sachin tendulkar

ওয়েবডেস্ক: পৃথিবীর প্রায় সব ব্যাটসম্যানই তাঁর ভয়ে কাঁপতেন! তাঁর হাতের ব্যাটের দাপট হার মানিয়েছে শেন ওয়ার্ন, মুথাইয়া মুরলীধরন, গ্লেন ম্যাকগ্রার মতো বোলারদের ছিটকে আসা বলকেও। তিনি যখন থাকতেন ২২ গজে, তটস্থ হয়ে থাকতেন সবাই!

সত্যি বলতে কী, সচিন তেন্ডুলকরের ক্রিকেট খেলার সেরা মুহূর্তগুলি বললেই চোখের সামনে ভেসে ওঠে লর্ডস, ওয়াংখেড়ে, এমসিজি-র মতো খেলার ময়দান! ২০১৩ সালে তিনি খেলার ময়দানকে বিদায় জানালেও এখনও  কিংবদন্তি হয়ে রয়েছে তাঁর দক্ষতা। সাফ টের পাওয়া যায়, ব্যাটে আগুন ঝরানোর কুশলতা তাঁর মধ্যে এখনও রয়েছে অটুট।

তবে এটাও সত্যি, খেলার দুনিয়া থেকে অবসর নিয়েছেন বলেই এখন আর ভারতের মাস্টার ব্লাস্টারকে পাওয়া যায় খেলা ছাড়া অন্য হরেক মেজাজে। সোশ্যাল মিডিয়ার কল্যাণে সচিনকে এমন অনেক ভাবেই আবিষ্কার করি আমরা, যে সত্তাগুলোর সঙ্গে আমাদের পরিচয় ছিল না। তাঁকে আমরা টুইটার বা ইনস্টাগ্রাম মারফত খুঁজে পাই উৎসবের মুহূর্তে পরিবারের সঙ্গে আবিল হতে, কখনও বা আবার বন্ধুদের সঙ্গে আড্ডার মেজাজে। ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায় তাঁর রান্না করার ভিডিও।

আপাতত যে ভিডিওটি ভাইরাল হল, সেখানে অনেক দিন পরে ভক্তরা আশ মিটিয়ে দেখতে পারবেন তাঁদের প্রিয় মাস্টার ব্লাস্টারের খেলা। কেন না, এ ভিডিওয় দেখা যাচ্ছে হাতে ফের ব্যাট তুলে নিয়েছেন সচিন।
তবে, তা খেলার ময়দানে নয়। বরং এখানে ময়দানের জায়গা নিয়েছে মুম্বইয়ের সড়ক। দেখা যাচ্ছে শচিনকে মুম্বইয়ের উঠতি বয়সের ছেলেদের সঙ্গে চুটিয়ে পাড়া ক্রিকেট খেলতে।

ক্লিক করে দেখে নিন তা উপরের ভিডিওয়। আনন্দ এবং চমক- দু’টোরই পাওনা এ ক্ষেত্রে নিশ্চিত!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here