ওয়েবডেস্ক: জুভেন্তাস জার্সিতে ম্যান ইউনাইটেডে ফেরাটা ভালোই হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। গোল না পেলেও ভালোই নজর কাড়লেন তিনি। সঙ্গে জয়ও পেল তাঁর বর্তমান দল। অ্যাওয়ে ম্যাচ হলেও এই ম্যাচে ফেভারিট হিসাবেই শুরু করেছিলে শেষ সাতবারের ইতালিয়ান চ্যাম্পিয়নরা। যার প্রতিফলন ম্যাচে তাদের ৬০ শতাংশ বল পজেশন। শেষপর্যন্ত ম্যাচের ১৭ মিনিটে আর্জেন্তাইন তারকা পাওলো ডিবালা করা গোলে চ্যাম্পিয়ন্স লিগে পরপর তিন ম্যাচে জয় গ্রুপ শীর্ষে জুভেন্তাস। টুর্নামেন্টে নিজের চতুর্থ গোলটি করলেন ডিবালা।
গোলটির ক্ষেত্রে সরাসরি রোনাল্ডোর হাত না থাকলেও, বলটি তৈরিতে দায়িত্ব ছিল সি আর সেভেনের। প্রথমার্ধেই ব্যবধান বাড়াতে পারত ইতালিয়ান জায়েন্টরা কিন্তু রোনাল্ডোর নেওয়া ফ্রিকিক এবং সেই বল থেকে মাতুইদির শট বাঁচান ইউনাইটেডের স্প্যানিশ গোলকিপার। ফলে এক গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় ইউনাইটেড।
অবশ্য প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে ঘরের মাঠে অনেকটাই ম্যাচে ফেরার চেষ্টা চালায় মোরিনহোর ছেলেরা। এই অর্ধে ব্যবধান বাড়াতে পারতো জুভে কিন্তু তা হতে দেননি সেই ইউনাইটেড কিপার দে গেয়া। রোনাল্ডোর দুর্দান্ত নেওয়া গোলমুখ শট বাঁচিয়ে দেন তিনি। তবে ৭৫ মিনিটে সমতা ফেরাতেই পারতো ইউনাইটেড, কিন্তু তারকা খেলোয়াড় পল পোগবার শট পোস্টে লেগে প্রতিহত হয়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here