ronaldo

ওয়েবডেস্ক: জুভেন্তাস জার্সিতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শুরুটা মোটেই ভাল হয়নি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। প্রথম ম্যাচেই লাল কার্ড দেখেছেন তিনি। ম্যাচের ২৯ মিনিটে বিপক্ষের জেইসন মুরিলোর সঙ্গে বল দখলের লড়াই হয় রোনাল্ডোর। মুরিলো পড়ে গেলে তাঁকে তোলার চেষ্টা করেন রোনাল্ডো। তবে সে সময় রোনাল্ডো মুরিলোর মাথার চুল ধরে তাঁকে টেনে তোলার চেষ্টা করেন। ফলে ওই অবস্থায় মাটিতে পড়ে রেফারির দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন মুরিলো। এর পর রেফারি ফেলিক্স ব্রাইচ নিজের সহকারীর সঙ্গে এ ব্যাপারে পরামর্শ করে রোনাল্ডোকে লাল কার্ড দেখান।

আরও পড়ুন: এই প্রথম ফিফার বিশ্ব র‍্যাঙ্কিংয়ে যুগ্মভাবে শীর্ষে দুই দল

তবে রোনাল্ডোর এই লাল কার্ড দেখা নিয়ে তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ নিতে চলেছে ইউরোপিয়ান ফুটবলের সর্বময় সংস্থা উয়েফা। খতিয়ে দেখা হচ্ছে ওই মুহূর্তে রোনাল্ডো ইচ্ছাকৃত ভাবে মুরিলোকে আঘাত করেছিলেন কি না?

এ ছাড়া আরও বেশ কিছু প্রাসঙ্গিক বিষয় যাচাই করে দেখার পর আগামী ২৭ সেপ্টেম্বর উয়েফার কন্ট্রোল, এথিকস এবং নীতিনির্ধারক কমি‌‌টি এ বিষয়ে রায় দেবে। সেই রায় যদি রোনাল্ডোর বিরুদ্ধে যায় তা হলে আরও একটি বা দু’টি ম্যাচ নির্বাসিত হতে পারেন তিনি। যার ফলে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে হোম এবং অ্যাওয়ে ম্যাচে তাঁকে পাবে না দল। অবশ্য জুভেন্তাসও এর বিরুদ্ধে অ্যাপিল করতে পারবে।

অবশ্য যেহেতু তিনি লাল কার্ড দেখেছেন তাঁর জন্য পরের ম্যাচে ইয়াং বয়েসের বিরুদ্ধে এমনিতেই তাঁকে পাবে না জুভেন্তাস।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন