‘তিলকে তাল করবেন না’, পাকিস্তানের নাদিমের জ্যাভলিন নেওয়ার প্রসঙ্গে ক্ষুব্ধ নীরজ চোপড়া

0

খবরঅনলাইন ডেস্ক: টোকিও অলিম্পিকে সোনাজয়ী নীরজ চোপড়ার জ্যাভলিন নিয়ে গিয়েছিলেন পাকিস্তানের প্রতিযোগী আরশাদ নাদিম। সেই নিয়ে তোলপাড় নেটমাধ্যম। বলা হচ্ছে, নীরজের জ্যাভলিন খারাপ করে দেওয়াই উদ্দেশ্য ছিল নাদিমের। এ সব অপপ্রচার বন্ধ করার জন্য অনুরোধ করলেন খোদ নীরজ।

নীরজের সাফ বক্তব্য, কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে নাদিম এই কাজ করেননি। তাঁর বক্তব্যকে অতিরঞ্জিত করা হচ্ছে বলে মত সোনাজয়ীর। টুইট করে নীরজ লেখেন, “সকলকে অনুরোধ আমার নাম নিয়ে নিজেদের কার্যসিদ্ধি করবেন না। খেলা আমাদের শেখায় একসঙ্গে থাকতে। আমি হতাশ কিছু মানুষের প্রতিক্রিয়া দেখে।”

বৃহস্পতিবার টুইট করে নীরজ বলেন, “এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলাম ফাইনালে থ্রোয়ের আগে পাকিস্তানের প্রতিযোগী আমার জ্যাভলিন নিয়ে গিয়েছিল। ও অনুশীলন করছিল ওটা নিয়ে। আমি থ্রো করব বলে চেয়ে নিয়েছিলাম সেটা।”

নীরজ যোগ করেন, “এটা কোনো বড়ো ব্যাপার নয়। আমরা সবাই এক জায়গায় জ্যাভলিন রাখি। সেখান থেকে যে কেউ সেই জ্যাভলিন নিতে পারে। এটাকে খুব বড়ো করে দেখার দরকার নেই। আমার খারাপ লাগছে যে আমার একটা কথা নিয়ে সেটাকে এত বড়ো করা হচ্ছে।”

নীরজ জানিয়েছিলেন ফাইনালে তাঁর থ্রোয়ের আগে জ্যাভলিন নিতে গিয়ে দেখেন যে সেটা জায়গায় নেই। পাকিস্তানের আরশাদ নাদিম সেটা নিয়ে ঘুরছেন। নীরজ তাঁর কাছে গিয়ে জ্যাভলিনটি চেয়ে নিয়ে আসেন। তার পর প্রথম থ্রো করেন।

আরও পড়তে পারেন

ম্যান সিটিতে সই করলেন রোনাল্ডো, দাবি পর্তুগিজ সাংবাদিকের

চলতি বছরের ষষ্ঠ শতরান করলেন রুট, টেস্ট থেকে ক্রমশ ছিটকে যাচ্ছে ভারত

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন