সদস্য-সমর্থকদের চাঁদের হাটে ‘মোহনবাগান রত্ন’ হলেন সুব্রত ভট্টাচার্য

0
1123

কলকাতা: এমন মোহনবাগান দিবস এই প্রথম দেখল শতাব্দী প্রাচীন ক্লাব। আট থেকে আশি মোহনবাগান সদস্য-সমর্থকদের এত ভিড় হয়তো মোহনবাগান দিবস উদ্‌যাপনের ষোল বছরে এই প্রথম। বচ্ছরকার দিনটায় এত মহিলা সমর্থকের উপস্থিতি? সেটাও এই প্রথমই।

হবে নাই বা কেন? সকলের প্রিয় ‘বাবলুদা’ যে এবারের ‘মোহনবাগান রত্ন’। রত্ন তো ছিলেনই গঙ্গাপাড়ের ক্লাবের। শুধু এবার আনুষ্ঠানিক স্বীকৃতিটা মিলল। আর সেটা নিয়ে সুব্রত বললেন, অনেক অফার সত্ত্বেও মোহনবাগান ছেড়ে কোনোদিন না যাওয়ার পুরোনো গল্পটাই। বললেন তিনি গর্বিত। ক্লাবকে কত দিয়েছেন, তাও স্মরণ করালেন উপস্থিত সকলকে।

তবে এখানেই থামেননি সুব্রত। কর্মকর্তাদের মনে করিয়ে দিয়েছেন, বিদেশে যে সব ফুটবলার একই ক্লাবে সারাটা জীবন দিয়ে দেন, খেলা ছাড়ার পর ক্লাব তাঁদেরকে স্থায়ী ভাবে টেকনিক্যাল কমিটিতে রাখে। তাঁদের কাছ থেকে নিয়মিত পরামর্শ নেয়। খেলোয়াড় ও কোট হিসেবে সবুজমেরুনকে সবচেয়ে বেশি ট্রফি এনে দেওয়া সুব্রত চেয়েছেন, মোহনবাগানও সেই ভাবনা শুরু করুক।

আরও পড়ুন: থিম সং, শর্ট ফিল্ম, সমর্থকদের নতুন সংগঠনে জমজমাট মোহনবাগান দিবস

সুব্রত পাশাপাশি এদিন মোহনবাগান সম্মানিত করল গত বছরের সেরা ফুটবলার বলবন্ত সিং, সেরা ক্রিকেটার দেবব্রত দাস, অ্যাথলিট লিলি দাসকে।

এছাড়া সম্মানিত করা হল সদ্য বিশ্বকাপে মহিলা ক্রিকেট দলকে রানার্স করে ফেরা ঝুলন গোস্বামীকে। সম্বর্ধনা দেওয়া হল এবারে এ রাজ্যের দুই এভারেস্টজয়ী কুন্তল কাঁড়ার ও শেখ সাহাবুদ্দিনকেও।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here