শুধু কলকাতায় নয়, প্রিমিয়ার লিগেও বাজল দলবদলের দামামা, জেনে নিন

0
1692
epl trophy

ওয়েবডেস্ক: বিশ্বের সবথেকে জনপ্রিয় ফুটবল লিগ ইপিএল বা ইংলিশ ফুটবল লিগ। ইতিমধ্যেই লিগ জয়ের দোরগোড়ায় ম্যাঞ্চেস্টার সিটি। তবে এখন থেকেই পরের মরশুমের জন্য দল তৈরি করার কাজ শুরু করে দিয়েছে বড়ো দলগুলি।

জেনে নিন এমনই কিছু দলবদলের সম্ভাবনা:

১। শোনা যাচ্ছে, ম্যাঞ্চেস্টার সিটি যে কোনো মতে দলে আনতে চায় ব্রাজিলিয়ান ম্যজিসিয়ান নেইমারকে। ইতিমধ্যেই কথাবার্তা শুরু করে দিয়েছে তারা। প্রায় ৩০ কোটি পাউন্ড খরচ করতে তৈরি তারা।

neymar

অন্যদিকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, লিগের এই মুহূর্তের সেরা খেলোয়াড় লিভারপুলের মহম্মদ সালাহকে ঘরে তুলতে বদ্ধপরিকর। ২০ কোটি পাউন্ডের প্রস্তাব দেওয়া হতে পারে।

salah

২। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের গত বেশ কিছু মরশুমের সেরা খেলোয়াড়, দেভিদ দে গেয়া। তাঁকে ধরে রাখতে রীতিমতো তৎপর রেড ডেভিলসরা। বিশ্বকাপের আগে তাঁকে সই করাতে চায় ম্যঞ্চেস্টার ইউনাইটেড।de gea

অন্যদিকে গ্যারেথ বেল জানিয়েছেন, তিনি আর্সেনাল সই করবেন না। যদি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তাঁকে না নেয়, সেক্ষেত্রে পুরনো দল টটেনহ্যাম হটস্পারে ফিরে যাবেন তিনি।

bale

৩। এই মরশুমের রেয়াল মাদ্রিদের অন্যতম সেরা খেলোয়াড় ইস্কো। তাঁকে দলে নিতে ইতিমধ্যেই ঝাঁপিয়েছে ম্যঞ্চেস্টার সিটি। তবে পিছিয়ে নেই চেলসি, লিভারপুল এবং জুভেন্তাসের মতো ক্লাবগুলিও।

isco

৪। ই পি এ লের অন্যতম নামী কোচ মরেসিও পচ্চেতিনো। এই কোচের জন্য লিগে দিনদিন টটেনহ্যাম নিজেদের শক্তি বৃদ্ধি করছে। শোনা যাচ্ছে সাড়ে ৫০ লাখ থেকে তার পারিশ্রমিক সাড়ে ৮০ লাখ করতে চলেছে ক্লাব কর্তৃপক্ষ।

pocchetino

৫। ইপিএলের দ্বিতীয় ডিভিসন দল, কুইন্স পার্ক রেঞ্জার্সের এই মরশুমের অন্যতম সেরা খেলোয়াড় এবেরি ইজে। ইতিমধ্যেই তাঁকে নজরে রেখেছে, ক্রিস্টাল প্যালেস এবং ব্রাইটনের মতো দলগুলি।

eze

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here