Connect with us

খেলাধুলো

ডার্বি-ডঙ্কা: বড়ো লড়াইয়ে ছোটো যুদ্ধগুলো

সানি চক্রবর্তী: সনি নরডি বনাম রবিন গুরুং Loading videos… নিঃসন্দেহে মোহনবাগান আক্রমণের প্রাণভোমরা। ফাঁকা জায়গা পেলেই ভয়ংকর এই হাইতিয়ান। তাঁর বাম প্রান্তিক দৌড় শুরু করে ভিতরে ঢুকে আসা আটকানোর উপরে অনেকাংশে নির্ভর করবে বাগান আক্রমণকে আটকানো। গত চেন্নাই ম্যাচে রাহুল ভেকের পরিবর্তে নেমে রবিন গুরুং যে ফুটবল খেলে দেখিয়েছেন, তাতে প্রথম একাদশে সনির বিরুদ্ধে তিনি […]

Published

on

সানি চক্রবর্তী:

সনি নরডি বনাম রবিন গুরুং

Loading videos...

sony-vs-rabin

নিঃসন্দেহে মোহনবাগান আক্রমণের প্রাণভোমরা। ফাঁকা জায়গা পেলেই ভয়ংকর এই হাইতিয়ান। তাঁর বাম প্রান্তিক দৌড় শুরু করে ভিতরে ঢুকে আসা আটকানোর উপরে অনেকাংশে নির্ভর করবে বাগান আক্রমণকে আটকানো। গত চেন্নাই ম্যাচে রাহুল ভেকের পরিবর্তে নেমে রবিন গুরুং যে ফুটবল খেলে দেখিয়েছেন, তাতে প্রথম একাদশে সনির বিরুদ্ধে তিনি না নামলেই অবাক হতে হবে। পাশাপাশি সনির পা থেকে বল দ্রুত কেড়ে নেওয়ার দায়িত্ব থাকবে লাল-হলুদের মিডফিল্ড জেনারেল, তথা রবিবারের ডার্বিতে অভিজ্ঞতম মেহতাব হোসেনের উপরে।

মেহতাব হোসেন বনাম শৌভিক চক্রবর্তী

mehtb-vs-souvik

শুধু সনিকে নয়, কাটসুমিকে আটকানোরও দায়িত্ব থাকবে মেহতাবের উপরে। ইস্টবেঙ্গলের খেলার মূল মেরুদণ্ড ঢাকুরিয়া নিবাসী এই ফুটবলারই। তাঁকে টপকে বিপক্ষ আক্রমণ এগোলেই রক্ষণে চাপ পড়ে। তাই ডিফেন্সিভ স্ক্রিন হিসেবে বিপক্ষের আক্রমণকে আটকানো ও ইস্টবেঙ্গলের যাবতীয় আক্রমণ শুরু করার দায়িত্ব থাকে মেহতাবের উপরে। আর বাগান শিবিরের ক্ষেত্রে বিপক্ষ আক্রমণকে থমকে দিয়ে পালটা আক্রমণ তৈরি করার মূল দায়িত্ব থাকে শৌভিক চক্রবর্তীর উপরে।

ওয়েডসন আনসেলমে বনাম প্রণয় হালদার

pronoy-vs-wedson

মেহতাবের সঙ্গে ইস্টবেঙ্গলের আক্রমণ গড়ার মূল ভার থাকবে ওয়েডসন আনসেলমের উপরে। সনির হাইতিয়ান বন্ধুর কাছে লাল-হলুদ জনতার মনে স্থান করে নেওয়ার সুবর্ণ সুযোগ এটাই। তবে সে ক্ষেত্রে তাঁকে টপকাতে হবে হার্ড ট্যাকলার প্রণয় হালদারের বাধা। আগে মাথা গরম করে বাজে ফাউল ও ট্যাকেল করার দুর্নাম ছিল প্রণয়ের সঙ্গে। এখনও তা থেকে পুরোপুরি মুক্ত না হলেও, আগের থেকে অনেক বাড়তি দায়িত্ব নিয়ে খেলেন তিনি। তাই মাঝমাঠ দখলে রেখে খেলার দখল নিজেদের দখলে রাখার লড়াইটা হবে উপাদেয়।

