ওয়েবডেস্ক: আর্থিক সংকটের হাত থেকে মোহনবাগানকে বাঁচাতে এগিয়ে এলেন টুটু বসু। নিজের কোম্পানি থেকে এক কোটি টাকা দেওয়ার কথা জানালেন তিনি। সোমবার ক্লাব সচিব অঞ্জন মিত্রকে পাঠানো এক ই-মেলে এই অর্থ সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন টুটুবাবু।

আরও পড়ুন লড়াই জমিয়ে দিলেন অঞ্জন মিত্র, মোহনবাগানের সহ সভাপতি হলেন রাজ্যের দুই মন্ত্রী

আর্থিক সংকটে জেরবার সবুজমেরুন। খেলোয়াড়দের তিন মাসের পাওনা বকেয়া। আরও নানা বকেয়া নিয়ে প্রায় তিন কোটি টাকার বোঝা ক্লাবের ঘাড়ে চেপেছে। এই খবরেই বিচলিত টুটু বসু এগিয়ে এলেন অর্থ সাহায্যের প্রতিশ্রুতি নিয়ে। তিনি জানিয়ে দিয়েছেন, তাঁর কোম্পানির জিএম সুমন ঘোষকে তিনি অনুরোধ করেছেন বিষয়টি নিয়ে সৃঞ্জয় বসুর সঙ্গে কথা বলার জন্য, যাতে অবিলম্বে ক্লাব ওই টাকা পেয়ে যায়। শুক্রবার অঞ্জনবাবু যদিও জানিয়েছেন ৩১ মে-র মধ্যে প্লেয়ারদের বকেয়া মিটিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন মোহনবাগানে হস্তক্ষেপ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়

অঞ্জনবাবুকে পাঠানো ই মেলে টুটু বসু বলেছেন, “ক্লাবের সদস্য এবং সমর্থকদের মতো আমিও বর্তমান পরিস্থিতিতে সমান উদ্বিগ্ন।যে বিষয়টি আরও বেশি বিচলিত করে তা হল খেলোয়াড়দের তিন মাস বেতন না পাওয়া। আমাদের মধ্যে অনেক মতবিরোধ থাকতে পারে, কিন্তু তার জের যেন খেলোয়াড়দের উপর না পড়ে। ওঁরাই খেলেন, ওঁরাই ক্লাবের জন্য সম্মান নিয়ে আসেন। তা ছাড়া এই খবরে ক্লাবের বদনাম হয়। এর পরিপ্রেক্ষিতেই আমি এক কোটি টাকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি, যাতে অতি দ্রুত খেলোয়াড়দের বকেয়া মিটিয়ে দেওয়া যায়।”

একই সঙ্গে তাঁর প্রিয় ক্লাবের জন্য সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন টুটু বসু।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here