এগিয়ে আসছে বিয়ে, সেজে উঠছে মেসির শহর

0
679

রোসারিও: এ মাসের শেষেই ছোটোবেলার ‘সুইটহার্ট’কে বিয়ে করতে চলেছেন ফুটবলের রাজপুত্র লিওনেল মেসি। তাঁর বিয়েকে কেন্দ্র করে ক্রমশ সাজো সাজো রব উঠছে তাঁর জন্মস্থান রোসারিওতে।

৩০ জুন ছোটোবেলার বান্ধবী আন্তোনেয়া রোক্কুজ্জোর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন মেসি। মেসির একাধিক এজেন্টও জানিয়েছেন যে তিরিশতম জন্মদিনের পরের সপ্তাহেই বিয়ে করছেন মেসি। স্থানীয় সংবাদমাধ্যম এই বিয়েকে লাতিন আমেরিকার দশকের শ্রেষ্ঠ বিয়ে আখ্যা দিয়েছে। তাঁর বিয়েতে কত জন উপস্থিত থাকবেন, সে ব্যাপারে চূড়ান্ত গুজব চলছে দেশ জুড়ে।

এই বিয়েতে নিজের উপস্থিত থাকার ব্যাপারে আশা প্রকাশ করেছেন কোলোম্বিয়ার পপ শিল্পী তথা মেসির বার্সেলোনার টিমমেট জেরার্দ পিকে’র স্ত্রী শাকিরা। বিয়েতে উপস্থিত থাকার জন্য নিমন্ত্রণ জানানো হয়েছে সুয়ারেজ, নেইমার, ফাব্রেগাস, খাবি এর্নান্দেজ-সহ বার্সেলোনার একাধিক ফুটবল তারকাকে।

তবে কোনো ধর্মীয় আচার আচরণের মধ্যে দিয়ে দু’জনের বিয়ে হওয়ার কথা অস্বীকার করেছে শহরের গির্জাগুলি।

আর্জেন্তিনার কিছু সংবাদমাধ্যমের দাবি বিয়েতে ৬০০ অতিথি নিমন্ত্রিত থাকলেও, দেশের শীর্ষ পত্রিকা ‘লা কাপিতাল’ বলেছে, ২৫০ জনের বেশি উপস্থিত থাকবেন না বিয়েতে। বার্সেলোনা থেকে ২১ জনের আসার কথা। রোসারিওতে মেসি এবং আন্তোনেয়ার পরিবারের কিছু সদস্য রয়েছেন, তাঁরা বিয়েতে উপস্থিত থাকবেন। সেই সঙ্গে বাবা-মায়ের বিয়ে দেখবে দম্পতির দুই সন্তান, চার বছরের থিয়াগো এবং এক বছরের মাতেও।

আর্জেন্তিনার আপাত ছোট্টো একটি শহরে এত তারকার সমাগমে কিঞ্চিৎ চিন্তিত স্থানীয় প্রশাসন। নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হচ্ছে। প্রশাসনের এক সূত্রের মতে, “এই শহরে মেসি নিজের মতো ঘুরে বেড়ায়, কিন্তু এত জন তারকা এক সঙ্গে এলে কী রকম পরিস্থিতি হতে পারে, সেটা আমাদের আন্দাজ করতে হবে।”

লাতিন আমেরিকার সঙ্গে স্পেনের সম্পর্ক বহু যুগের। এই বিয়েতেও দুই দেশের মেলবন্ধন দেখা যাবে। স্প্যানিশ ডিজাইনার রোসা ক্লারার তৈরি পোশাক পরবেন কনে। পাশাপাশি আত্মীয়দের কাছে হবু দম্পতির আবেদন, বিয়ের উপহারস্বরূপ যার যা দেওয়ার সেগুলি যেন মেসির চ্যারিটি সংগঠনে দান করা হয়।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here