Connect with us

আইপিএল

সুপার ওভারে পঞ্জাবকে হারিয়ে জয় ছিনিয়ে নিল দিল্লি

টাই ভাঙার খেলায় প্রথমে ব্যাট করে ১ ওভারে মাত্র ২ রান তোলে পঞ্জাব। দিল্লি জয়ের জন্য প্রয়োজনীয় ৩ রান তুলে নেয় ৩ বলে।

Published

on

রাবাদা ও স্টয়নিস। জয়ের হাসি।

দিল্লি ক্যাপিটলস্‌: ১৫৭-৮ (মার্কাস স্টয়নিস ৫৩, শ্রেয়স আইয়ার ৩৯, শামি ৩-১৫, কটরেল ২-২৪) ও ৩ (৩ বলে)

কিংস ইলেভেন পঞ্জাব: ১৫৭-৮ (ময়াঙ্ক আগরওয়াল ৮৯, রাবাদা ২-২৮, স্টয়নিস ২-২৯) ও ২ (১ ওভারে)

খবর অনলাইন ডেস্ক: এই মরশুমের আইপিএল-এর দ্বিতীয় ম্যাচ গড়াল সুপার ওভারে। টাই ভাঙার খেলায় প্রথমে ব্যাট করে ১ ওভারে মাত্র ২ রান তোলে পঞ্জাব। দিল্লি জয়ের জন্য প্রয়োজনীয় ৩ রান তুলে নেয় ৩ বলে।

দিল্লির দেওয়া টার্গেট তাড়া করতে গিয়ে গোড়াপত্তনটা খারাপ করেনি পঞ্জাব। চার ওভারে তাদের রান ওঠে বিনা উইকেটে ২৮। দলের ৩০ রানের মাথায় অধিনায়ক কে এল রাহুল বিদায় নিতেই বিপর্যয়ের সূত্রপাত। রাহুল মোহিত শর্মার বলে বোল্ড হন। তাঁর সংগ্রহ ১৯ বলে ২১ রান।

একের পর এক উইকেট পড়তে থাকে। ৫৫ রানের মধ্যে চলে যায় ৫ উইকেট। কিন্তু এক দিকে অবিচল থাকেন ময়াঙ্ক আগরওয়াল। তবে ৫ উইকেট চলে যাওয়ার পর ময়াঙ্কের সঙ্গে ম্যাচের রাশ কিছুটা ধরেন কৃষ্ণাপ্পা গৌতম। ২০ রান করে কৃষ্ণাপ্পা যখন আউট হন তখন দলের স্কোর ৬ উইকেটে ১০১ রান। দলের হাতে তখন ২৭ বল।

ময়াঙ্কের সঙ্গী হন জর্ডন। কিন্তু বিধ্বংসী মেজাজে ব্যাট করে দলকে ক্রমশ জয়ের দোরগোড়ায় নিয়ে যেতে থাকেন ময়াঙ্ক। শেষ পর্যন্ত নিজস্ব ৮৯ রানে ময়াঙ্ক যখন স্টয়নিসের বলে হেটমেয়ারকে ক্যাচ দেন তখন দিল্লির স্কোরের সমান পঞ্জাব।

কিন্তু একটি বল তখনও বাকি ছিল। সেটি কাজে লাগাতে ব্যর্থ হল পঞ্জাব। স্টয়নিস তাঁর শেষ ওভারের শেষ বলে জর্ডনকে তুলে নিয়ে দিল্লির জন্য আশা জিইয়ে রাখলেন।

এর আগে কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক কে এল রাহুল টসে জিতে দিল্লি ক্যাপিটলস্‌-কে ব্যাট করতে পাঠান। এবং রাহুলের চাল কাজে দেয় বলাই বাহুল্য। দিল্লির ইনিংসের শুরুতেই ঝটকা।

