Connect with us

আইপিএল

নিজামের শহরে জয় অব্যাহত রেখে প্লে অফে নাইট রাইডার্স

ওয়েবডেস্ক: আইপিএলের জয় অব্যাহত কলকাতা নাইট রাইডার্সের। শনিবার গ্রুপের শেষ ম্যাচে তারা হারাল লিগের শীর্ষে থাকা সানরাইজার্স হায়দরাবাদকে। ফলে ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে, তৃতীয় দল হিসাবে প্লে-অফে নিজেদের স্থান নিশ্চিত করল দীনেশ কার্তিকরা। অর্থাৎ ঘরের মাঠে এলিমিনেটর এবং তার সঙ্গে দ্বিতীয় প্লে-অফ খেলারও সুযোগ পাবে কলকাতা নাইট রাইডার্স। এ দিন অবশ্য টসে জিতে ব্যাটিংয়ের […]

Published

on

ওয়েবডেস্ক: আইপিএলের জয় অব্যাহত কলকাতা নাইট রাইডার্সের। শনিবার গ্রুপের শেষ ম্যাচে তারা হারাল লিগের শীর্ষে থাকা সানরাইজার্স হায়দরাবাদকে। ফলে ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে, তৃতীয় দল হিসাবে প্লে-অফে নিজেদের স্থান নিশ্চিত করল দীনেশ কার্তিকরা। অর্থাৎ ঘরের মাঠে এলিমিনেটর এবং তার সঙ্গে দ্বিতীয় প্লে-অফ খেলারও সুযোগ পাবে কলকাতা নাইট রাইডার্স।

এ দিন অবশ্য টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। শুরুটা ভালোই করে তারা সৌজন্যে শিখর ধাওয়ান এবং শ্রীবৎস গোস্বামী। যত সময় যায় রান করতে থাকে এই জুটি। প্রথম উইকেটে পঞ্চাশ রানের পার্টনারশিপ এই জুটির। তবে নাইটদের স্পিন বোলিংকে লিগের কেন সেরা ধরা হয় ফের তা প্রমানিত। গত ম্যাচের নায়ক কুলদীপের বলে আউট হন গোস্বামী। উইকেট হারিয়েও পিছিয়ে পড়েনি তারা। ধাওয়ানের সঙ্গে ভালোই এগোতে থাকেন নতুন আসা অধিনায়ক উইলিয়ামসন। এদিনও নিজের নামের প্রতি সুবিচার করলেন তিনি। অবশ্য সিয়াসেলের বলে ফিরে যেতে হয় তাঁকে। এরই মাঝে নিজের অর্ধশতক পূর্ণ করেন ধাওয়ান। সেট হয়ে যাওয়া ধাওয়ানকে ফিরিয়ে দিয়ে নাইটদের ম্যাচে ফিরিয়ে আনেন নাইটদের তরুণ তুর্কি প্রসিদ কৃষ্ণ। এরপর অবশ্য আর ফিরে তাকাতে হয়নি কলকাতাকে। ক্রমাগত উইকেটে হারাতে থাকে হায়দরাবাদ। একসময় মনে হচ্ছিল দুশো পার করে যাবে তারা। কিন্তু কৃষ্ণর বোলিংয়ের সৌজন্যে ১৭২/৯ শেষ করে হায়দরাবাদ।

Loading videos...

বড়ো টার্গেটকে মাথায় রেখে শুরু থেকেই আক্রমণাত্মক কলকাতা। সৌজন্যে ক্রিস লিন এবং সুনীল নারিন। ক্রমাগত ঝড় তুলতে থাকে এই জুটি। তাঁদের পঞ্চাশ রানের পার্টনারশিপে অনেকটাই চাপ মুক্ত হয়ে যায় নাইটবাহিনী। অবশ্য চতুর্থ ওভারে নারিনকে ফিরিয়ে দেন কলকাতা দলে তাঁর প্রাক্তনী শাকিবুল হাসান। উইকেট হারিয়েও পিছিয়ে থাকেনি কেকেআর। লিনের বিধ্বংসী ব্যাটিংয়ে ভর করে এগোতে থাকেন তাঁরা। তাঁকে যোগ্য সঙ্গ দেন রবিন উত্থাপাও। দ্বিতীয় উইকেটেও পঞ্চাশ রানের পার্টনারশিপ জুটির। এরপর যত সময় যায় ম্যাচ নিজেদের আধিপত্য রাখতে শুরু করে নাইটরা। অর্ধশতক করেন লিনও। শেষ দিকে এই দু’জন আউট হয়ে গেলেও, অধিনায়ক দীনেশ কার্তিকের বিশ্বস্ত ব্যাটিংয়ে জয়ের গন্ধ পেয়ে যায় কলকাতা।

