ron-neymarfinal

ওয়েবডেস্ক: বিশ্বকাপে শুরুটা ভালো করলেও শেষমেশ দেশকে সাফল্য এনে দিতে ব্যর্থ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সম্ভবত শেষ বিশ্বকাপে চেয়েছিলেন দেশকে প্রথম বারের জন্য কাপ এনে দিতে। অবশ্য তা হয়নি। কিন্তু তিনি তো ফুটবলের অন্যতম সেরা আইকন। যে কোনো টুর্নামেন্টই চলুক না কেন, তিনি সর্বদাই লাইমলাইটে থাকতে পছন্দ করেন।

নয় বছরের সম্পর্ক ছেদ করে রেয়াল মাদ্রিদ ছেড়েছেন তিনি। তাঁর এখন নতুন গন্তব্য ইতালির অন্যতম সফল ক্লাব জুভেন্তাস। নতুন মরশুমে তাদের ঐতিহ্যশালী কালো-সাদা জার্সি গায়ে চাপাবেন তিনি। কিন্তু তিনি যে বিশ্ব ফুটবলের অন্যতম সেরা খেলোয়াড়। ফলে মাঠেও যেমন রেকর্ড করেন তেমনই মাঠের বাইরেও ততটাই সফল।

১০ কোটি পাউন্ডে রেয়াল থেকে জুভেন্তাসে যাওয়ার পরই রেকর্ড করলেন তিনি। ২৪ ঘণ্টার মধ্যেই রোনাল্ডোর জুভেন্তাস জার্সি বিক্রি হল মোট ৫২০ হাজার। অফলাইন এবং অনলাইন দুই মিলিয়ে। প্রতি জার্সির মূল্য ১০৫ পাউন্ড ইউরো। বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে গিয়ে নেইমারের যে নতুন জার্সি বিক্রি হয়েছে, রোনাল্ডোর জার্সি বিক্রির সংখ্যা তার চেয়ে ৫২ গুণ বেশি। নতুন ক্লাবে যাওয়ার পর ২৪ ঘণ্টার মধ্যে নেইমারের নতুন জার্সি বিক্রি হয়েছিল ১০ হাজার।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here