে দলে চায় সিটি কোচ গুয়ারদিওলাও। ভিনসেন্ট কোম্পানির পরিবর্ত হিসাবে। যিনি ইতিমধ্যেই দল ছাড়বেন বলে জানিয়েছেন। ডি’লিখটের জন্য ৫ কোটি পাউন্ড খরচ করতে পারে সিটি।

deligt600

২। জোয়াও ফেলিক্স

সদ্য শেষ হওয়া মরশুমে বেনফিকার জার্সিতে দুর্দান্ত খেলেছেন ফেলিক্স। ১৯ বছর বয়সি ফেলিক্সকে পর্তুগালের নতুন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বলা হচ্ছে। ইউরোপা লিগে তরুণ খেলোয়াড় হিসাবে হ্যাটট্রিক করে নজির গড়েছেন। ইউরোপে সংবাদ মাধ্যমে খবর অনুযায়ী গ্যাবরিয়েল জেসুসকে বিক্রি করে ফেলিক্সকে দলে নিতে চায় তারা।

felix600
ফেলিক্স

৩। রদরি

ইউরোপের সংবাদ মাধ্যমে খবর অনুযায়ী, আতলেতিকো মাদ্রিদের সেন্ট্রাল ডিফেন্ডার রদরির জন্য দর রেখেছে ম্যানসিটি। আতলেতিকো তাঁর রিলিজ অর্থ রেখেছে ৬.১ কোটি পাউন্ড। সদ্য শেষ হওয়া মরশুমে আতলেতিকো জার্সিতে অন্যতম নজরকাড়া পারফরমেন্স করেছেন তিনি। দলে বর্ষীয়ান ফার্নান্দিনহোর বদলি হিসাবে রদরিকে চায় সিটি।

rodri600

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.