কাটসুমি উসা বনাম নারায়ণ দাস

katsumi-vs-narayan

বাগানের বাঁ দিকে আক্রমণে যদি থাকেন হাইতিয়ান ম্যাজিসিয়ান, ডান দিকে রয়েছেন ধারাবাহিক জাপানি মিশাইল। টানা ওয়ার্কলোড নিয়ে খেলে চলা এই মরশুমের বাগান অধিনায়ক কাটসুমি দলের প্রয়োজনে খেলতে পারেন দুই উইংয়েই। সনি থাকায় ডান দিকেই খেলবেন তিনি। বাগান আক্রমণের বেশির ভাগটাই উইং দিয়ে ঢোকে। তাই জাতীয় দলের বাঙালি রাইট ব্যাক নারায়ণ দাসকে ব্যস্ত থাকতে হবে কাটসুমিদের সামলাতে। সঙ্গে নারায়ণের কাছে চ্যালেঞ্জ থাকবে বিপক্ষকে থমকে দিয়ে ডিকাকে সাহায্য করা।

লালরিনডিকা রালতে বনাম প্রীতম কোটাল

dika-vs-pritam

ইস্টবেঙ্গলের বেশির ভাগ আক্রমণের কেন্দ্রবিন্দু এ বারে ডিকাই। মিজো এই ফুটবলার ইস্টবেঙ্গলের আর্ম ব্যান্ড পরার পাশাপাশি যে ফুটবলটা এ বারে খেলছেন, তাতে জ্যাকিচাঁদ, অবিনাশের মতো ফুটবলাররা লাল-হলুদের হয়ে বাঁ দিকে খেলার লড়াইয়েই নেই। বাঁ পায়ের এই ম্যাজিসিয়ানকে ইস্টবেঙ্গলের সমর্থকরা আদর করে ডাকছেন ‘টনি ক্রুস’ বলে। বাঁ পায়ে পাসিং থেকে সেট পিস, ডিকার এ বারে আই লিগের ফর্ম এক কথায় দুরন্ত। এ হেন ডিকাকে আটকানোর দায়িত্ব বর্তাবে প্রীতম কোটালের উপরে। জাতীয় দলের এই রাইট ব্যাক বাগান আক্রমণের ডান দিকে শক্তি বাড়ান। ডিকাকে সামলে উপরে উঠে সেই সাহায্য করার কাজটা মোটেই সহজ হবে না।

নিখিল পূজারি বনাম শুভাশিস বোস

nikhil-vs

নিঃসন্দেহে এ বারের আই লিগে সেরা দুই অনূর্ধ্ব-২২ ফুটবলারের লড়াই। ডিকার মতোই উইং থেকে ভিতরে ঢুকে আক্রমণ গড়ার ক্ষেত্রে চোখ টানছেন নিখিল। আর প্রতিপক্ষকে রুখে দিয়ে বাঁ প্রান্ত ধরে উপরে উঠে সনিকে সাহায্য করে নজর কেড়েছেন শুভশিস।

ড্যারেল ডাফি বনাম ইভান বুকেনিয়া

ivan

আই লিগের সর্বোচ্চ স্কোরার তিনি। প্রায় নিয়ম করে প্রত্যেক ম্যাচে গোল পাচ্ছেন ড্যারেল ডাফি। সনি থেকে সঞ্জয় সেন সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। আবার মরগ্যান থেকে ওয়েডসন সবাই মজে বুকেনার ঠান্ডা মাথায়। লম্বা এই ফুটবলারটি ঠান্ডা মাথায় রক্ষণকে সামলান যেমন, তেমনই সেটপিসের সময়ে উঠে গিয়ে গোল করতে তাঁর জুড়ি নেই। কিছুটা স্লথ হলেও বুকেনায় মজে লাল-হলুদ সমর্থকরা, তেমনই ডাফির গোল করার ক্ষমতায় মজে সবুজ-মেরুন সমর্থকরা।