দিল্লির হয়ে ওপেন করতে নামেব পৃথ্বী শ এবং শিখর ধাওয়ান। মোটামুটি ধীরেসুস্থে শুরু করেন পৃথ্বী। শেলডন কটরেলকে চতুর্থ বলে সীমানার বাইরে পাঠিয়ে এবং পরের বলে ১ রান করে প্রথম ওভারে ৫ রান সংগ্রহ করেন পৃথ্বী। পরের ওভার করতে আসেন বাংলার মহম্মদ শামি। সেই ওভারের চতুর্থ বলেই আঘাত। রান আউট হয়ে যান শিখর। ব্যাট করতে নামেন সিমরন হেটমেয়ার।

দিল্লির প্রথম উইকেট পতনের ক্ষেত্রে শামির পরোক্ষ কৃতিত্ব থাকলেও, দলের চতুর্থ ওভারে এবং নিজের দ্বিতীয় ওভারে বড়ো রকমের আঘাত হানেন মহম্মদ শামি। চতুর্থ ওভারের তৃতীয় বলে আউট হন পৃথ্বী। তাঁর মিস টাইম শট সরাসরি চলে যায় মিড উইকেটে জর্ডনের হাতে। ওই ওভারের শেষ বলে আবার আঘাত। এ বার হেটমেয়ার শর্ট এক্সট্রা কভারে ময়াঙ্ক আগরওয়ালের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নের পথ ধরেন।

প্রাথমিক ঝটকা কাটিয়ে কিছুটা থিতু হয় দিল্লির ব্যাটিং শ্রেয়স আইয়ার ও ঋষভ পন্থের হাত ধরে। দলকে তাঁরা টেনে নিয়ে যান চতুর্দশ ওভারের শেষ পর্যন্ত। কিন্তু ওই ওভারেরই শেষ বলে ঋষভ পন্থকে তুলে নেন রবি বিশ্নই। আর পরের ওভারেই আবার আঘাত। এবং আঘাত এল সেই শামির হাত ধরে। আউট হলেন শ্রেয়স আইয়ার। ১৫ ওভারের শেষে দিল্লির রান ৫ উইকেটে ৯৩। বেশ গাড্ডায় পড়ে যায় দিল্লি।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

বদলে যাওয়া আইপিএলের শুরুতেই ‘বদলা’, জয়যাত্রা শুরু ধোনিবাহিনীর

আইপিএল

রাজস্থানের জন্য গুরুত্বপূর্ণ জয় ছিনিয়ে আনলেন পরাগ-তেওটিয়া

পরাগ ও তেওটিয়ার অপরাজিত জুটি ৪৭ বলে ৮৫ রান করে দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ জয় পকেটস্থ করল।

Published

on

Tewatia and Parag
জয়ের দুই কাণ্ডারী, রাহুল তেওটিয়া এবং রিয়ান পরাগ।

হায়দরাবাদ: ১৫৮-৪ (মনীশ ৫৪, ওয়ার্নার ৪৮, আর্চার ১-২৫)

রাজস্থান: ১৬৩-৫ (তেওটিয়া ৪৫ নট আউট, পরাগ ৪২ নট আউট, রশিদ খান ২-২৫)

খবরঅনলাইন ডেস্ক: আইপিএল-এর লিগে একটা জায়গা করতে হলে এই জয়টা খুব দরকার রাজস্থান রয়্যালস-এর। অথচ এক সময় কেউ ভাবতেই পারেনি এই ম্যাচ রাজস্থানের পকেটে যাবে। ৭৮ রানে ৫ উইকেট হারিয়ে রীতিমতো ধুঁকছে তাঁরা। সেখান থেকে ম্যাচ বার করে নিলেন রিয়ান পরাগ ও রাহুল তেওটিয়া। রাজস্থান ৫ উইকেটে হারিয়ে দিল হায়দরাবাদকে।

কে কে শর্মা আর রশিদ খানের বলের দাপটে পর পর উইকেট পড়েছে রাজস্থানের। কেউই উল্লেখযোগ্য স্কোর খাড়া করতে পারেননি। তারই মধ্যে একটু ঠেকনা দেন সঞ্জু স্যামসন (২৬)। কলকাতা থেকে আসা রবীন উথাপ্পা (১৮) এখনও ছন্দ খুঁজে পাচ্ছেন না। ১২ ওভারে ৭৮ রানে ৫ উইকেট পড়ে যাওয়ার পর পরাগের সঙ্গী হন তেওটিয়া। আর তার পরেই ধুন্ধুমার কাণ্ড।

