লিয়েন্ডার পেজ ও মহেশ ভূপতি

কলকাতা: লিয়েন্ডার পেজ ও মহেশ ভূপতি। এক সময়ে টেনিস মাঠ কাঁপিয়েছেন এই দু’জনে। দু’জনের এই জুটি ছিল সর্বজনবিদিত। কিন্তু ক্রমেই দু’জনের মধ্যে দূরত্ব তৈরি হয়। মনোমালিন্য হয়ে এখন দু’জনের মধ্যে কার্যত মুখ দেখাদেখি বন্ধ।

সম্ভবত এই দু’জনকে ফের মিলিয়ে দিতে চলেছে কলকাতা। আগামী ১৩-১৬ ডিসেম্বর প্রেমজিৎ লাল আমন্ত্রণী টেনিস প্রতিযোগিতাতেই সম্ভবত দেখা যাবে এই দু’জনকে।

জয়দীপ মুখোপাধ্যায় টেনিস অ্যাকাডেমির আয়োজনে এই প্রতিযোগিতায় এ বার মুখ্য আকর্ষণ লিয়েন্ডার পেজ, মহেশ ভূপতি, সোমদেব দেববর্মণের মতো টেনিস তারকারা। তিন জনকেই মেন্টর হিসেবে দেখা যাবে এই প্রতিযোগিতায়। সঙ্গে থাকছে সেলিব্রিটি টেনিসও।

আরও পড়ুন ষষ্ঠ বিদেশি হিসাবে কোচের পরিচিত ফুটবলার ইস্টবেঙ্গলে!

সেই টুর্নামেন্ট চলাকালীন কি দু’জনকে আবার ডবল্‌সে খেলতে দেখা যাবে? সাংবাদিক বৈঠকে জয়দীপ বলেন, ‘‘যদি দু’জন সে দিন হাজির থাকে, আমরা অনুরোধ করতে পারি, দেখা যাক তার পরে কী হয়!’’

মহেশ ইতিমধ্যেই এই উপলক্ষে কলকাতায় আসার ব্যাপারে সম্মতি জানিয়েছেন। লিয়েন্ডার এখন দেশের বাইরে। দেশের নামী টেনিস খেলোয়াড় ও ডেভিস কাপারদের মধ্যে এই প্রতিযোগিতায় লড়বেন জীবন নেদুচেজিয়ান, বিষ্ণু বর্ধন, সাকেত মিনেনিদের। প্রতিযোগিতার মোট পুরস্কারমূল্য সাড়ে ন’লক্ষ টাকা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here