উইলিস প্লাজা বনাম অ্যানাস এডাথোডিকা

anas-vs

দুই দলের কোচকেই যেমন নিশ্চিন্ত করছে তাদের আক্রমণভাগ। তেমনই কিছুটা চিন্তায় রেখেছে ডিফেন্স। ইস্টবেঙ্গলের গোল করার আসল লোক উইলিস প্লাজার বিরুদ্ধেই তাই আসল পরীক্ষা আনাসদের। প্লাজার চকিতে দৌড়, হাফটার্নে বিপক্ষকে ব্যতিব্যস্ত করা ইস্টবেঙ্গল সমর্থকদের চোখ উজ্জ্বল করেছে। তেমনই জাতীয় দলে খেলার পাশাপাশি শান্ত মাথায় ডিফেন্সকে নেতৃত্ব দেওয়া কেরালা ডিফেন্ডার আনাস-ভাইয়ায় ভরসা রাখছেন মোহনবাগান সমর্থকরা।

ক্রিকেট

IPL 2021: বাকি ম্যাচগুলি আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন জানাল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আইপিএলের বাকি ম্যাচগুলি আয়োজন করতে চেয়ে ইতিমধ্যে প্রস্তাব দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডও।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: ২০২১-এর আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন করল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। করোনা অতিমারির জন্য আইপিএল মাঝপথে বাতিল করে দেওয়া হয়েছে। তবে বিসিসিআই আইপিএলের বাকি ম্যাচ আয়োজন করতে মরিয়া। নইলে প্রচুর আর্থিক ক্ষতি হয়ে যাবে বোর্ডের।

ইতিমধ্যেই ইংল্যান্ডের চার কাউন্টি ক্লাব মিডিলসেক্স, সারে, ওয়ারউইকশায়ার এবং ল্যাঙ্কাশায়ার নিজেদের মাঠে আইপিএলের ম্যাচ আয়োজন করতে রাজি হয়েছে। এদের ঘরের মাঠ হল যথাক্রমে লর্ডস, কিয়া ওভাল, এজবাস্টন ও ওল্ড ট্র্যাফোর্ড। প্রতিটি কাউন্টির তরফেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে চিঠি পাঠিয়ে অনুরোধ করা হয়েছে বিসিসিআইয়ের সঙ্গে কথা বলার জন্য।

Loading videos...

আর এ বার শ্রীলঙ্কাও আইপিএল আয়োজনের ব্যাপারে আগ্রহ প্রকাশ করল। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ম্যানেজিং কমিটির প্রধান প্রফেসর অর্জুনা ডি সিল্ভা বলেন, “চলতি বছরের জুলাই-অগস্ট মাসে আমাদের দেশে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ আয়োজন করা হবে। ফলে আমাদের দেশের ক্রিকেট পরিকাঠামো যে একেবারে তৈরি সেটা তো বুঝতেই পারছেন। তাছাড়া আমাদের দেশের কোভিডের হার খুবই কম। যদিও শুনছি আরব ও ইংল্যান্ড আইপিএল আয়োজন করতে চায়। তবে আমরাও কিন্তু পিছিয়ে নেই। বিসিসিআই কর্তারা রাজি হলে আমরা এই প্রতিযোগিতা আমরা আয়োজন করতেই পারি।”

গত বছর করোনা অতিমারির সময় ক্রোড়পতি লিগ আয়োজন করতে চেয়েছিল ভারতের এই প্রতিবেশী দেশ। যদিও এই প্রতিযোগিতা সংযুক্ত আরব আমিরশাহীতে নিয়ে চলে যায় বিসিসিআই। এ বারও ভারতীয় ক্রিকেট বোর্ডের পাশে দাঁড়াল ইসিবি ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

আরও পড়তে পারেন England vs India 2021: ঋদ্ধি, শামি ছাড়াও ইংল্যান্ডগামী টেস্ট দলে ঠাঁই পেলেন বাংলার আরও এক

Continue Reading

ক্রিকেট

England vs India 2021: ঋদ্ধি, শামি ছাড়াও ইংল্যান্ডগামী টেস্ট দলে ঠাঁই পেলেন বাংলার আরও এক