হাতে ৪৮ বল, জয়ের জন্য প্রয়োজন ৮০ রান। ম্যাচের চেহারা পুরো বদলে গেল। এত ক্ষণ রাজস্থানের প্লেয়াররা হায়দরাবাদের বোলারদের বিরুদ্ধে কেন গুটিয়ে ছিলেন বোঝা গেল না। পরাগ ও তেওটিয়ার অপরাজিত জুটি ৪৭ বলে ৮৫ রান করে দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ জয় পকেটস্থ করল। পরাগ করলেন ২৬ বলে ৪২, আর তেওটিয়া করলেন ২৮ বলে ৪৩ রান।

এর আগে টস জিতে ব্যাটিং নেয় হায়দরাবাদ। চলতি আইপিএলএর সেরা ওপেনিং জুটিগুলির মধ্যে অন্যতম হায়দরাবাদের জুটিটা। আগের ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে বিনা উইকেটে ১৬০ তুলে ডেভিড ওয়ার্নার আর জনি বেয়ারস্টো বুঝিয়ে দিয়েছিলেন তাঁদের হালকা ভাবে নিলে ভুল করবে অন্য দলগুলি। কিন্তু রবিবারের দুবাইয়ে সব হিসেবই যেন ওলটপালট হয়ে গেল।

সাম্প্রতিককালে ডেভিড ওয়ার্নারের যম হিসেবে খ্যাতি অর্জন করেছেন জোফরা আর্চার। গত বছর অ্যাসেজ সিরিজে বার বার ওয়ার্নারকে অসুবিধায় ফেলেছিলেন তিনি। সেপ্টেম্বরে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যে আয়োজিত এক দিনের সিরিজেও সেটা বহাল ছিল। ফের একবার আর্চারের সামনে পড়ে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন ওয়ার্নার।

শুধু ওয়ার্নারই নন, আগের ম্যাচে প্রায় শতরান করে ফেলা জনি বেয়ারস্টোও চুপসে গিয়েছিলেন একদম। তাই প্রথম তিন ওভারে ৬ রানের বেশি তুলতেই পারেনি হায়দরাবাদ। প্রথম পাওয়ার প্লের শেষে তাদের স্কোর ১ উইকেটে ২৬। আইপিএলের ইতিহাসে পাওয়ার প্লেতে এত কম রানের নজির খুব বেশি নেই। তবে পাওয়ার প্লের শেষে নিজেকে মেলে ধরেন ওয়ার্নার। হাত খোলার চেষ্টা করেন। অন্য দিকে ক্রিজে ধীরে ধীরে জমতে শুরু করেন মনীশ পাণ্ডেও।

অর্ধশতরান থেকে মাত্র দুই রান দূরে ওয়ার্নার যখন আউট হলেন তখন হায়দরাবাদ একশোয় পৌঁছোতে পারেনি। অথচ ১৫ ওভার প্রায় শেষের মুখে। রানরেট সাতের কম।

এখান থেকে কিছুটা আগ্রাসী হল কমলাবাহিনী। তিনটে ছয়ে সাজানো সুন্দর একটি ইনিংস খেলে পাণ্ডে আউট হয়ে যাওয়ার পর শেষের কয়েকটি ওভার চালিয়ে ব্যাট করেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন এবং ভারতের অনূর্ধ্ব ১৯ দলের অধিনায়ক প্রিয়ম গর্গ। এর ফলে দলের স্কোর ১৬০-এর কাছাকাছি নিয়ে যেতে সক্ষম হয় হায়দরাবাদ।

কিন্তু শেষ রক্ষা হল না। গুরুত্বপূর্ণ জয় ছিনিয়ে নিল রাজস্থান রয়্যালস।

খবরঅনলাইনে আরও পড়ুন

চেন্নাইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ জয় পেল বেঙ্গালুরু, চলে এল প্রথম চারে

