কলকাতা: গোটা মরশুমের জন্য চতুর্থ বিদেশিকে চূড়ান্ত করল মোহনবাগান। তিনি উগান্ডার মিডফিল্ডার মুসা মুদ্দে। ২৮ বছর বয়সি এই অ্যাটাকিং মিডফিল্ডার গত মরশুমে গোকুলম এফসি-তে খেলেছেন। ডিকা, হেনরি, কিংসলের পর চতুর্থ বিদেশিও ঠিক হয়ে গেল সবুজমেরুনের।

তবে চার বিদেশি ঠিক হয়ে গেলেও ডিকাকে নিয়ে বিরক্ত বাগান কর্তারা। তিনি এখনও অনুশীলনে যোগ দেননি। ক্লাবের শীর্ষকর্তারা বলছেন বিশ্বকাপ ফাইনাল দেখে শহরে আসবেন। আসলে ঘটনা অন্য। সৃঞ্জয়-দেবাশিসরা বিপুল অঙ্কের টাকার চুক্তি করেছেন ডিকার সঙ্গে। যা বর্তমান শাসক শিবির দিতে রাজি নয়। কিন্তু দুই পক্ষই অনড়। মরশুম শেষ হওয়ার ৪০ দিন পর ডিকা দেশে ফিরেছেন। এখন আসতে দেরি করছেন। মূলত টাকার জন্য। ডিকার সঙ্গে ক্লাবের পদত্যাগী সহ সচিব সৃঞ্জয় বসুর সম্পর্ক ভাল। তাই সৃঞ্জয়ের সঙ্গে বর্তমান শাসক গোষ্ঠীর সম্পর্কের ওপর দাঁড়িয়ে আছে বাগানে ডিকার ভবিষ্যৎ। তবে ডিকা কম টাকায় খেলতে রাজি না হলে ক্লাবের শীর্ষকর্তারা তাঁকে কলকাতা লিগের পর ছেড়ে দিয়ে নতুন স্ট্রাইকার আনতে চান।

অন্যদিকে এদিন আদালতে বিরোধী শিবিরের মহেশ টেকরিওয়ালের মামলা ছিল। মহেশের অভিযোগ, বর্তমান কর্তারা নির্বাচন পিছিয়ে দিতে চান। কিন্তু শাসক শিবিরের পক্ষ থেকে জানানো হয়েছে, তাঁরা সেপ্টেম্বরে নির্বাচন করতে প্রস্তুত। তার জন্য চলতি মাস থেকেই ভোটার তালিকা খতিয়ে দেখার কাজ তাঁরা শুরু করে দেবেন।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here