ওয়েবডেস্ক: দিনটা আজীবন স্মরণীয় থাকবে ব্রিটিশ ক্লাব উইগান অ্যাথলেটিকের রায়ান কলক্লাউয়ের। প্রথমে দু’গোল করলেন নিজের দলের হয়ে, তার কয়েক ঘণ্টার মধ্যেই সাক্ষী থাকলেন সন্তানের জন্মের।

গ্যালারিতে বসা সমর্থকরা দেখলেন নিজের দ্বিতীয় গোলটি করার পর মুহূর্তেই মাঠ ছেড়ে হন্তদন্ত হয়ে বেরিয়ে যাচ্ছেন রায়ান। তখনও কেউ বুঝতে পারেননি ঠিক কী ঘটছে। পরে জানা যায়, নিজের সন্তানের জন্ম দেখতে হাসপাতাল ছুটে গিয়েছিলেন তিনি।

বিবিসি রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে রায়ান বলেন, “দ্বিতীয় গোলটা করার একটু আগেই গ্যালারিতে আমার বাবাকে দেখলাম। আমার স্ত্রীয়ের অবস্থা বিশেষ ভালো নয়, ইশারায় আমায় সেটাই বোঝাতে চাইল বাবা। তখনই আমি নিজেকে আর ঠিক রাখতে পারিনি।”

তিনি বলেন, “গোল করার সঙ্গে সঙ্গেই ম্যানেজারের কাছে ছুটে যাই। আমাকে তখনই তুলে নেওয়ার আশ্বাস দেন ম্যানেজার।” এর পরেই তাঁকে সাবস্টিটিউট করার নির্দেশ দেওয়ার সঙ্গে সঙ্গেই টানেল দিয়ে ছুটে বেরিয়ে যান রায়ান। দলের জার্সিতেই হাসপাতাল পৌঁছে যান তিনি।

রায়ান তাঁর এই সিদ্ধান্তে নিজের দলকে পুরোপুরি পাশে পেয়েছিলেন। তাঁর সন্তানের সঙ্গে তাঁর একটি ছবিও নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন উইগানের চেয়ারম্যান ডেভিড শার্প।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here