১৮ জুন সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামছে ভারত

Published

on

খবরঅনলাইন ডেস্ক: বিশেষ কোনো চমক ছাড়াই ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ টেস্ট এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। তবে এই দলে ঋদ্ধিমান সাহা এবং মহম্মদ শামি ছাড়াও বাংলার আরও এক ক্রিকেটার ঠাঁই পেয়েছেন। যদিও ঋদ্ধি ইংল্যান্ডের বিমানে উঠবেন কি না, সেটা নির্ভর করবে তাঁর ফিটনেসের ওপরে।

ইংল্যান্ডের মাটিতে মোট ছ’টি টেস্ট শুক্রবার বিকেলে দল নির্বাচনের জন্য বৈঠকে বসেছিল নির্বাচকমণ্ডলী। ঘণ্টা দুয়েকের ওই বৈঠকের পর ২৩ জনের দল ঘোষণা করা হয়েছে। এই ২৩ জনের মধ্যে চার জনকে স্ট্যান্ড বাই রাখা হয়েছে।

Loading videos...

এমনিতে অস্ট্রেলিয়ায় যে দলটি টেস্ট সিরিজ জিতে ফিরেছে, তার সঙ্গে বিশেষ কোনো ফারাক নেই। স্বাভাবিক ভাবেই দলের ফিরেছেন অধিনায়ক বিরাট কোহলি। অ্যাডিলেড টেস্টে চোট পাওয়া মহম্মদ শামিও নিজের জায়গা ফিরে পেয়েছেন। তবে বাদ পড়েছেন টি নটরাজন।

এ দিকে কোভিডে আক্রান্ত ঋদ্ধির ক্ষেত্রে ফিটনেসটা দেখা হবে। বিমানে ওঠার আগেই তাঁর শরীর যদি ঠিক হয়ে যায় তবে ইংল্যান্ড যাচ্ছেন তিনি।

স্ট্যান্ডবাইতে যে চারজন ক্রিকেটার রয়েছেন, তার মধ্যে রয়েছেন বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ। বাংলার হয়ে ওপেনার হিসেবে ভালোই পারফর্ম করেছেন তিনি। তাঁর উপহার হিসেবে দলে জায়গা পেলেন। তবে যে হেতু স্ট্যান্ডবাইতে রাখা হয়েছে, তাই সুযোগ হয়তো তিনি পাবেন না।

আরও পড়তে পারেন কোভিড-ত্রাণে ২ কোটি টাকা দিলেন বিরুষ্কা, ভক্তদেরও এগিয়ে আসার আবেদন করলেন

Continue Reading

ক্রিকেট

কোভিড-ত্রাণে ২ কোটি টাকা দিলেন বিরুষ্কা, ভক্তদেরও এগিয়ে আসার আবেদন করলেন

Published

on

খবরঅনলাইন ডেস্ক: কোভিডে ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য দু’কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। নিজেরা আর্থিক অনুদান করার পাশাপাশি ভক্তদের থেকেও সাহায্য চাইলেন। মোট ৭ কোটি টাকা সাহায্যের লক্ষ্য নিয়েছেন ‘বিরুষ্কা’।

শুক্রবার টুইটারে বিরাট এবং অনুষ্কার দু’জনেই একই ভিডিও পোস্ট করেছেন। তবে বার্তা আলাদা। একটি বেসরকারি সংস্থার মাধ্যমে সাধারণ মানুষের কাছে সাহায্য চেয়েছেন তাঁরা। বিরাট লিখেছেন, “আপনারা সবাই এগিয়ে এসে সাহায্য করলে আমরা কৃতজ্ঞ থাকব। চলুন এক সঙ্গে এই লড়াই করি। আশেপাশে যাদের দরকার, তাদের সাহায্যের জন্যে এগিয়ে আসুন।”

Loading videos...

