কোহিনূর নিয়ে প্রশ্ন ব্রিটিশ ধারাভাষ্যকারকে, আইপিএল ম্যাচের ধারাবিবরণীতে ছক্কা সুনীল গাওস্করের  

0

মুম্বই: কখনও খুব বাজে কথা বলেন না সুনীল গাওস্কর। তাঁর কথা ফেলে দেওয়ার মতো নয়। মাঠেই হোক বা কমেন্টেটর বক্সেই হোক, তাঁর মন্তব্যে শ্রোতারা খুশি হন, তাঁর কথাকে শ্রোতারা গুরুত্ব দেন। ঠিক এ রকমই আরও একটি রসিক মন্তব্য করে বল মাঠের বাইরে পাঠিয়ে ছয় মারলেন ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার।

সে দিন আইপিএল-এর ম্যাচ চলছিল। রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপার জায়ান্টস-এর মধ্যে। কমেন্ট্রি বক্সে রয়েছেন সুনীল গাওস্কর এবং ব্রিটিশ ধারাভাষ্যকার অ্যালান উইলকিন্স। খেলার বিরতির মাঝে স্ক্রিনে আলোকোজ্জ্বল মেরিন ড্রাইভের ছবি দেখানো হচ্ছে।

আলোকোজ্জ্বল মেরিন ড্রাইভকে রানির নেকলেসের সঙ্গে তুলনা করে গাওস্কর মন্তব্য করেন, “আমরা কিন্তু এখনও কোহিনূরের জন্য অপেক্ষা করছি।”

বলেই হো হো করে হাসতে শুরু করেন গাওস্কর। সেই হাসিতে যোগ দেন অ্যালান উইলকিন্সও। গাওস্কর কিন্তু এ কথা বলেই থেমে যাননি। তিনি চালিয়ে যেতে থাকেন। তিনি উইলকিন্স-এর কাছে জানতে চান, তাঁর বিশেষ কোনো প্রভাব আছে কি যাতে তিনি ব্রিটিশ সরকারকে অনুরোধ করে সেই অমূল্য হীরকখণ্ডটি ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করতে পারেন।

গাওস্করের এই বুদ্ধিদীপ্ত মন্তব্যে ইন্টারনেটে ঝড় বয়ে গিয়েছে। অনেকেই গাওস্করের এই মন্তব্যের বিপুল প্রশংসা করেছেন। অনেকে গাওস্করের এই মজার কথোপকথন নিয়ে নানা সরস মন্তব্য করেছেন।

আরও পড়তে পারেন

চমক দিল রাজস্থান, আইপিএলের ইতিহাসে প্রথমবার এমন কাণ্ড ঘটল

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন