করোনাভাইরাস নিয়ে সৌরভ-সহ দেশের ক্রীড়াবিদদের কাছে বিশেষ আবেদন নরেন্দ্র মোদীর

খবর অনলাইনডেস্ক: করোনাভাইরাস (Coronavirus) নিয়ে দেশের ক্রীড়াবিদদের কাছে বিশেষ আবেদন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। দেশবাসীদের সমস্ত নিয়ম মেনে চলার জন্য যাতে উদ্বুদ্ধ করা হয়, সে ব্যাপারেই ক্রীড়াবিদদের কাছে বিশেষ আবেদন করেন মোদী।

গত কয়েক দিন ধরেই বিভিন্ন পেশায় যুক্ত ব্যক্তিদের সঙ্গে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে বৈঠক করছিলেন মোদী। শুক্রবার ছিল ক্রীড়াবিদদের পালা।

দেশের ৪০ জন ক্রীড়াবিদের সঙ্গে ডিজিটাল বৈঠক করেন মোদী। এই বৈঠকে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly), সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), বিরাট কোহলিরা (Virat Kohli) তো ছিলেনই, তেমনই ছিলেন পিটি ঊষা (PT Usha), পুলেল্লা গোপীচন্দ (Pulella Gopichand), বিশ্বনাথন আনন্দ (Vishwanathan Anand), হিমা দাস (Hima Das), বজরং পুনিয়া, রোহিত শর্মা, বীরেন্দ্র সহবাগ (Virender Sehwag), যুবরাজ সিংহ, চেতেশ্বর পূজারা, লোকেশ রাহুল, মানু ভকর, শরদ কুমার, অজয় ঠাকুররা।

প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে এই বৈঠকে উপস্থিত ছিলেন ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজিজুও (Kiren Rijiju)।

আরও পড়ুন ভাইরাল ‘চা-কাকুর’ পাশে দাঁড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়, নিত্যপ্রয়োজনীয় সামগ্রী তুলে দেওয়ার অঙ্গীকার

খেলায় যেমন চ্যালেঞ্জ মোকাবিলার দক্ষতা, শৃঙ্খলা, ইতিবাচক মানসিকতা ও নিজের প্রতি বিশ্বাসের প্রয়োজন, তেমনই করোনার বিরুদ্ধে লড়াইয়েও এই গুণগুলো দরকার বলে জানান প্রধানমন্ত্রী। এই সময় ক্রীড়াবিদদের গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে হবে বলেও জানান তিনি।

এ দিন সকালেই দেশবাসীর উদ্দেশে একটি ভিডিও বার্তা দেন মোদী। সেখানে তিনি রবিবার রাত ন’টায় ঘরের আলো নিভিয়ে মোমবাতি জ্বালানোর আহ্বান করেন দেশবাসীর কাছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.