Continue Reading

আইপিএল

চেন্নাইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ জয় পেল বেঙ্গালুরু, চলে এল প্রথম চারে

৪ ওভারে ৪ উইকেট হারিয়ে চেন্নাই ঝুলিতে পোরে মাত্র ২৬ রান। ফলে তারা বেঙ্গালুরুর কাছে ৩৭ রানে হেরে যায়।

Published

on

RCB wins
জয়ের পরে বেঙ্গালুরু। ছবি সৌজন্যে আইপিএল টুইটার।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু: ১৬৯-৪ (কোহলি ৯০, পড়িক্কল ৩৩, ঠাকুর ২-৪০)

চেন্নাই সুপার কিংস: ১৩২-৮ (রায়াডু ৪২, জগদীশন ৩৩, মরিস ৩-১৯, সুন্দর ২-১৬)

খবরঅনলাইন ডেস্ক: দুবাইয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (RCB) পক্ষে বড়ো জয়। তাদের দক্ষিণী প্রতিদ্বন্দী চেন্নাই সুপার কিংসকে (CSK) বড়োসড়ো ব্যবধানে এ বারের আইপিএল-এ চতুর্থ জয় ছিনিয়ে নিল তারা। এবং সানরাইজার্স হায়দরাবাদকে (SRH) টপকে এ বারের আইপিএল-এ (IPL 2020) পৌঁছে গেল প্রথম চারটি দলের মধ্যে।

বেঙ্গালুরু টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দলে আজ দু’টি পরিবর্তন ঘটে। তার মধ্যে একটি হল ক্রিস মরিসকে ফিরিয়ে আনা। এবং সেটা যে কত সঠিক সিদ্ধান্ত হয়েছিল তা এ দিনের স্কোর বোর্ড থেকেই প্রমাণিত।

শুরুটা একটু ধীরেসুস্থেই হয়েছিল বেঙ্গালুরুর। চেন্নাইয়ের বোলাররা রান তোলার গতিটা আটকেই রেখেছিলেন। এরই মধ্যে দলের ১৩ রানের মাথায় অ্যারন ফিঞ্চকে হারিয়ে একটু চাপে পড়ে যায় তারা। দীপক চাহারের বলে সরাসরি বোল্ড হয়ে যান ফিঞ্চ। দেবদত্ত পড়িক্কলের সঙ্গে জুটি বাঁধেন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। এ বারের আইপিএল-এ বিরাটের যে শুখা মরশুম চলছিল, তা থেকে তিনি যে বেরিয়ে আসতে পেরেছেন তার প্রমাণ এ দিনও রাখলেন।

পড়িক্কল ও কোহলি দ্বিতীয় উইকেটের জুটিতে অবিচ্ছেদ্য থেকে খেলে যেতে থাকেন। কিন্তু রানের গতি ধীরই ছিল। দলের ৬৬ রান এবং নিজস্ব ৩৩ রানের মাথায় পড়িক্কল যখন আউট হন, ততক্ষণে ১০.২ ওভার খেলা হয়ে গিয়েছে।

এর পর দ্রুত পতন ডেভিলিয়ার্স-এর এবং কিছুক্ষণ পরে ওয়াশিংটন সুন্দরের। ১৪.৩ ওভারে বেঙ্গালুরুর স্কোর ৯৩-৪। বাকি ৩৩ বলে বেঙ্গালুরুর ৭৬ রান ওঠার কথা নয় যদি না সংহার মূর্তি ধরার ব্যাপারে অধিনায়ক কোহলি সঙ্গী পেতেন শিবম দুবেকে। কোহলির ৫২ বলে ৯০ রান এবং শিবমের ১৪ বলে ২২ রানের দৌলতে বেঙ্গালুরু পৌঁছে যায় ১৬৯ রানে

১৭০ রানের লক্ষ্যমাত্রায় পৌঁছোনোর ব্যাপারে চেন্নাই শুরুতে দ্রুত দু প্লেসি এবং ওয়াটসনকে হারিয়ে একটু নড়বড়ে হয়ে গিয়েছিল। পরিস্থিতি কিছুটা সামাল দেন রায়াডু ও জগদীশন। অধিনায়ক ধোনির অবদান এ দিন বলার মতো নয়। তবু ধোনি যখন আউট হন, তখন চেন্নাইয়ের স্কোর ১৬ ওভারে ১০৬-৪।

পরিস্থিতি বেঙ্গালুরুর চেয়ে খুব একটা খারাপ ছিল না। কিন্তু চেন্নাই যে তাসের ঘরের মতো ভেঙে পড়বে তা স্বপ্নেও ভাবা যায়নি। বাকি ৪ ওভারে ৪ উইকেট হারিয়ে চেন্নাই ঝুলিতে পোরে মাত্র ২৬ রান। ফলে তারা বেঙ্গালুরুর কাছে ৩৭ রানে হেরে যায়।

খবরঅনলাইনে আরও পড়ুন

কান ঘেঁষে জিতে গেল কলকাতা!

Continue Reading

আইপিএল

আইপিএল-এর ইতিহাসে রান তাড়া করার রেকর্ড, পাঞ্জাবকে হারিয়ে জিতল রাজস্থান রয়্যালস

কটরেলের তৃতীয় ওভারে তথা দলের ১৮তম ওভারে খেলার মোড় ঘুরিয়ে দিলেন তেওটিয়া, ১ ওভারে তুললেন ৩০ রান।

Published

on

জয়ের পর রাজস্থান রয়্যালসের জোফ্রে আর্চার।

কিংস ইলেভেন পাঞ্জাব: ২২৩-২ (ময়াঙ্ক ১০৬, রাহুল ৬৯, রাজপুত ১-৩৯)

রাজস্থান রয়্যালস: ২২৬-৬ (১৯.৩ ওভারে) (সঞ্জু ৮৫, তেওটিয়া ৫৩, শামি ৩-৫৩)

খবর অনলাইন ডেস্ক: আইপিএল-এর ইতিহাসে সব চেয়ে বড়ো রানের টার্গেট তাড়া করে জিতে গেল রাজস্থান রয়্যালস। কিংস ইলেভেন পাঞ্জাবকে তারা হারিয়ে দিল ৪ উইকেটে।  

চলতি আইপিএল মরশুমে সর্বাধিক রান করেও শেষ রক্ষা করতে পারল না কিংস ইলেভেন পাঞ্জাব। তাদের দেওয়া ২২৪ রানের টার্গেট তাড়া করে রাজস্থান রয়্যালস করল ৬ উইকেটে ২২৬রান। আপাতত সর্বাধিক স্কোরের রেকর্ডটি রয়্যালসের দখলে গেল।    

রাজস্থান রয়্যালস টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয়। শারজার মাঠ আকারে ছোটো, সেখানে রান তোলা অপেক্ষাকৃত সহজ, আর সেই সুবিধাই কাজে লাগাল কিংস ইলেভেনের ব্যাটিং লাইনআপ।

অধিনায়ক কে এল রাহুল এবং ময়াঙ্ক আগরওয়ালের ওপেনিং জুটি করল ১৮৩ রান। এর মধ্যে ময়াঙ্কের অবদান একটি দুর্দান্ত শত রান। ৫০ বলে করলেন ১০৬ রান।

১৮৩ রানে যখন পাঞ্জাবের প্রথম উইকেট পড়ল, তখনই বোঝা গিয়েছিল রবিবার শারজার মাঠে একটা বড়ো স্কোর খাড়া করতে চলেছে পাঞ্জাব। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে তারা করল ২ উইকেটে ২২৩  রান। এর মধ্যে অধিনায়কের অবদান ৫৪ বলে ৬৯ রান।

পাঞ্জাবের রান তাড়া করতে নেমে রাজস্থান রয়্যালসের প্রথম উইকেট পড়ে ১৯ রানে। তখন একটু সংশয় সৃষ্টি হয়েছিল রয়্যালসের শিবিরে। কিন্তু ম্যাচের মোড় ঘুরিয়ে দিলেন অধিনায়ক স্টিভ স্মিথ এবং তাঁর সঙ্গী সঞ্জু স্যামসন। দলের ৮.৬ ওভারে আউট হলেন স্মিথ। ততক্ষণে রয়্যালসের স্কোরবোর্ডে উঠে গিয়েছে ১০০ রান। স্মিথ করেন ২৭ বলে ৫০ রান।

