পাঠানের রেকর্ডের আবদার কি রাখতে পারবেন পাঠান?

0
776
pathan -brothers

ওয়েবডেস্ক: ইতিমধ্যেই জমজমাট আইপিএল। প্রথম দিন থেকেই টি-২০ ঝলক অব্যাহত। সঙ্গে প্রতিদিনই নতুন রেকর্ডের সঙ্গী থাকছেন ক্রিকেটপ্রেমীরা। এখনও অবধি সবচেয়ে নজরকাড়া রেকর্ড কিন্তু আইপিএলের সবচেয়ে দ্রুততম অর্ধশতক। ১৪ বলে ইতিমধ্যেই সেই রেকর্ডের মালিক হয়েছেন ভারতের টেস্ট দলের অন্যতম ভরসা কেএল রাহুল। এর আগে এই রেকর্ডের যুগ্ম মালিক ছিলেন, ইয়ুসুফ পাঠান এবং সুনীল নারিন। কিন্তু এখানেই শেষ নয়, বাকি রয়েছে অনেকটা।

বড়ো ভাইয়ের রেকর্ড ভেঙ্গে যাওয়ার দিনে চুপ করে বসে থাকতে পারলেন না ছোটো। হ্যাঁ ঠিকই ধরেছেন, ইউসুফের ভাই ইরফান পাঠান। ইতি মধ্যেই জম্মু কাশ্মীরের কোচ এবং মেন্টর হিসাবে নিযুক্ত হয়েছেন ভারতের এই প্রাক্তন বোলার। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে আইপিএলে কমেন্ট্রি করতেও। দিল্লি ডেয়ারডেভিলস বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচের দিনে কমেন্ট্রিতে বসে এই রেকর্ডের সাক্ষী ছিলেন তিনি। যা নিয়ে টুইটারে করলেন এক মজাদার পোস্ট। টুইটে প্রথমে তিনি জানান, “অবিশ্বাস্য ইনিংস খেলেছ তুমি রাহুল। দ্রুততম অর্ধশতক। তোমাকে অভিনন্দন। তাঁর সঙ্গে তিনি বলেছেন, চলো ইয়ুসুফ ভাই এবার তাহলে ১৩ বলে অর্ধশতক করা যাক”!

 

উত্তরে ছোটো ভাইকে নিরাশ করেননি বড়ো ভাই ইয়ুসুফও। টুইটে তাঁর বক্তব্য, ” তোর ইচ্ছা পূরণ করবার চেষ্টা করব। আল্লাহর আশীর্বাদ থাকলে। তোকে কমেন্ট্রি বক্সে শুনতে পেয়ে ভালো লাগছে। আশা করছি তুই মজা পাচ্ছিস। সঙ্গে অভিনন্দন কেএল রাহুল। এমন একটা ইনিংস সবাইকে উপহার দেওয়ার জন্য”।

 

এখন দেখার ছোটো ভাইয়ের আবদার বড়ো ভাই কত তাড়াতাড়ি পূরণ করতে পারেন।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here