আইপিএল

আইপিএল নিলামে এলেন অর্জুন তেন্ডুলকর, প্রাথমিক দর ২০ লক্ষ টাকা

এ বছর আইপিএল থেকে সরে দাঁড়ালেন অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক এবং ইংল্যান্ডের জো রুট।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরের (Arjun Tendulkar) নাম নথিভুক্ত হল এ বছরের আইপিএল-এর (IPL 2021) নিলামে।

ইএসপিএনক্রিকইনফো সূত্রে জানা গিয়েছে, অর্জুনের প্রাথমিক দর (base price) ধরা হয়েছে ২০ লক্ষ টাকা। আগামী ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে আইপিএল-এর নিলাম হওয়ার কথা।  

Loading videos...

গত মাসেই সিনিয়র মুম্বই দলের হয়ে অভিষেক হল অর্জুনে। সৈয়দ মুস্তাক আলি ট্রফি ক্রিকেটে হরিয়ানা ও পুদুচেরির বিরুদ্ধে মুম্বই একাদশে জায়গা হয়েছিল তাঁর। হরিয়ানার বিরুদ্ধে ৩ ওভারে ৩৪ রান দিয়ে ১টি উইকেট পান অর্জুন। ওই ম্যাচে হরিয়ানা ৮ উইকেটে জেতে।

পুদুচেরির বিরুদ্ধে অর্জুন ৩৩ রানে ১টি উইকেট পান। ওই ম্যাচ পুদুচেরি জেতে ৬ উইকেটে।   

বৃহস্পতিবার এ বারের আইপিএল নিলামে নাম নথিভুক্ত করার শেষ দিন ছিল। নিলামে নাম ১০৯৭ জন ক্রিকেটারের নাম নথিভুক্ত হয়েছে। এঁদের মধ্যে ৮১৪ জন ভারতীয় এবং ২৮৩ জন বিদেশি। এঁদের মধ্যে ২০৭ জন আইসিসি সদস্য-দেশের জাতীয় দলের হয়ে খেলেন। আর ৮৬৩ জন খেলেন ওই সব দেশের ঘরোয়া টুর্নামেন্ট। বাকি ২৭ জন অ্যাসোসিয়েট সদস্য-দেশের খেলোয়াড়।

নিলামে এলেন শ্রীসন্ত, শাকিব আল হাসান

২০১৩-এর পর নিলামে নথিভুক্ত হল শ্রীসন্তের নাম। আইসিসি-র নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর এ বারের নিলামে ফিরে এসেছেন বাংলাদেশের শাকিব আল হাসান।

তবে এ বছর আইপিএল থেকে সরে দাঁড়ালেন অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক এবং ইংল্যান্ডের জো রুট। তাঁরা নিলামে নাম নথিভুক্ত করেননি।

এ বারের আইপিএল নিলামে নথিভুক্ত হওয়া সর্বকনিষ্ঠ খেলোয়াড় হলেন আফগানিস্তানের বাঁ হাতি স্পিনার ১৬ বছরের নুর আহমদ লকনওয়াল। তাঁর প্রাথমিক দর ২০ লক্ষ টাকা। আর সর্ব জ্যেষ্ঠ ক্রিকেটার হলেন ৪২ বছরের নয়ন দোশি।

আরও পড়ুন: সুইপে স্পিনশাসন ব্রিটিশদের

        

Continue Reading

আইপিএল

নিয়মরক্ষার ম্যাচে স্বস্তির জয় পেল চেন্নাই

Published

on

বেঙ্গালুরু: ১৪৫-৬ (বিরাট ৫০, এবি ডেভিলিয়ার্স ৩৯, কারান ৩-১৯)

চেন্নাই: ১৫০-২ (ঋতুরাজ ৬৫ অপরাজিত, রায়ুড়ু ৩৯, চাহল ১-২১)

Loading videos...

