camp

ওয়েবডেস্ক: ইতিমধ্যেই জানুয়ারিতে দলবদলের সময়সীমা শুরু হয়ে গিয়েছে। ফলে নিজেদের আরও শক্তিশালী করতে মরিয়া ইউরোপের হেভিওয়েট ফুটবল ক্লাবগুলি। আর সেই তালিকায় নিত্যদিনই খবরের মধ্যে রয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনা। ‘স্পোর্টের’ রিপোর্ট অনুযায়ী, আক্রমণভাগকে আরও শক্তিশালী করার জন্য একজন স্ট্রাইকার খুঁজছে তারা। আর সেই তালিকায় রয়েছেন রেয়াল মাদ্রিদের প্রাক্তন তথা চেলসির বর্তমান খেলোয়াড় আলভারো মোরাতা।

রেয়াল থেকে চেলসিতে যোগ দেওয়ার পর তেমন নজর কাড়তে পারেননি মোরাতা। এখনও পর্যন্ত চেলসির হয়ে ৭২ ম্যাচে ২৪ গোল করেছেন তিনি। অন্য দিকে বার্সেলোনার স্ট্রাইকার লুইস সুয়ারেজ এই মুহূর্তে কেরিয়ারের গোধুলি লগ্নে, ফলে তাঁর জায়গায় নতুন স্ট্রাইকার আনতে মরিয়া বার্সা।

m2শুধু বার্সা নয়, মোরাতাকে নিজেদের র‍্যাডারে রেখেছে সেভিয়া, আতলেতিকো, বায়ার্নও। অন্য দিকে ২৬ বছর বয়সি মোরাতাকে লোনে ছাড়তে চায় চেলসি। তাঁকে লোনেই নিতে চায় বার্সা। শেষমেশ কী হয় তা-তো সময়ই বলবে।

তবে দলবদলের এই মরশুমে বার্সেলোনার খেলোয়াড় মুনির এল হাদ্দাদিকে দলে নিল সেভিয়া। গত দু’মরসুম ভ্যালেন্সিয়া এবং আলাভেসে লোনে ছিলেন তিনি। বার্সার প্রথম এগারোয় তেমন সুযোগ পাচ্ছিলেন না। ফলে প্রথম এগারোয় খেলতে ইচ্ছুক তিনি। ২৩ বছর বয়সি মুনিরের সঙ্গে শুক্রবারই চুক্তি করেছে লা লিগার সেভিয়া।

munir
মুনির

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here