সঞ্জুর সঙ্গী হলেন রাহুল তেওটিয়া। রান তোলার গতি কিন্তু একটুও কমেনি। তবে সঞ্জু যখন ১৬.১ ওভারে নিজের ৮৫ রানের মাথায় আউট হলেন, তখন রয়্যালসের জয় নিয়ে সংশয়ের সৃষ্টি হল। তখনও দল জয় থেকে ৬৩ রান দূরে, হাতে ২৩ বল।

এই সময়েই খেল দেখালেন তেওটিয়া। কটরেলের তৃতীয় ওভারে তথা দলের ১৮তম ওভারে খেলার মোড় ঘুরিয়ে দিলেন তেওটিয়া, ১ ওভারে তুললেন ৩০ রান। ২৩ বলে ব্যক্তিগত ১৭ রান থেকে তেওটিয়া পৌঁছে গেলেন ৩১ বলে ৫৩ রানে।

দলের ২২২ রানে রাহুল তেওটিয়া যখন আউট হুলেন জয় তখন রাজস্থান রয়্যালসের হাতের মুঠোয়। প্রয়োজনীয় ৪ রান তুলে নিতে কোনো ভুলচুক করেননি টম কারান।                

Continue Reading

Amazon

Advertisement
রাজ্য29 mins ago

সল্টলেকে গোর্খা ভবনের সামনে বিমল গুরুং, তবে ভিতরে ঢুকতে পারলেন না

দুর্গা পার্বণ2 hours ago

‘বড়ো ধাক্কা’, পুজো নিয়ে হাইকোর্টের রায়ে প্রতিক্রিয়া অধীররঞ্জন চৌধুরীর

দেশ2 hours ago

কেন্দ্রের দীপাবলি উপহার: ৩০ লক্ষ সরকারি কর্মীর জন্য ৩,৭৩৭ কোটি টাকার বোনাস!

দুর্গা পার্বণ2 hours ago

অতি গভীর নিম্নচাপের ভ্রূকুটি, ঝোড়ো হাওয়ার সঙ্গে প্রবল বর্ষণের আশঙ্কা, মৎস্যজীবীদের সমুদ্রযাত্রায় নিষেধাজ্ঞা

দুর্গা পার্বণ3 hours ago

রাজ্যের সমস্ত বিধানসভার প্রতিটা বুথেই প্রধানমন্ত্রীর পুজোর শুভেচ্ছাবার্তা শোনানোর তোড়জোড়

sbi
শিল্প-বাণিজ্য4 hours ago

সস্তা হচ্ছে এসবিআই গৃহঋণ

Durga Puja Coronavirus
দুর্গা পার্বণ5 hours ago

পুজো কমিটির আর্জি খারিজ করল হাইকোর্ট, দর্শকহীনই রাখতে হবে মণ্ডপ

দেশ7 hours ago

তাৎক্ষণিক ভাবে টিকাকরণে কমপক্ষে তিন কোটি মানুষকে শনাক্ত করেছে কেন্দ্র: স্বাস্থ্যমন্ত্রক

দেশ8 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৫৪০৪৪, সুস্থ ৬১৭৭৫

দেশ1 day ago

আজ থেকে ৩৯২টি উৎসব স্পেশাল ট্রেন, দেখে নিন পূর্ণাঙ্গ তালিকা

দেশ1 day ago

কোভিড মহামারিতে বিহার ভোটে খরচের ঊর্ধ্বসীমা বাড়ল ১০ শতাংশ

দুর্গা পার্বণ2 days ago

পুজোয় রোজই বৃষ্টি, ষষ্ঠী থেকে অষ্টমী সম্ভাবনা ভারী বর্ষণের

durga
রাজ্য2 days ago

রাজ্যের সব পুজো প্যান্ডেল ‘নো এন্ট্রি জোন’, ঐতিহাসিক রায় কলকাতা হাইকোর্টের

কলকাতা2 days ago

‘অন্য রকম পুজো ২০২০’, যৌনকর্মীদের পাশে সৃষ্টি ড্যান্স অ্যাকাডেমি

coronavirus
রাজ্য3 days ago

চার হাজার ছুঁতে চলল রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ, সক্রিয় রোগী বেড়েছে আটশোর বেশি

