nidhi agarwal and k l rahul

ওয়েবডেস্ক: পুরুষমানুষের ভালোবাসা নিয়ে সেই কার যেন কী একটা পোষার তুলনা দেওয়া হয় না? ভারতীয় ক্রিকেটের নয়া তারা কে এল রাহুল সম্পর্কেও কি এ বার থেকে সে রকমই বলতে হবে? না কি ব্যাপারটা আরও গভীর, চট করে বুঝে ওঠা যাবে না?

আসলে সম্প্রতি যতটা না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর খেলায় পারফরম্যান্সের জন্য রাহুলকে নিয়ে আলোচনা হচ্ছে, তার চেয়ে ঢের বেশি কথা হচ্ছে তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে। বলিউড নায়িকা নিধি আগরওয়ালের সঙ্গে তাঁকে এক পাঁচতারায় নৈশভোজে দেখা গিয়েছে, যে ঘটনার কিছু ছবি ভাইরাল হয়েছে পাপারাজ্জিদের সৌজন্যে আর একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন খোদ রাহুলই!

nidhi agarwal and k l rahul

এ নিয়ে প্রশ্ন করা হলে প্রকারান্তরে নিধি স্বীকার করে নিয়েছিলেন ভালোবাসার কথা! জানিয়েছিলেন, তাঁদের সম্পর্ক হালফিলের নয়! “রাহুল ক্রিকেটার হিসাবে বিখ্যাত হওয়ার অনেক আগে থেকে ওকে চিনি। আমরা দু’জনেই বেঙ্গালুরুতে এক স্কুলে পড়াশোনা করেছি। কলেজটা অবশ্য আলাদা ছিল”, জানিয়েছেন নিধি।

নিধির সেই বিবৃতির পরে রাহুল এ বার যা বলছেন, তাতে কিন্তু চমকে উঠতে হচ্ছে! “একটা ছেলে আর একটা মেয়ে কি শুধুই বন্ধু হতে পারে না? তা ছাড়া আমি তো আর শুধুই নিধির সঙ্গে ডিনারে যাইনি! ওখানে অন্য বন্ধুরাও ছিল”, দাবি ক্রিকেটারের!

nidhi agarwal and k l rahul

তা, তাই যদি হবে, তা হলে ইনস্টাগ্রামে কেন নিধি আর তাঁর ছবিই পোস্ট করলেন তিনি? না কি নৈশভোজের পরে এমন কিছু হয়েছে যার জেরে বদলে গিয়েছে সম্পর্কের সমীকরণ? যার জেরে ইনস্টাগ্রাম থেকে ছবিটা মুছেও দিয়েছেন খেলুড়ে?

আশা করা যায়, ভবিষ্যতে এর উত্তরটা পাওয়া যাবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here