খবরঅনলাইন ডেস্ক: এ বারের আইপিএল থেকে ছিটকে গিয়েছে চেন্নাই সুপার কিংস। অন্য দিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্লে অফের দৌড়ে রয়েছে। টুর্নামেন্টের বাকি তিনটি ম্যাচ নিয়মরক্ষার ধোনিদের কাছে। সেই নিয়মরক্ষার ম্যাচেই স্বস্তির জয় পেল চেন্নাই।

টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেও চেন্নাই যে এক চুলও জমি ছাড়তে রাজি ছিল না, সেটা বোঝা গেল এ দিন। রবিবার টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন আরসিবির অধিনায়ক বিরাট কোহলি।

খেলা যত গড়াবে পিচ ততই মন্থর হবে। এই আশঙ্কা করেই কোহলি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। বেঙ্গালুরুর প্রথম উইকেট পড়ে ৩১ রানে। স্যাম কারেনের বলে আউট হন অ্যারন ফিঞ্চ । আর এক ওপেনার পাড়িকল আউট হন ২২ রানে। আরসিবির রান তখন ৪৬। স্যান্টনারের বলে লং অন বাউন্ডারিতে ফ্যাফ দু’ প্লেসি ও ঋতুরাজ গায়কোয়াড় রিলে ক্যাচে ফেরান বেঙ্গালুরুর ওপেনারকে।

এর পরে বেঙ্গালুরুর ইনিংস গোছানোর কাজ শুরু করেন কোহলি ও এবি ডেভিলিয়ার্স। এই দুই তারকা ব্যাটসম্যান খুব দ্রুত রান তুলতে পারেন। কিন্তু কোনো ভাবে অন্য দিনের মতো সেই জোশ এই দু’ জনের মধ্যে দেখা যায়নি।

কোহলি ও ডেভিলিয়ার্সের মধ্যে ৮২ রানের জুটি হলেও রানরেটে অনেকটাই পিছিয়ে গিয়েছিল। কোহলি অর্ধশতরান করতে ৪৩টা বল নেন। অন্য দিকে ৩৯ রান করতে ৩৬টা বল খরচ করে ফেলেন। এর ফলেই রানের গতি বাড়াতে পারেনি চেন্নাই।

অন্য ম্যাচগুলির মতো এ দিনও চেন্নাইয়ের হয়ে সব থেকে বেশি প্রভাব ফেলেন স্যাম কারান। তিন ওভারে হাত ঘুরিয়ে মাত্র ১৯ রান দেন তিনি। সেট হয়ে যাওয়া বিরাট আর ডেভিলিয়ার্স, দু’ জনকেই ফেরান তিনি। একই সঙ্গে ফিঞ্চের উইকেটটাও তিনিই নেন।

রান তাড়া করতে নেমে দুর্দান্ত শুরু করেন ফাফ দু’প্লেসি এবং ঋতুরাজ গায়কওয়াড়। চলতি আইপিএলে চেন্নাইয়ের তরফে এমন দুর্দান্ত শুরু এর আগে খুব একটা দেখা যায়নি। ঝড়ের গতি রান তুলতে থাকেন দু’ জনে। তবে ষষ্ঠ ওভারের শুরুতেই দু’প্লেসিকে ফিরিয়ে দেন ক্রিস মরিস।

চেন্নাই এ দিন পুরোপুরি অন্য মুডে নেমেছিল। সেটা তাদের ব্যাটিং দেখেই বোঝা যাচ্ছিল। বিশেষ করে এ দিন নজর কেড়েছেন গায়কওয়াড়। দুর্দান্ত কিছু শট যেমন খেলেছেন, তেমনই অযথা কোনো ঝুঁকিও নেননি। এই প্রথম বার, ভারতীয় ক্রিকেটপ্রেমীদের কাছে নিজেদের জাত চেনালেন ঋতুরাজ।

স্ট্রাইক রেট বেশি না বাড়িয়ে ৪২ বলে অর্ধশতরান পূর্ণ করেন ঋতুরাজ। অম্বতি রায়ুড়ুও ভালোই খেলছিলেন। ঋতু আর রায়ুড়ুর জুটিই বেঙ্গালুরুকে ম্যাচ থেকে বের করে দেয়। তবে ২৭ বলে ৩৯ রানের একটা ইনিংস খেলে রায়ুড়ু আউট হতেই চার নম্বর নামেন ধোনি। সহজ হয়ে এসেছে ম্যাচ, এই পরিস্থিতিতে নিজের ঝুলিতে কিছু রান সংগ্রহ করে রাখাই ছিল ধোনির লক্ষ্য।

তৃতীয় উইকেটের জুটিটা আর ভাঙেনি। ধোনিকে উইকেটের অন্য প্রান্তে রেখেই, দলকে জিতিয়ে দেন ঋতুরাজ। এই ম্যাচটা চেন্নাই যে সহজ ভাবে জিতল, সেই পারফরম্যান্স আগের ম্যচগুলিতে দিলে তারা যে এই আইপিএলে অনেক ভালো জায়গায় চলে যেতে পারত, তা বলাই বাহুল্য।

