মোহনবাগানের স্পনসর হওয়ার দৌড়ে এ বার শাহরুখ

0
8639
শৈবাল বিশ্বাস

মোহনবাগান স্পনসরশিপের জন্য ইতিমধ্যে বিভিন্ন মহলের সঙ্গে কথা শুরু করেছে। রিলায়েন্সের সঙ্গে মোহনবাগানের প্রাথমিক আলোচনার খবর ইতিমধ্যেই বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত আলোচনা কোন দিকে বইছে তা এখনও খুব একটা স্পষ্ট নয়।

ইতিমধ্যে মোহনবাগান কর্তাদের একটি প্রভাবশালী মহল নতুন স্পনসরশিপের খোঁজে অন্যান্য কর্পোরেট সংস্থার সঙ্গেও কথা শুরু করে দিয়েছে। ইতিমধ্যে এক প্রভাবশালী ভারতীয় ক্রিকেটারের মাধ্যমে কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের সঙ্গে কথা অনেকটাই এগিয়েছে। গত বছর শাহরুখের সঙ্গে আলোচনা অনেকটা এগিয়েও মাঝপথে থমকে যায়। শেষ মুহূর্তে রেড চিলি জানায় তারা আইএসএল-এ বেশি আগ্রহী। আইলিগ স্পনসর করার ব্যাপারে তাদের কোনো আগ্রহ নেই। পরে মোহনবাগান আইএসএল-এ খেলতে সম্মত হওয়ায় এ বছর তারা ফের ১২৮ বছরের ক্লাবকে টাকা দিতে রাজি হয়েছে। তবে শর্ত নিয়ে এখনও কোনো আলোচনা হয়নি।

এ মাসের শেষের দিকে রেড চিলির একটি প্রতিনিধি দল ক্লাবের তাঁবুতে আসছেন। তাঁরা প্রাথমিক ভাবে ক্লাবের পরিকাঠামো খতিয়ে দেখবেন। এ বার আইলিগের খেলাগুলি স্টার স্পোর্টস দেখাবে। সেই কারণে স্পনসরশিপের ব্যাপারে অনেকগুলি বিষয় খতিয়ে দেখার আছে। আলোচনা যে দিকে এগোচ্ছে তাতে শেষ পর্যন্ত শাহরুখ খান মোহনবাগানের দিকে ঝুঁকলে অবাক হওয়ার কিছু নেই।

আসলে রাজ্য সরকারও মোহনবাগান, ইস্টবেঙ্গল–এর স্পনসর নিয়ে খুব চিন্তিত। এই দু’টো ক্লাব যদি সত্যি স্পনসরশিপের অভাবে উঠে যায় তা হলে বিপুল রাজনৈতিক প্রতিক্রিয়ার সৃষ্টি হবে। তার ধাক্কা যে ভোটবাক্সে পড়বে তা নিয়ে কোনো সন্দেহ নেই।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here