ক্রিকেট3 days ago

দুরন্ত লকি ফার্গুসন, সুপার ওভারে হায়দরাবাদকে হারাল কেকেআর

কেনাকাটা

কেনাকাটা2 weeks ago

মেয়েদের কুর্তার নতুন কালেকশন, দাম ২৯৯ থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক: পুজো উপলক্ষ্যে নতুন নতুন কুর্তির কালেকশন রয়েছে অ্যামাজনে। দাম মোটামুটি নাগালের মধ্যে। তেমনই কয়েকটি রইল এখানে। প্রতিবেদন...

কেনাকাটা2 weeks ago

‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

খবর অনলাইন ডেস্ক : সামনেই পুজো আর পুজোর জন্য নতুন নতুন শাড়ির সম্ভার নিয়ে হাজর রয়েছে এরশা। এরসার শাড়ি পাওয়া...

কেনাকাটা3 weeks ago

‘এরশা’-র পুজো কালেকশনের ১০টি সেরা শাড়ি

খবর অনলাইন ডেস্ক : পুজো কালেকশনে হ্যান্ডলুম শাড়ির সম্ভার রয়েছে ‘এরশা’-র। রইল তাদের বেশ কয়েকটি শাড়ির কালেকশন অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা3 weeks ago

পুজো কালেকশনের ৮টি ব্যাগ, দাম ২১৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : এই বছরের পুজো মানে শুধুই পুজো নয়। এ হল নিউ নর্মাল পুজো। অর্থাৎ খালি আনন্দ করলে...

কেনাকাটা3 weeks ago

পছন্দসই নতুন ধরনের গয়নার কালেকশন, দাম ১৪৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : পুজোর সময় পোশাকের সঙ্গে মানানসই গয়না পরতে কার না মন চায়। তার জন্য নতুন গয়না কেনার...

কেনাকাটা4 weeks ago

নতুন কালেকশনের ১০টি জুতো, ১৯৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : পুজো এসে গিয়েছে। কেনাকাটি করে ফেলার এটিই সঠিক সময়। সে জামা হোক বা জুতো। তাই দেরি...

কেনাকাটা4 weeks ago

পুজো কালেকশনে ৬০০ থেকে ১০০০ টাকার মধ্যে চোখ ধাঁধানো ১০টি শাড়ি

খবর অনলাইন ডেস্ক: পুজোর কালেকশনের নতুন ধরনের কিছু শাড়ি যদি নাগালের মধ্যে পাওয়া যায় তা হলে মন্দ হয় না। তাও...

কেনাকাটা4 weeks ago

মহিলাদের পোশাকের পুজোর ১০টি কালেকশন, দাম ৮০০ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক : পুজো তো এসে গেল। অন্যান্য বছরের মতো না হলেও পুজো তো পুজোই। তাই কিছু হলেও তো নতুন...

কেনাকাটা1 month ago

সংসারের খুঁটিনাটি সমস্যা থেকে মুক্তি দিতে এই জিনিসগুলির তুলনা নেই

খবরঅনলাইন ডেস্ক : নিজের ও ঘরের প্রয়োজনে এমন অনেক কিছুই থাকে যেগুলি না থাকলে প্রতি দিনের জীবনে বেশ কিছু সমস্যার...

কেনাকাটা1 month ago

ঘরের জায়গা বাঁচাতে চান? এই জিনিসগুলি খুবই কাজে লাগবে

খবরঅনলাইন ডেস্ক : ঘরের মধ্যে অল্প জায়গায় সব জিনিস অগোছালো হয়ে থাকে। এই নিয়ে বারে বারেই নিজেদের মধ্যে ঝগড়া লেগে...

নজরে