Continue Reading

আইপিএল

রাজস্থানের জন্য গুরুত্বপূর্ণ জয় ছিনিয়ে আনলেন পরাগ-তেওটিয়া

পরাগ ও তেওটিয়ার অপরাজিত জুটি ৪৭ বলে ৮৫ রান করে দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ জয় পকেটস্থ করল।

Published

on

Tewatia and Parag
জয়ের দুই কাণ্ডারী, রাহুল তেওটিয়া এবং রিয়ান পরাগ।

হায়দরাবাদ: ১৫৮-৪ (মনীশ ৫৪, ওয়ার্নার ৪৮, আর্চার ১-২৫)

রাজস্থান: ১৬৩-৫ (তেওটিয়া ৪৫ নট আউট, পরাগ ৪২ নট আউট, রশিদ খান ২-২৫)

Loading videos...

খবরঅনলাইন ডেস্ক: আইপিএল-এর লিগে একটা জায়গা করতে হলে এই জয়টা খুব দরকার রাজস্থান রয়্যালস-এর। অথচ এক সময় কেউ ভাবতেই পারেনি এই ম্যাচ রাজস্থানের পকেটে যাবে। ৭৮ রানে ৫ উইকেট হারিয়ে রীতিমতো ধুঁকছে তাঁরা। সেখান থেকে ম্যাচ বার করে নিলেন রিয়ান পরাগ ও রাহুল তেওটিয়া। রাজস্থান ৫ উইকেটে হারিয়ে দিল হায়দরাবাদকে।

কে কে শর্মা আর রশিদ খানের বলের দাপটে পর পর উইকেট পড়েছে রাজস্থানের। কেউই উল্লেখযোগ্য স্কোর খাড়া করতে পারেননি। তারই মধ্যে একটু ঠেকনা দেন সঞ্জু স্যামসন (২৬)। কলকাতা থেকে আসা রবীন উথাপ্পা (১৮) এখনও ছন্দ খুঁজে পাচ্ছেন না। ১২ ওভারে ৭৮ রানে ৫ উইকেট পড়ে যাওয়ার পর পরাগের সঙ্গী হন তেওটিয়া। আর তার পরেই ধুন্ধুমার কাণ্ড।

হাতে ৪৮ বল, জয়ের জন্য প্রয়োজন ৮০ রান। ম্যাচের চেহারা পুরো বদলে গেল। এত ক্ষণ রাজস্থানের প্লেয়াররা হায়দরাবাদের বোলারদের বিরুদ্ধে কেন গুটিয়ে ছিলেন বোঝা গেল না। পরাগ ও তেওটিয়ার অপরাজিত জুটি ৪৭ বলে ৮৫ রান করে দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ জয় পকেটস্থ করল। পরাগ করলেন ২৬ বলে ৪২, আর তেওটিয়া করলেন ২৮ বলে ৪৩ রান।

এর আগে টস জিতে ব্যাটিং নেয় হায়দরাবাদ। চলতি আইপিএলএর সেরা ওপেনিং জুটিগুলির মধ্যে অন্যতম হায়দরাবাদের জুটিটা। আগের ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে বিনা উইকেটে ১৬০ তুলে ডেভিড ওয়ার্নার আর জনি বেয়ারস্টো বুঝিয়ে দিয়েছিলেন তাঁদের হালকা ভাবে নিলে ভুল করবে অন্য দলগুলি। কিন্তু রবিবারের দুবাইয়ে সব হিসেবই যেন ওলটপালট হয়ে গেল।

সাম্প্রতিককালে ডেভিড ওয়ার্নারের যম হিসেবে খ্যাতি অর্জন করেছেন জোফরা আর্চার। গত বছর অ্যাসেজ সিরিজে বার বার ওয়ার্নারকে অসুবিধায় ফেলেছিলেন তিনি। সেপ্টেম্বরে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যে আয়োজিত এক দিনের সিরিজেও সেটা বহাল ছিল। ফের একবার আর্চারের সামনে পড়ে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন ওয়ার্নার।

শুধু ওয়ার্নারই নন, আগের ম্যাচে প্রায় শতরান করে ফেলা জনি বেয়ারস্টোও চুপসে গিয়েছিলেন একদম। তাই প্রথম তিন ওভারে ৬ রানের বেশি তুলতেই পারেনি হায়দরাবাদ। প্রথম পাওয়ার প্লের শেষে তাদের স্কোর ১ উইকেটে ২৬। আইপিএলের ইতিহাসে পাওয়ার প্লেতে এত কম রানের নজির খুব বেশি নেই। তবে পাওয়ার প্লের শেষে নিজেকে মেলে ধরেন ওয়ার্নার। হাত খোলার চেষ্টা করেন। অন্য দিকে ক্রিজে ধীরে ধীরে জমতে শুরু করেন মনীশ পাণ্ডেও।

