মায়ের জন্মদিনে মেয়ের বিশ্বজয়!

0
P V Sindhu
ফাইল ছবি

ওয়েবডেস্ক: বিডব্লিউএফ ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের ফাইনালে সেরার শিরোপা আদায় করে নিলেন ভারতীয় শাটলার পি ভি সিন্ধু। এ দিন ছিল তাঁর মায়ের জন্মদিন। স্বাভাবিক ভাবেই দেশের কৃতী-কন্যা এ দিনের জয় উৎসর্গ করলেন মা পি বিজয়াকেই।

এর আগে ২০১৩ ও ২০১৪’তে বিশ্ব চ্যাম্পিয়নশিপে দু’টো ব্রোঞ্জ এবং ২০১৭-১৮’তে রুপো জিতেছিলেন পি ভি সিন্ধু। এমনকি বিশ্বচ্যাম্পিয়নশিপেও ২০১৭ এবং ২০১৭-য় ফাইনালে পৌঁছেছিলেন তিনি। কিন্তু আগের দু’ বার সাফল্য না মিললেও এ বার তিনিই বিশ্বসেরা

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ সিন্ধুকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে লিখেছেন, “বিডব্লিউএফ ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য পি ভি সিন্ধুকে অভিনন্দন। এটা পুরো দেশের জন্য একটি গর্বের মুহূর্ত। ব্যাডমিন্টনে আপনার জাদু, কঠোর পরিশ্রম এবং অধ্যবসায় লক্ষণীয় ও অনুপ্রাণিত করে। ভবিষ্যতের সমস্ত লড়াইয়ের জন্য বিশ্ব চ্যাম্পিয়নকে শুভেচ্ছা”।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে লিখেছেন, “বিস্ময়কর প্রতিভা পি ভি সিন্ধু আবার ভারতকে গর্বিত করল। বিডব্লিউএফ বিশ্বচ্যাম্পিয়নে সোনা জয়ের জন্য সিন্ধুকে অভিনন্দন। তিনি যে আবেগ এবং উৎসর্গের মাধ্যমে ব্যাডমিন্টন খেলছেন তা অন্যকে অনুপ্রেরণা জোগাবে। পি ভি সিন্ধুর সাফল্য খেলোয়াড়দের অনুপ্রাণিত করবে”।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে লিখেছেন, “প্রথম ভারতীয় হিসাবে বিশ্ব ব্যাডমিন্টন খেতাব জেতার জন্য পি ভি সিন্ধুকে অভিনন্দন। সারা দেশ তোমার কৃতিত্বে গর্বিত। জিততে থাকো”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here