Connect with us

খেলাধুলো

Seven teams that might be interested in trading for Stanton

Et harum quidem rerum facilis est et expedita distinctio. Nam libero tempore, cum soluta nobis est eligendi optio.

Published

on

Photo: Shutterstock

Nemo enim ipsam voluptatem quia voluptas sit aspernatur aut odit aut fugit, sed quia consequuntur magni dolores eos qui ratione voluptatem sequi nesciunt.

Et harum quidem rerum facilis est et expedita distinctio. Nam libero tempore, cum soluta nobis est eligendi optio cumque nihil impedit quo minus id quod maxime placeat facere possimus, omnis voluptas assumenda est, omnis dolor repellendus.

Loading videos...

Nulla pariatur. Excepteur sint occaecat cupidatat non proident, sunt in culpa qui officia deserunt mollit anim id est laborum.

Sed ut perspiciatis unde omnis iste natus error sit voluptatem accusantium doloremque laudantium, totam rem aperiam, eaque ipsa quae ab illo inventore veritatis et quasi architecto beatae vitae dicta sunt explicabo.

“Duis aute irure dolor in reprehenderit in voluptate velit esse cillum dolore eu fugiat”

Neque porro quisquam est, qui dolorem ipsum quia dolor sit amet, consectetur, adipisci velit, sed quia non numquam eius modi tempora incidunt ut labore et dolore magnam aliquam quaerat voluptatem. Ut enim ad minima veniam, quis nostrum exercitationem ullam corporis suscipit laboriosam, nisi ut aliquid ex ea commodi consequatur.

At vero eos et accusamus et iusto odio dignissimos ducimus qui blanditiis praesentium voluptatum deleniti atque corrupti quos dolores et quas molestias excepturi sint occaecati cupiditate non provident, similique sunt in culpa qui officia deserunt mollitia animi, id est laborum et dolorum fuga.

Quis autem vel eum iure reprehenderit qui in ea voluptate velit esse quam nihil molestiae consequatur, vel illum qui dolorem eum fugiat quo voluptas nulla pariatur.

Temporibus autem quibusdam et aut officiis debitis aut rerum necessitatibus saepe eveniet ut et voluptates repudiandae sint et molestiae non recusandae. Itaque earum rerum hic tenetur a sapiente delectus, ut aut reiciendis voluptatibus maiores alias consequatur aut perferendis doloribus asperiores repellat.

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat.

ক্রিকেট

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে হার কেন? অদ্ভুত যুক্তি দিলেন টিম পেইন

চার মাস পর এমন যুক্তি খাড়া করলেন পেইন।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর কেটে গিয়েছে প্রায় চার মাস। এতদিন পর ভারতের বিরুদ্ধে হারের কারণ হিসেবে অদ্ভুত একটা যুক্তি দিলেন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেইন।

পেইন দাবি করেছেন টেস্ট সিরিজ জয়ের জন্য অজিঙ্ক রাহানেরা নাকি অস্ট্রেলীয়দের মন ক্রিকেট থেকেই সরিয়ে দিতে চেয়েছিল।

Loading videos...

উল্লেখ্য, অ্যাডিলেডে দিনরাতের টেস্টে গো হারা হারের পর সিরিজে দুরন্ত কামব্যাক করে ভারত। বিরাট কোহলির অনুপস্থিতিতে অজিঙ্ক রাহানের নেতৃত্বে দুর্দান্ত ভাবে টেস্ট সিরিজ জিতে নেয় ভারত।

এ দিন পেইন বলেন, “ভারত মাঠের বাইরের দিকে মন ঘুরিয়ে দিয়েছিল। এমন জিনিস নিয়ে ওরা কথা বলত যেগুলোর তেমন প্রয়োজন ছিল না। আমরা সেই ফাঁদে পা দিয়েছিলাম বলেই সিরিজ হারতে হয়।”

করোনার কারণে ব্রিসবেনে প্রথমে খেলতে যেতে চায়নি ভারত। পেন বলেন, “আদর্শ উদাহরণ হচ্ছে শেষ টেস্ট গাব্বায় হবে কি না সেই নিয়ে প্রশ্ন উঠে যাওয়া। শেষ মুহূর্ত অবধি অপেক্ষা করতে হয় কোথায় খেলা হবে জানতে। এই ধরনের ঘটনাগুলোই খেলার থেকে মন সরিয়ে দিয়েছিল আমাদের।”

আরও পড়তে পারেন India in Sri Lanka 2021: ভারতীয় দলের কোচ হতে পারেন রাহুল দ্রাবিড়

Continue Reading

খেলাধুলো

Italian Open: ইতিহাস গড়তে পারলেন না সেরেনা, টেনিস-জীবনের ১০০০তম ম্যাচে হার

রাউন্ড অফ ৩২-এ বিদায় নিলেন বিশ্বের দু’ নম্বর টেনিস তারকা জাপানের নাওমি ওসাকাও।

Published

on

ছবি টুইটার থেকে নেওয়া।

খবরঅনলাইন ডেস্ক: ইতিহাস তৈরি হতে পারত। তার বদলে ঘটে গেল অঘটন। নিজের টেনিস-জীবনের ১০০০তম ম্যাচে হেরে গেলেন মার্কিন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস (Serena Williams)। ইতালিয়ান ওপেনে (Italian Open) রাউন্ড অফ ৩২-এই বিদায় নিলেন তিনি।

ইতালিয়ান ওপেনে শেষ ১৬-য় তো যেতে পারলেনই না, উপরন্তু যাঁর কাছে হারলেন সেই নাদিয়া পোদোরোসকা (Nadia Podoroska) ডব্লিউটিএ র‍্যাঙ্কিং-এ (WTA ranking) সেরেনার চেয়ে অনেক নীচে। সেরেনা রয়েছেন ৮ নম্বর স্থানে, আর নাদিয়া ৪৪তম স্থানে।

Loading videos...

২৪ বছরের নাদিয়া আর ৩৯ বছরের সেরেনার লড়াই মাত্র ২ ঘণ্টাতেই শেষ হয়ে গেল। নাদিয়ার অনুকূলে খেলার ফল ৭-৬ (৮-৬), ৭-৫।

খেলার ফল দেখেই বোঝা যাচ্ছে ম্যাচ হয়েছে খুব হাড্ডাহাড্ডি। প্রথম সেটটি টাইব্রেকারে নিষ্পত্তি হয়। গত বছর ফ্রেঞ্চ ওপেনের সেমিফাইনালে পৌঁছোনো নাদিয়া তাঁর টপস্পিন ফোরহ্যান্ডের মাধ্যমে শুরু থেকেই দ্বিতীয় সেটের নিয়ন্ত্রণ নিয়ে নেন। সেরেনা ম্যাচে ফেরার আপ্রাণ চেষ্টা করেন। কিন্তু কাজের কাজ হয়নি।

বুধবার রোমে অনুষ্ঠিত এই ম্যাচে সকলের নজর ছিল সেরেনার দিকে। নিজের টেনিস-জীবনের ১০০০তম ম্যাচটি খেলতে নেমেছিলেন তিনি। ইতালিয়ান ওপেনের তরফ থেকে শুভেচ্ছাও জানানো হয়েছিল।

তিন মাস পর প্রতিযোগিতামূলক ম্যাচে নেমেছিলেন তিনি। অস্ট্রেলিয়া ওপেনে সেমিফাইনালে হেরে যাওয়ার পর এ বছর আর কোর্টে নামেননি সেরেনা। ইতালিয়ান ওপেন ছিল তাঁর কাছে প্রত্যাবর্তনের ম্যাচ। কিন্তু ভক্তদের হতাশ করলেন চার বার রোম বিজেতা এবং ২৩ বার গ্র্যান্ড স্লাম চ্যাম্পিয়ন। ৩০ মে ফ্রেঞ্চ ওপেন শুরু হচ্ছে। এই পরাজয়ের ফলে ফ্রেঞ্চ ওপেনের জন্য সেরেনার প্রস্তুতিও যে মার খেল তাতে সন্দেহ নেই।

এ দিন আরও একটি অঘটন ঘটল। রাউন্ড অফ ৩২-এ বিদায় নিলেন বিশ্বের দু’ নম্বর টেনিস তারকা জাপানের নাওমি ওসাকা (Naomi Osaka)। তিনি হেরে গেলেন বিশ্ব ক্রমপর্যায়ে ৩১ নম্বরে থাকা মার্কিন যুক্তরাষ্ট্রের জেসিকা পেগুলার (Jessica Pegula) কাছে। খেলার ফল জেসিকার অনুকূলে ৭-৬ (৭-২), ৬-২।  

Continue Reading

ক্রিকেট

India in Sri Lanka 2021: ভারতীয় দলের কোচ হতে পারেন রাহুল দ্রাবিড়

নতুন অধিনায়ক পাবে ভারত।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: শ্রীলঙ্কায় সফরকারী ভারতীয় দলের কোচ হিসেবে দেখা যেতে পারে রাহুল দ্রাবিড়কে। বর্তমানে অনূর্ধ্ব-১৯ জাতীয় দল ও ভারত এ দলের কোচের দায়িত্ব পালন করেন দ্রাবিড়। এ বার সিনিয়র দলের কোচ হিসেবেও দেখা যাতে পারে তাঁকে।

জুলাই মাসে বিরাট কোহলির নেতৃত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে ভারত। আর অন্যদিকে শ্রীলঙ্কা সফরে একদিনের ম্যাচ ও টি২০ খেলতে যাবে ভারতেরই আরও একটি দল। এখন কোয়ারান্টাইন সংক্রান্ত নিয়মের এতো কড়াকড়ি রয়েছে যে বিরাটদের ইংল্যান্ড থেকে শ্রীলঙ্কায় নিয়ে আসা যাবে না। ফলে সম্পূর্ণ নতুন একটি দল শ্রীলঙ্কায় খেলতে যাবে।

Loading videos...

একই ভাবে কোচের মুখও নতুন হবে। কারণ ইংল্যান্ড সেই সময় বিরাটদের সঙ্গে কোচ রবি শাস্ত্রী ও তাঁর সহকারীরা থাকবেন। আর সেই কারণেই শ্রীলঙ্কা সফরের জন্য আরও একজন কোচ দরকার ভারতের। এই অবস্থায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড রাহুল দ্রাবিড়কে প্রস্তাব দিয়েছে বলে সূত্রের খবর।

তবে শুধু দ্রাবিড় নন, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে দ্রাবিড়ের সঙ্গেই কাজ করা এক সহকারীকেও শ্রীলঙ্কায় দেখা যেতে পারে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারত ৩টি একদিনের ম্যাচ, ৩টি টি২০ ম্যাচের সিরিজ খেলবে। তিনটি একদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে ১৩, ১৬ ও ১৯ জুলাই। টি২০ ম্যাচ হবে ২২, ২৪ ও ২৭ জুলাই।

এই দলে কারা কারা স্থান পাবে সেই নিয়ে উৎসাহ রয়েছে। বিশেষ ভাবে উৎসাহ রয়েছে কার হাতে অধিনায়কত্বের ব্যাটন ওঠে সেটা দেখার ব্যাপারে। একবার মনে হয় শ্রেয়স আইয়ারকে এই দায়িত্ব দেওয়া হবে। কিন্তু জুলাইয়ে নির্ধারিত সময়ের মধ্যে সুস্থ হতে পারবেন না তিনি।