অর্ধশতরান থেকে মাত্র দুই রান দূরে ওয়ার্নার যখন আউট হলেন তখন হায়দরাবাদ একশোয় পৌঁছোতে পারেনি। অথচ ১৫ ওভার প্রায় শেষের মুখে। রানরেট সাতের কম।

এখান থেকে কিছুটা আগ্রাসী হল কমলাবাহিনী। তিনটে ছয়ে সাজানো সুন্দর একটি ইনিংস খেলে পাণ্ডে আউট হয়ে যাওয়ার পর শেষের কয়েকটি ওভার চালিয়ে ব্যাট করেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন এবং ভারতের অনূর্ধ্ব ১৯ দলের অধিনায়ক প্রিয়ম গর্গ। এর ফলে দলের স্কোর ১৬০-এর কাছাকাছি নিয়ে যেতে সক্ষম হয় হায়দরাবাদ।

কিন্তু শেষ রক্ষা হল না। গুরুত্বপূর্ণ জয় ছিনিয়ে নিল রাজস্থান রয়্যালস।

খবরঅনলাইনে আরও পড়ুন

চেন্নাইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ জয় পেল বেঙ্গালুরু, চলে এল প্রথম চারে

Continue Reading
Advertisement
Advertisement
বাংলাদেশ5 hours ago

Bengali new year: সবার আগে মানুষের জীবন, পয়লা বৈশাখের আনন্দ ঘরে বসে উপভোগ করুন: শেখ হাসিনা

রাজ্য9 hours ago

West Bengal Corona Update: ভোটের আবহে ভয়াবহ আকার নিচ্ছে কোভিড পরিস্থিতি, নতুন সংক্রমণ ৫ হাজারের দিকে

রাজ্য9 hours ago

নির্বাচনে জেতার জন্য তৃণমূল, বামফ্রন্ট বহিরাগতদের উপর নির্ভরশীল: অমিত শাহ

রাজ্য10 hours ago

Bengal Polls 2021: এ বার অনুব্রত মণ্ডলকে শোকজ নোটিশ নির্বাচন কমিশনের

দেশ10 hours ago

অভিবাসী শিশুদের অবস্থা জানাতে রাজ্যগুলিকে নির্দেশ সুপ্রিম কোর্টের

রাজ্য12 hours ago

Bengal Polls 2021: শুভেন্দু অধিকারীকে সতর্ক করল নির্বাচন কমিশন

রাজ্য12 hours ago

নজরে বিধানসভা/বরানগর: দেখে নিন ইতিহাস এবং সাম্প্রতিক তথ্য

দার্জিলিং13 hours ago

Bengal Polls 2021: এনআরসি নিয়ে বড়ো ঘোষণা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

ধর্মকর্ম2 days ago

অন্নপূর্ণাপুজো: উত্তর কলকাতার পালবাড়ি ও বালিগঞ্জের ঘোষবাড়িতে চলছে জোর প্রস্তুতি

ভিডিও2 days ago

Bengal Polls 2021: বিধাননগরে মুখোমুখি টক্কর সুজিত বসু-সব্যসাচী দত্তর, ময়দানে জোট প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়

ক্রিকেট1 day ago

IPL 2021: কাজে এল না সঞ্জু স্যামসনের মহাকাব্যিক শতরান, পঞ্জাবের কাছে হারল রাজস্থান

প্রবন্ধ2 days ago

First Man In Space: ইউরি গাগারিনের মহাকাশ বিজয়ের ৬০ বছর আজ, জেনে নিন কিছু আকর্ষণীয় তথ্য

দেশ2 days ago

Kumbh Mela 2021: করোনাবিধিকে শিকেয় তুলে এক লক্ষ মানুষের সমাগম, আজ কুম্ভের প্রথম শাহি স্নান হরিদ্বারে

Rahul Gandhi at Maldah rally
রাজ্য2 days ago

Bengal Polls 2021: পঞ্চম দফার ভোটের আগে রাজ্যে আসছেন রাহুল গান্ধী

বিনোদন2 days ago

ভার্চুয়ালি সাধ খেলেন ‘মম টু বি’ শ্রেয়া ঘোষাল, দেখুন মিষ্টি কিছু মুহূর্ত

রাজ্য2 days ago

Bengal Corona Update: নমুনা পরীক্ষার সঙ্গেই তাল মিলিয়ে বাড়ল বাংলার দৈনিক করোনা সংক্রমণ

ভোটকাহন

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা3 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা3 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা3 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা3 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা3 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে