kinowaki yuta
কিনোয়াকি ইয়ুতা।

কলকাতা: কিনোয়াকি ইয়ুতা-কে নিয়ে মোহনবাগানে নাটকের শেষ নেই। দিন সাতেক আগে জানা যায় ক্লাবের প্রাক্তন অর্থসচিব দেবাশিস দত্তর উদ্যোগে কলকাতা লিগে চতুর্থ বিদেশি হিসেবে যোগ দেবেন কিনোয়াকি ইয়ুতা। পরে ক্লাবের ফুটবল সচিব বাবুন ব্যানার্জিও মেনে নেন খবরের সত্যতা। কিন্তু তার চব্বিশ ঘণ্টা পরেই ফুটবল সচিব এবং ক্লাবের সচিব জানিয়ে দেন কিনোয়াকি আসছেন না। কারণ তাঁর তিনি পুরো সুস্থ নন। কলকাতায় এলেও লিগে মাঠে নামতে পারবেন না। হোয়াটস অ্যাপে কিনোয়াকির বক্তব্যও সাংবাদিকদের দেখান। প্রসঙ্গত, আই লিগে খালার জন্য বাগানের সঙ্গে চুক্তি আছে জাপানি মিডিও-র।

কিন্তু তার পরে আবার পালটে যায় পরিস্থিতি। ক্লাবের ক্ষমতার সমীকরণে চূড়ান্ত পরস্পরবিরোধী হলেও কিনোয়াকিকে নিয়ে নিয়মিত কথা হতে থাকে সচিব অঞ্জন মিত্র ও প্রাক্তন অর্থসচিবের। দেবাশিস দত্ত নিজের দায়িত্বে ইয়ুতাকে নিয়ে আসার উদ্যোগ নেন। সোমবার কিনোয়াকি ভিসার জন্য আবেদন করে সেই ছবি সোশাল মিডিয়ায় দেন। খবর শিগগির কলকাতায় আসছেন, সেটাও জানান। কিন্তু কবে থেকে খেলতে পারবেন, তা কেউ জানে না।

বাগান কোচ শঙ্করলাল অবশ্য চাইছেন, ডার্বিতে ইয়ুতাকে নামাতে। গত বছর যে ভাবে ইয়ুতাকে দিয়ে আমনাকে ভোঁতা করে দিয়েছিলেন সঞ্জয় সেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন