তিনটি দলবদল, যা করতে পারলে আধিপত্য ধরে রাখতে পারবে ম্যানসিটি

একইসঙ্গে ইংলিশ ফুটবলে প্রথম দল হিসাবে ঘরোয়া ফুটবলে তারা ট্রেবেলও জিতেছে। অর্থাৎ তিনটি ট্রফি। ঘরোয়া লিগ, এফএ কাপ এবং লিগ কাপ। আগামী মরশুমেও নিজেদের এমন পারফরমেন্স ধরে রাখতে মরিয়া সিটি। যার জন্য কিছু পরিবর্তন তারা চায় তারা।

0
mancity

ওয়েবডেস্ক: সদ্য শেষ হওয়া মরশুমে দাপট দেখিয়েছে ম্যানসিটি। লিভারপুলকে টপকে ইপিএল চ্যাম্পিয়ন হয়েছে তারা। দশ বছর পর কোনো দল হিসাবে ইপিএল খেতাব তারা ধরে রেখেছে। একই সঙ্গে ইংলিশ ফুটবলে প্রথম দল হিসাবে ঘরোয়া ফুটবলে তারা ট্রেবেলও জিতেছে। অর্থাৎ তিনটি ট্রফি। ঘরোয়া লিগ, এফএ কাপ এবং লিগ কাপ। আগামী মরশুমেও নিজেদের এমন পারফরমেন্স ধরে রাখতে মরিয়া সিটি। যার জন্য কিছু পরিবর্তন তারা চায় তারা।

দেখে নিন তিন নতুন দলবদল-

১। হ্যারি ম্যাগুয়ার

চলতি মরশুমে সিটিকে বিদায় জানিয়েছেন বর্ষীয়ান ডিফেন্ডার ভিনসেন্ট কোম্পানি। ফলে তাঁর পরিবর্ত আনতে মরিয়া ম্যানসিটি। আর সেখানেই তাদের প্রথম টার্গেট লেস্টার সিটি এবং ইংল্যান্ডের তারকা ডিফেন্ডার হ্যারি ম্যাগুয়ারের। এই মুহূর্তে ইংল্যান্ডের অন্যতম সেরা ডিফেন্ডার, লেস্টার জার্সিতে চলতি মরশুমে তাঁর পারফরমেন্স রীতিমতো উজ্জ্বল। ম্যানইউ-ও নজরে রেখেছে তাঁকে।

maguire600

২। রডরি

ম্যানসিটি দলে সব ফুটবলারই একে অপরের পরিপূরক। প্রথম দলে ঢোকার জন্য রীতিমতো প্রতিযোগিতা। গুয়ারদিলার সিটি দলে অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার ব্রাজিলিয়ান ফার্নান্দিনহো। তবে চোট আঘাতের জন্য তাঁকে তেমন পাওয়া যায়নি। একই সঙ্গে বয়সও হয়েছে। ফলে তাঁর পরিবর্ত আনতে মরিয়া সিটি। আর সেখানেই সিটির টার্গেট আতলেতিকো মাদ্রিদের রডরি। ২২ বছর বয়সি এই স্প্যানিশ ফুটবলারের লা লিগা পারফরমেন্স যথেষ্ট উজ্জ্বল।

rodri600

৩। বেন চিওয়েল

২০১৭ সালে মোনাকো থেকে বেঞ্জামিন মেন্ডিকে দলে নেয় ম্যানসিটি। নতুন দলে শুরুটা ভালো করলেও, চোট আঘাতের কারণে তেমন পাওয়া যায়নি মেন্ডিকে। শোনা যাচ্ছে সেই মেন্ডির পরিবর্ত আনতে চায় সিটি। আর সেখানেই তাদের পছন্দ লেস্টার সিটির লেফট ব্যাক বেন চিওয়েল। সদ্য শেষ হওয়া মরশুমে লেস্টারের হয়ে লিগে ৩৬টি ম্যাচ খেলেছেন এবং গোলও করিয়েছেন।

chilwell600

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here