saniamirzafinal

ওয়েবডেস্ক: ভারতের অন্যতম সফল মহিলা ক্রীড়াবিদ সানিয়া মির্জা। এই মুহূর্তে অবশ্য টেনিসের বাইরে রয়েছেন। কারণ সাত মাসের অন্তঃসত্ত্বা তিনি। ফলে এই মুহূর্তে বেশ কিছু সীমাবদ্ধতার মধ্যে তাঁকে জীবন কাটাতে হচ্ছে। কিন্তু তারই ফাঁকে এক সাক্ষাৎকারে পাওয়া গেল সানিয়াকে। সাক্ষাৎকার মানেই অনেক প্রশ্ন। অবশ্য সেইসব উত্তর কিন্তু নিজের স্টাইলেই বিপক্ষ কোর্টে ছুঁড়ে দিলেন তিনি।

তাঁর স্বামী প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার এবং অধিনায়ক শোয়েব মালিক। ফলে তাঁকে নিয়ে প্রশ্ন আসাটা স্বাভাবিক। তবে সেই নিয়ে অকপট উত্তর দিলেন এই হায়দরাবাদি।

আরও পড়ুন: লর্ডস টেস্টে ১ রানে আউট হয়েও রেকর্ড চেতেশ্বর পুজারার

তিনি বলেন, “অনেকে মনে করেন আমি এবং শোয়েব বিয়ে করেছি দু’দেশকে একসঙ্গে করার জন্যে। এটা ঠিক না। যখনই আমি পাকিস্তানে নিজের শ্বশুরবাড়িতে যাই, ওখানকার মানুষেরা আমাকে অনেক ভালোবাসা দেয়। আমি জানি এটা শুধু আমার জন্য নয়। কারণ শোয়েব ওদের কাছে খুব প্রিয় একজন খেলোয়াড়। তাই ওকে সম্মান দেওয়া মানেই আমাকে দেওয়া। ঠিক তেমনই শোয়েব এখানে এসে এমনটাই পায়। আমি নিজের দেশ, পরিবার এবং নিজের জন্য খেলি। শোয়েবও ঠিক তেমনটাই করে”।

তাঁদের জীবনে আসতে চলা প্রথম সন্তানকে অনেকেই বলছেন ভারত-পাকিস্তানের ভালবাসার সন্তান। সেই নিয়ে মির্জার বক্তব্য, “শিরোনামগুলি খবরেই ভাল লাগে। কিন্তু বাড়ির জন্য এর কোনো মানে হয় না”।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন