brazilfightfinal

ওয়েবডেস্ক: ফুটবল মানেই চরম উম্নাদনা, উত্তেজনা। দর্শকদের সামনে নিজেদের সেরাটা দেওয়ার জন্য ফুটবলারদের মানসিক চাপের কোনো মাত্রা হয় না। ফুটবল এমনিতেই ‘বডি কন্ট্যাক্ট গেম’। প্লেয়ারদের মধ্যে বল দখলের লড়াইকে কেন্দ্র করে ধাক্কাধাক্কি, জার্সি ধরে টেনে ধরা খুবই সাধারণ ব্যাপার। তবে সেই থেকেই কিন্তু বড়ো ঘটনার সূত্রপাত হয়। যা ম্যাচে বিপদ ডেকে আনতে বাধ্য। অতীতে এমন ঘটনার প্রমাণ সারা বিশ্ব জুড়ে রয়েছে।

ফের তেমনই ঘটনার সাক্ষী থাকল খোদ ফুটবলের মক্কা ব্রাজিল। ব্রাজিলের চতুর্থ ডিভিসনের ম্যাচে মুখোমুখি হয়েছিল ট্রেজে এবং ক্যাক্সিয়াস। যেখানে দু’দলের খেলোয়াড় এবং কোচিং স্টাফেরা একে অপরকে তাড়া করলেন মারার জন্য।

ঘটনার সূত্রপাত ট্রেজে দলের গোল হওয়ার পর। ফুটবলাররা একে অপরকে ধাক্কা দিতে থাকেন দর্শকদের সামনে। ফলে ক্ষিপ্ততা বেড়ে যায় দু’ দলের মধ্যে। এবং যার ফলে ফুটবলার, কোচিং স্টাফেরা একে অপরকে লাথি, ঘুষি মারার জন্য রীতিমতো তেড়েফুঁড়ে ওঠেন, যা ভিডিও দেখলেই স্পষ্ট।

 

অবশ্য রেফারির হাত থেকে ছাড়া পাননি কিছু ফুটবলার। পাঁচ জনকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বার করে দেওয়া হয়। ম্যাচে অবশ্য ৩-১ ব্যবধানে জয় পায় ট্রেজে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here