trollfinal

ওয়েবডেস্ক: চলতি বিশ্বকাপে দুর্দান্ত গোল দর্শকদের মন হয়তো ভরিয়েছে। কিন্তু সেই সব অবিশ্বাস্য গোলকেও কিন্তু ছাপিয়ে গেছে ‘নেইমার’। ব্যাপারটা বুঝতে পারলেন না। ভাবছেন নেইমার কেন? হ্যাঁ, ঠিকই শুনছেন। বিশ্বকাপের অন্যতম তারকা খেলোয়াড় ছিলেন নেইমার। মেসি, রোনাল্ডোর পরই যাঁর নাম চলে আসে তালিকায়। কিন্তু সেই ব্রাজিলিয়ান তারকা প্রথমত দেশকে কাপ এনে দিতে ব্যর্থ। দ্বিতীয়ত টুর্নামেন্টে তাঁকে নিয়ে সমালোচনাও কম হয়নি। যার কারণ ‘প্লে-অ্যাক্টিং’। নেইমারকে বিপক্ষ দলের খেলোয়াড়রা আটকাবে তা সবাইর জানা। কিন্তু চোট লাগেনি অথচ রেফারির দৃষ্টি আকর্ষণের জন্য চোট লেগেছে বলে মাঠে তাঁর ক্রমাগত ‘লাট খাওয়া’ কিন্তু সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ‘ট্রল’। কোনটা ছেড়ে কোনটা দেখবেন। হাসতে হাসতে নিজেকে সামলানোই দুষ্কর হয়ে যাবে।

এ বার সেই ট্রলও কিন্তু ছড়িয়ে পড়ল ক্রিকেটে। বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে নেমেছিল ভারত। রোহিত শর্মার দুর্দান্ত সেঞ্চুরিতে ভর করে জয় ছিনিয়ে নিয়েছে ভারত। কিন্তু সেই সব টপকে ভাইরাল সেই লাট খাওয়া।

ইংল্যান্ডের ব্যাটিং চলাকালীন তাঁদের খেলোয়াড় বেন স্টোকসকে বল করছিলেন ভারতের তরুণ স্পিনার যজুবেন্দ্র চাহল। চাহলের বল ফ্লিক করে মিড উইকেটে পাঠিয়ে এক রানের উদ্দেশ্যে এগোন বেন। কিন্তু এর পরেই আসল মজা। ফিল্ডিং করছিলেন তরুণ অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য। তিনি সেই বল ছুড়ে দিলে তা ভুলবশত চাহলের হাঁটুতে এসে লাগে। যার ফলে কিছুক্ষণ মাঠে ‘লোটাতে’ থাকেন চাহাল।

যার ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁকে রীতিমতো ট্রল করেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। পোস্টে তিনি লেখেন, “নেইমার”।

maxwelltroll

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here