অলিম্পিকে সোনা জিতে বেসামাল সাঁতারু, উত্তেজনায় মা-বোনের উদ্দেশে বলে দিলেন ‘এক্স-রেটেড’ শব্দ, ভাইরাল ভিডিও

0
Kaylee McKeown
কেলি ম্যাককিওন। ছবি: টুইটার থেকে

সোনা জয়ের উত্তেজনার বশে ফেলে দিলেন ‘এফ’ বোমা!

খবর অনলাইন ডেস্ক: বিশ্ব আসরে সাফল্য মানেই সে এক চরম আবেগঘন মুহূর্ত। উত্তেজনার বশে নিজেকে নিয়ন্ত্রণ করাই কঠিন হয়ে যায় তখন। আর সেই আসর যদি হয় অলিম্পিকের, তা হলে তো কথাই নেই!

Shyamsundar

টোকিও অলিম্পিকের (Tokyo Olympic 2020) ১০০ মিটার ব্যাকস্ট্রোকে মাত্র ৫৭.৪৭ সেকেন্ড সময় নিয়ে সোনা জিতেছেন অস্ট্রেলিয়ার কেলি ম্যাককিওন (Kaylee McKeown)। এই সাফল্যের পর নিজের উত্তেজনাকে লোক-লৌকিকতায় বেঁধে রাখতে পারলেন না রেকর্ডধারী সাঁতারু।

সোনা জয়ের পর ‘চ্যানেল ৭’ নামে এক টেলিভিশন চ্যানেলের মুখোমুখি হন কেলি। সাক্ষাৎকারটি নিচ্ছিলেন নাথান টেম্পলটন। তিনি জানতে চান, এই জয়ের পর নিজের মা ও বোনকে কি বার্তা দিতে চান কেলি?

এমন প্রশ্নের জবাবে কেলি মুখ ফসকে বলে ফেলেন, “F**k yeah”। কিন্তু তৎক্ষণাৎ বুঝতে পারেন লাইভ সাক্ষাৎকারে এ ধরনের ‘এক্স-রেটেড’ শব্দ বলে তিনি সম্ভবত ভুল করে ফেলেছেন। সঙ্গে সঙ্গে নিজেকে সামলে নিয়ে তিনি বলেন, “ও ছি ছি”।

সাক্ষাৎকারের ওই মুহূর্তটি এখন টুইটার এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে। নেটিজেনরা সাঁতারুকে অভিনন্দন জানিয়েছেন। সঙ্গে অনেকেই বলেছেন, অলিম্পিক সোনা জয়ের পরে উত্তেজনার বশে এ ধরনের ‘এফ’ বোমা ফেলে দেওয়া ঠিক আছে।

গত বছর নিজের বাবাকে হারিয়েছেন এই সাঁতারু। এ ধরনের এক্স-রেটেড শব্দ উচ্চারণের আগে সাক্ষাৎকারে সে সব কথাও বলছিলেন কেলি।

আরও পড়তে পারেন: আকস্মিক হারে অলিম্পিকের আসর থেকে বিদায় নিলেন নাওমি ওসাকা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন