bra-arg

ওয়েবডেস্ক: আন্তর্জাতিক ফ্রেন্ডলিতে জয় পেল ব্রাজিল ও আর্জেন্তিনা। শুক্রবার রাতে নিউ জার্সির মেট লাইফ স্টেডিয়ামে ফিরমিনহো এবং নেইমারের জোড়া গোলে ব্রাজিল হারাল মার্কিন যুক্তরাষ্ট্রকে। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর এই প্রথম নেমেছিল তিতের ছেলেরা।

অন্যদিকে বিশ্বকাপে অনুপস্থিত ছিল মার্কিনরা। ফলে সম্পূর্ণ দল মাঠে নামিয়েছিল তারা। তবে ম্যাচের শুরু থেকেই নিজেদের আধিপত্য দেখাতে থাকে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা। যার ফল ম্যচের এগারো মিনিটের মাথায় লিভারপুল তারকা ফিরমিনহোর গোল এবং বিরতিতে যাওয়ার মিনিট দুয়েক আগে পেনাল্টি থেকে ব্যবধান বাড়ান নেইমার। দ্বিতীয়ার্ধে চাপ বাড়ালে গোলের ব্যবধান না বাড়লেও আর্থার, লুকাস, এভার্টন এবং রিচার্লিসনরা ব্রাজিলের হয়ে অভিষেক করলেন।

অন্যদিকে ব্রাজিলের মতো জয় পেল তাদের চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্তিনাও। মেসিকে ছাড়াই জয়। দলের নতুন তারকা গিওভানি সিমিয়ন, গঞ্জালো মার্তিনেজ এবং গিওভানি লো সেলসো প্রথম ম্যাচেই গোল পেলেন। ফলে তিন গোলের ব্যবধানে তারা হারাল গুয়াতেমালাকে। প্রথমার্ধেই তিন গোল সম্পূর্ণ করে নীল-সাদা ব্রিগেড। অন্তর্বর্তী কোচ লিওনেল স্কালোনির তত্ত্বাবধানে অনেকটাই চনমনে লাগল দু’বারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

আরও পড়ুন: ফেডেরারের পর যুক্তরাষ্ট্র ওপেন থেকে বিদায় নাদালেরও

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন