yuta kinowaki

কলকাতা: কিনোয়াকির ফেরার দিনে ক্রোমা-ডিকার ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে গেল বাগানে।

ডিকাকে নিয়ে অস্বস্তি ছিলই। তার সঙ্গে বুধবার তাঁর দোসর হলেন ক্রোমা। কে কত গোল মিস করবেন তা নিয়ে যেন দুই খেলোয়াড় প্রতিযোগিতায় নেমেছেন। সব দেখেশুনেই ফুটবলার পরিবর্তনের ভাবনা শুরু হয়েছে মোহনবাগানেও। ট্রান্সফার উইন্ডো খুললেই এ নিয়ে সক্রিয় হতে পারে বাগান। আগামী দু’ দিন অনুশীলনে ছুটি। এরই মধ্যে বাগান কর্তাদের সঙ্গে বিদেশি ফুটবলার নিয়ে আলোচনায় বসবেন কোচ শংকরলাল চক্রবর্তী। এই আলোচনাতেই ঠিক হয়ে যাবে ডিকা আর ক্রোমার ভবিষ্যৎ।

ডিকা-ক্রোমার ব্যর্থতার দিনেই শহরে ফিরে এসেছেন কিনোয়াকি। চার্চিলের সঙ্গে ম্যাচে চোট পেয়ে দেশে ফিরে গিয়েছিলেন ইউটা কিনোয়াকি। কথা ছিল, ১৫ জানুয়ারি শহরে ফিরে আসবেন তিনি। কিন্তু বাগানকে খানিকটা স্বস্তি দিয়ে দিন পাঁচেক আগেই কলকাতায় ফিরে এলেন কিনোয়াকি। জানা গিয়েছে, চিকিৎসার পর তিনি অনেকটাই সুস্থ। বুধবার স্টেডিয়ামে বসে দলের খেলাও দেখলেন তিনি।

কিন্তু প্রশ্ন হল, কবে পুরোপুরি ফিট হয়ে মাঠে নামবেন কিনোয়াকি? যা খবর, তা থেকে জানা যাচ্ছে ম্যাচ-ফিট হতে আরও কিছু দিন সময় লাগবে তাঁর। বৃহস্পতিবার দলের ফিজিও তাঁর চোট পরীক্ষা করবেন। কলকাতার ডাক্তারও তাঁকে দেখবেন। তার পর বোঝা যাবে কবে মাঠে নামতে পারবেন বাগানের এই জাপানি মিডিও।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here