ঝুলে রইল কোচ নির্বাচন, বিরাটের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেবেন সৌরভরা

0

মুম্বই: রবি শাস্ত্রী না বীরেন্দ্র সহবাগ, ভারতের পরবর্তী কোচ হওয়ার দৌড়ে কে জিতলেন, তা জানার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। সোমবার কোচের পদপ্রার্থীদের ইন্টারভিউ হলেও, ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেবে ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি (সিএসি)।

পরবর্তী কোচের পদপ্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য সোমবার মুম্বইয়ে ছিলেন সিএসির দুই সদস্য সৌরভ গাঙ্গুলি এবং ভিভিএস লক্ষ্মণ। সিএসির অপর সদস্য সচিন তেন্ডুলকর, ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে প্রার্থীদের ইন্টারভিউ নেন। ইন্টারভিউয়ের জন্য বাকি বীরেন্দ্র সহবাগ এবং লালচাঁদ রাজপুত মুম্বইয়ে থাকলেও ছিলেন না শাস্ত্রী। ইংল্যান্ডে থাকার জন্য স্কাইপে ইন্টারভিউ দেন তিনি।

ইন্টারভিউ শেষ হওয়ার পর সৌরভ বলেন, কোচ বাছাইয়ের জন্য কোনো তাড়াহুড়ো নেই। আরও কয়েকটা দিন অপেক্ষা করা হবে। তিনি বলেন, “কোচের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। এই ব্যাপারে বিরাট-সহ আরও কয়েকজনের মতামত নেওয়া জরুরি।” তবে কোচ নির্বাচন প্রক্রিয়া থেকে নিজেকে সম্পূর্ণ দূরে সরিয়ে রাখার জন্য বিরাটের ভূয়সী প্রশংসা করেন সৌরভ। কারা কারা ইন্টারভিউ দিয়েছে, এই প্রশ্ন করা হলে লক্ষ্মণ বলেন, “লালচাঁদ রাজপুত, বীরেন্দ্র সহবাগ, রবি শাস্ত্রী, রিচার্ড পাইবাস এবং টম মুডির ইন্টারভিউ নেওয়া হয়েছে।”

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন