bayern munich

সেবিয়া – ১ ( সারাবিয়া )         বায়ার্ন – ২ ( নাবাস আত্মঘাতি, আলকান্টারা )

ওয়েবডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে অ্যাওয়ে ম্যাচে সেবিয়াকে হারাল বায়ার্ন মিউনিখ। এ দিন প্রথম লেগের ম্যাচে ঘরের মাঠে শুরুটা ভালোই করেছিল সেবিয়া। প্রথম থেকেই আক্রমণ শানাতে থাকে তারা। যদিও বল পজিশনের দিক দিয়ে অবশ্য কিছুটা এগিয়ে ছিল জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন। তবে ১৫ মিনিটে রেফারির পেনাল্টি না দেওয়ার সিদ্ধান্তে কিছুটা ক্ষোভ সেবিয়া ড্রেসিংরুমে। ৩২ মিনিটে আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে প্রথম গোল সেবিয়ার। পাবলো সারাবিয়ার দুর্দান্ত ভলিতে এগিয়ে যায় স্পেনের দলটি। পিছিয়ে পড়ে আক্রমণ বাড়াতে থাকে বায়ার্ন। ৩৭ মিনিটে গোল তাদের। অবশ্য কিছুটা ভাগ্যেরও সঙ্গ রয়েছে। রিবেরির ক্রসে বল ক্লিয়ার করতে গিয়ে নিজের গোলে বল ঢুকিয়ে দেন সেবিয়ার খেসুস নাবাস। ম্যাচে ফিরে প্রথমার্ধ শেষ করে বায়ার্ন।

দ্বিতীয়ার্ধে শুরু থেকেই আক্রমণ শানাতে থাকে হোম টিম। ফ্রাঙ্কো বাস্কেজের শট বাঁচিয়ে দেন বায়ার্ন ডিফেন্ডার মার্টিনেৎজ। তবে জয়ের জন্য মরিয়া হয়ে ওঠে বায়ার্নও। আক্রমণ বাড়াতে থাকে তারা। ৬৮ মিনিটে ফের সেই রিবেরির ক্রসে,দলের হয়ে দ্বিতীয় গোলটি করে যান থিয়াগো আলকান্টারা। পিছিয়ে পড়ে সমতা ফেরানোর জন্য মরিয়া হয়ে ওঠে সেবিয়া। শেষ ১৫ মিনিট গোটা দলকেই আক্রমণে তুলে দেন সেবিয়া কোচ। অবশ্য সমতা ফেরাতে ব্যর্থ তারা।

ম্যাচ শেষে বায়ার্ন কোচ জুপ হাইঙ্কেস জানান,”অ্যাওয়ে ম্যাচে এই জয় পেয়ে ভালো লাগছে। ছেলেরা নিজেদের সেরাটা দিয়েছে। দু’টি অ্যাওয়ে গোল করেছি আমরা। ফিরতি লেগে ঘরের মাঠে মানসিক ভাবে এগিয়ে থেকে শুরু করব।”

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন