ইংল্যান্ড জার্সিতে ইব্রাহিমোভিচ? কী জানালেন ভিডিওয়?

ওয়েবডেস্ক: সদ্য শেষ হওয়া রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল ইংল্যান্ড এবং সুইডেন। ফুটবলে এই দু’দেশের একে অপরের বিরুদ্ধে ইতিহাস রয়েছে প্রচুর। তবে যখনই এই দু’দেশের প্রসঙ্গ ওঠে তখন দু’জনের নাম না বললেই নয়। নিজেদের দেশের কিংবদন্তি তাঁরা। ডেভিড বেকহ্যাম এবং জলাটান ইব্রাহিমোভিচ। তাঁরা ভালো বন্ধুও। বিশ্ব ফুটবলের যারা খোঁজখবর রাখেন তারা সবাই মোটামুটি জানেন ইব্রাহিমোভিচ একটু মশকরা করতে ভালোবাসেন। ইংল্যান্ড ম্যাচের আগেও তেমনই কাণ্ড করেন বেকহ্যামের সঙ্গে।

ম্যাচের আগে নিজের টুইটার অ্যাকাউন্ট তিনি পোস্ট করে বলেন, ” ইও! ডেভিড বেকহ্যাম, যদি ইংল্যান্ড জিতে যায় তাহলে আমি তোমাকে ডিনার খাওয়াবো বিশ্বের যেখানে তুমি বলবে। কিন্তু যদি সুইডেন জয় পায়, তাহলে আমি যা চাইবো তাই দিতে হবে, রাজি”?

বেশিক্ষণ সময় নেননি বেকহ্যাম। ফুটবল মাঠে যেমন ফ্রিকিক মারতেন সেই ভাবেই উত্তর দেন ইব্রাকে। চ্যালেঞ্জ গ্রহণ করে তিনি বলেন, একটা শর্তে। তোমাকে ইংল্যান্ড জার্সিতে ওয়েম্বলিতে এসে খেলা দেখতে হবে ইংল্যান্ডের। সঙ্গে ফিস অ্যান্ড চিপস(ব্রিটিশদের পছন্দের স্ন্যাক)”।

ম্যাচ হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় সুইডেন। তবে ডেভিডের দেওয়া শর্ত কিন্তু তিনি ভুলে জাননি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি বলেন, “আমার শর্ত মনে আছে ডেভিড। আমি আসছি ইংল্যান্ড জার্সিতে ওয়েম্বলিতে ইংল্যান্ডের ম্যাচ দেখতে। ব্যস আর কী!”

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.