কেএল রাহুল যদি নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ না খেলতে যেতে পারেন, সে ক্ষেত্রে তাঁকে অধিনায়ক করে শ্রীলঙ্কায় পাঠানো হতে পারে। কারণ জুনের প্রথম সপ্তাহের মধ্যে তিনি সুস্থ না হতে পারলেও জুলাইয়ে হয়ে যাবেনই। এ ছাড়া শিখর ধাওয়ান বা ভুবনশ্বর কুমারকেও অধিনায়ক হিসেবে ভাবা হতে পারে। অধিনায়কত্বের দৌড়ে থাকবেন মুম্বই রঞ্জি দলের অধিনায়ক সূর্যকুমার যাদবও।

আরও পড়তে পারেন বিরাট-রোহিত ছাড়াই এক নতুন ভারতীয় দলকে জুলাইয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে দেখা যাবে!

Continue Reading
Advertisement
Advertisement
বিজ্ঞান50 mins ago

প্রথম এবং দ্বিতীয় ডোজে ২টো আলাদা ভ্যাকসিন নিলে কী ঘটবে, জানাল গবেষণা

রাজ্য2 hours ago

Bengal Corona Update: রাজ্যে আরও বাড়ল সংক্রমণ, তবে কলকাতা-সহ ১০ জেলায় সক্রিয় রোগীর সংখ্যায় পতন

দঃ ২৪ পরগনা2 hours ago

কোভিডরোগীদের জন্য অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করল জয়নগর মজিলপুর পুরসভা

sputnik v vaccine
দেশ2 hours ago

Sputnik V: আগামী সপ্তাহেই ভারতের বাজারে তৃতীয় কোভিড ভ্যাকসিন, জানাল কেন্দ্র

দেশ3 hours ago

অমিত শাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না? দিল্লি পুলিশে ‘নিখোঁজ ডায়েরি’

ক্রিকেট4 hours ago

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে হার কেন? অদ্ভুত যুক্তি দিলেন টিম পেইন

মুর্শিদাবাদ4 hours ago

অনাস্থার আগেই মুর্শিদাবাদের জেলা সভাধিপতির পদ থেকে পদত্যাগ শুভেন্দু-ঘনিষ্ঠর

রাজ্য4 hours ago

কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত মরণোত্তর দেহ ও অঙ্গদান আন্দোলনের পথিকৃৎ ব্রজ রায়

Madhyamik examination west bengal
শিক্ষা ও কেরিয়ার2 days ago

Madhyamik 2021: আপাতত সম্ভব নয় মাধ্যমিক পরীক্ষা, সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় পর্ষদ

বিজ্ঞান2 days ago

জানেন কি, কোভিড থেকে সুস্থ হওয়ার পর অ্যান্টিবডিগুলি কত দিন পর্যন্ত রক্তে থেকে যায়

দেশ3 days ago

Covid Crisis: সংক্রমণের ধার কমাতে একটি বিশেষ ওষুধে ছাড়পত্র দিল গোয়া, খেতে হবে সবাইকে

শরীরস্বাস্থ্য1 day ago

করোনার এই দুঃসহ সময়ে অক্সিজেন বিপর্যয়ের সহজ সমাধান দিলেন বিজ্ঞানী ড. বিজন কুমার শীল

বিজ্ঞান2 days ago

রক্তের গ্রুপের উপর কি কোভিড আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে, গবেষণায় জানাল সিএসআইআর

প্রযুক্তি2 days ago

পশ্চিমবঙ্গ সরকারের কোভিড অ্যাপ, সহজে জানা যাবে যাবতীয় তথ্য

দেশ2 days ago

Corona Update: দৈনিক সংক্রমণকে ছাপিয়ে গেল সুস্থতা, দু’মাস ধরে টানা বৃদ্ধির পর অবশেষে কমল সক্রিয় রোগী

সম্পর্ক1 day ago

Corona Crisis: এই কঠিন সময়ে কিছু সাধারণ নিয়ম মেনে চললেই সম্পর্ক অটুট থাকবে

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা4 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা4 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে