crain-supporter

ওয়েবডেস্ক: ফুটবল মানেই উন্মদনা, আবেগ এবং অবশ্যই ভালোবাসা। প্রতিদিনই এমন নানা ঘটনা দেখতে পাওয়া যায় বিশ্ব ফুটবলকে খতিয়ে দেখলে। কিন্তু এইসব কিছুকেই হয়তো ছাপিয়ে গেলেন এই ফুটবল-পাগল দর্শকটি। গত শনিবার তুরস্কের টিএফএফ লিগ ওয়ানে ডেনিসলিস্পর মুখোমুখি হয়েছিল গাজিয়ানটেপ্সপরের। তবে মজার বিষয় ডেনিসলিস্পরের এই সমর্থকটি নিজের দলের খেলা দেখলেন মাঠে নয়, ক্রেনে উঠে। চমকে যাচ্ছেন নিশ্চয়ই। চমকে যাওয়ারই কথা। রীতিমতো ভাড়া করে মাঠের বাইরে ক্রেনে উঠে খেলা দেখলেন। তাঁর এই কর্মকাণ্ডের কারণ, তাঁকে মাঠে বসে খেলা দেখা থেকে এক বছর নির্বাসিত করা হয়েছে। তবে এর পিছনে কী কারণ রয়েছে তা অবশ্য জানা যায়নি। তবে এই ঘটনা কিন্তু রীতিমতো হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে তিনি যে এক প্রকৃত ক্লাবপ্রেমী তা অবশ্য প্রকাশ করতে ভুল করেননি। ক্রেনে উঠলেন নিজের প্রিয় দলের সবুজ-কালো পতাকা নিয়ে। তাঁর এই পাগলামোকে অবশ্য কুর্নিশ জানিয়েছে স্টেডিয়ামে উপস্থিত থাকা বাকি দর্শকেরা। শেষমেশ তাঁকে পুলিসের সাহায্যে নীচে নামিয়ে আনা হয়। এবং তাঁর দলও পাঁচ গোলের ব্যবধান বিপক্ষকে হারায়।

এখন দেখার বাকি ম্যাচগুলিতেও তাঁর এমন কর্মকাণ্ডের সাক্ষী হতে পারে কি না ফুটবল বিশ্ব। তবে এমন ঘটনা যে বিশ্ব ফুটবলে বিরলতম তা বলাইবাহুল্য।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here