মুম্বই: অনেক চেষ্টা করেও ভাগ্য ফিরল না রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। এ বার তাদের হারিয়ে দিয়ে গেল মুম্বই ইন্ডিয়ান্স। সেই সঙ্গে প্লে-অফের আশা শেষ হয়ে গেল বিরাটবাহিনীর। এ দিনও বেঙ্গালুরুর হারের মূল কারণ ব্যাটসম্যানরাই।

যে দলে কোহলির পাশাপাশি এবি ডেভিলিয়ার্স এবং শেন ওয়াটসনের মতো ব্যাটসম্যান খেলেন সে দলের কুড়ি ওভারে মাত্র ১৬২-তে আটকে যাওয়ার কোনো যুক্তি নেই। এ দিন ভালো শুরু করেছিলেন বিরাট। কিন্তু কুড়ি রানের বেশি এগোতে পারেননি তিনি। তবে কিছুটা চেষ্টা করেছিলেন এবি। তাঁর পুরনো ফর্মের ঝলক দেখাচ্ছিলেন তিনি। পরের পর চার এবং ছয়ে মুম্বইয়ের বোলারদের রীতিমতো শাসন করছিলেন তিনি। ১৬০-এর কাছাকাছি স্ট্রাইক রেট রেখে ২৭ বলে ৪৩ করেন এবি। কিন্তু তিনি ফিরতেই ফের ভেঙে পড়ে আরসিবি ব্যাটিং। তবে শেষ দিকে কেদার যাদব এবং পবন নেগির ব্যাট না চললে আরও অপমানজনক স্কোর অপেক্ষা করেছিল বেঙ্গালুরুর।

জবাবে ব্যাট করতে নেমে, মুম্বইয়ের ব্যাটসম্যানরা শুরুর দিকে বেঙ্গালুরু বোলারদের শাসন করলেও, মাঝের ওভারে পরপর উইকেট হারিয়ে বেশ চাপেই পড়ে যায় মুম্বই। রান পাননি মুম্বইয়ের দুই ‘রান মেশিন’ নীতিশ রানা এবং পোলার্ড। কিন্তু ব্যাট করে যাচ্ছিলেন রোহিত শর্মা। রোহিতের জন্যই আস্কিং রেট দশের ওপরে উঠে গেলেও কখনওই চাপে পড়েনি মুম্বই।

শেষ ওভারের চতুর্থ বলে চার মেরে দলকে জিতিয়ে দেন রোহিত। নিজে অপরাজিত থাকেন ৫৬ রানে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here