অন্য দিকে অনুষ্কা লেখেন, “কোভিড-১৯-এর বিরুদ্ধে আমাদের গোটা দেশ লড়াই করছে, স্বাস্থ্যকর্মীরা কঠিন পরিস্থিতির মুখোমুখি, মানুষের কষ্ট দেখে আমাদের মন ক্রমশ ভেঙে যাচ্ছে। তাই কোভিড-১৯-এর জন্য অর্থ সাহায্যে বিরাট এবং আমি একটা নতুন উদ্যোগ শুরু করছি।”

বিরাট আরও বলেন, “আমরা ইতিহাসের অন্যতম চরম কঠিন মুহূর্তের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়ে আমাদের প্রত্যেককে এক থাকতে হবে এবং যত বেশি সম্ভব মানুষকে সাহায্য করতে হবে।”

উল্লেখ্য, আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর এখন পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন বিরাট। কিছু দিনের মধ্যে অবশ্য ইংল্যান্ডে পাড়ি দিতে হবে তাঁকে। ব্রিটিশদের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজের পাশাপাশি নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও খেলবেন বিরাটরা।

Continue Reading
Advertisement
Advertisement
বিদেশ50 mins ago

২৫ বার এভারেস্ট শীর্ষে, নিজের রেকর্ড ভেঙে ইতিহাস সৃষ্টি করলেন কামি রিটা শেরপা

ক্রিকেট2 hours ago

IPL 2021: বাকি ম্যাচগুলি আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন জানাল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

দেশ2 hours ago

Coronavirus Second Wave: এ বার সম্পূর্ণ লকডাউনের পথে হাঁটল তামিলনাড়ুও

রাজ্য3 hours ago

Bengal Corona Update: রাজ্যের ১৫ জেলায় মৃত্যুহার ১ শতাংশের কম

দেশ3 hours ago

Corona Update: দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও মৃতের সংখ্যায় রেকর্ড, তবুও মৃত্যুহার নিম্নমুখী

দেশ4 hours ago

Delhi Covid Crisis: অক্সিজেনের সংকট শেষ, তিন মাসের মধ্যে সব দিল্লিবাসীর টিকাকরণ হয়ে যাবে, জানালেন অরবিন্দ কেজরিওয়াল

দেশ4 hours ago

Assam CM Dilema: ফলাফলের ছ’দিন পরেও মুখ্যমন্ত্রীর ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারল না বিজেপি

দেশ4 hours ago

Coronavirus Second Wave: করোনা মোকাবিলায় এ বার দু’ সপ্তাহের সম্পূর্ণ লকডাউন জারি হল কর্নাটকে

রাজ্য3 days ago

কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে পুনর্গণনার দাবিতে আদালতে যাওয়ার হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

রাজ্য3 days ago

বৃহস্পতিবার থেকে রাজ্যে লোকাল ট্রেন বন্ধ, মেট্রো ও সরকারি বাস অর্ধেক, এক গুচ্ছ ঘোষণা মুখ্যমন্ত্রীর

sourav ganguly
ক্রিকেট2 days ago

Covid Crisis in IPL: জৈব সুরক্ষা বলয়ে কোনো ফাঁক ছিল বলে মনে করেন না সৌরভ গঙ্গোপাধ্যায়

দেশ2 days ago

Corona Update: দু’তিনটে রাজ্যে সংক্রমণবৃদ্ধির জের, ভারতের দৈনিক সংক্রমণ ভেঙে দিল অতীতের রেকর্ড

রাজ্য3 days ago

Bengal Corona Update: দৈনিক সংক্রমণ ১৮ হাজারের গণ্ডি পেরোলেও কমল সংক্রমণের হার, পর পর ৪ দিন সুস্থতার হারে বৃদ্ধি

রাজ্য2 days ago

Post-Poll Violence: ইন্ডিয়া টুডে-র সাংবাদিকের ছবি পোস্ট করে হিংসায় মৃত হিসেবে বর্ণনা বিজেপির

ক্রিকেট3 days ago

অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার অপহৃত, পরে মুক্ত

রাজ্য2 days ago

Bengal Corona Update: দৈনিক সংক্রমণে স্থিতাবস্থা অব্যাহত, কলকাতায় সক্রিয় রোগীর সংখ্যায় বড়ো পতন

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে