বদল হল এয়ারটেল আর জিও-র এই প্রিপেড প্ল্যানগুলিতে

Airtel and Jio
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: গ্রাহকদের খুশি করতে আরও বেশি ডেটা ব্যবহারের সুযোগ করে দিল রিলায়েন্স জিও। ১৪৯ এবং ১৯৮ টাকার প্রিপেড প্ল্যানে আনা হল পরিবর্তন। পিছিয়ে রইল না ভারতী এয়ারটেলও। জিও-র সঙ্গে পাল্লা দিয়ে দু’টি প্রিপেড প্ল্যানে পরিবর্তন করল এয়ারটেলও। দেখে নেওয়া যাক –

জিও ১৪৯ টাকার প্রিপেড প্ল্যান – আগে এতে দিনে এক জিবি করে ডেটা ব্যবহারের সুবিধে ছিল। এখন তা হল দেড় জিবি করে দিনে। অর্থাৎ ২৮ দিয়ের মেয়াদে ডেটা পাওয়া যাবে ৪২ জিবি। সঙ্গে সীমাহীন কলিং এবং দিনে ১০০ এসএমএস বিনামূল্যে। রয়েছে জিও অ্যাপ ব্যবহারের সুবিধেও।

জিও ১৯৮ টাকার প্রিপেড প্ল্যান – আগে এই প্ল্যানে দেড় জিবি ডেটা দিনে ব্যবহার করা যেত। এখন তা বেড়ে দাঁড়িয়েছে দুই জিবি দিনে। অর্থাৎ মাসে মোট ৫৬ জিবি ডেটা। সঙ্গে সীমাহীন কলিং এবং দিনে ১০০ এসএমএস বিনামূল্যে। তা ছাড়াও জিও অ্যাপ বিনামূল্যে।

প্রযুক্তির আরও খবর পড়ুন

এয়ারটেল ১৯৯ টাকার প্রিপেড প্ল্যান – এই প্ল্যানে দেড় জিবি ডেটা দিনে ব্যবহার করা যাবে। সঙ্গে সীমাহীন কলিং এবং দিনে ১০০ এসএমএস বিনামূল্যে। এক বছরের জন্য এয়ারটেল টিভি প্রিমিয়াম, জি৫, নর্টোন মোবাইল সিকিউরিটি সহ আরও অনেক সুবিধে রয়েছে। দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগও রয়েছে ৪জি ডিভাইস কিনলে।

এয়ারটেল ৩৪৯ টাকার প্রিপেড প্ল্যান – তিন জিবি ডেটা দিনে, সীমাহীন কলিং এবং দিনে ১০০ এসএমএস বিনামূল্যে। এক বছরের জন্য এয়ারটেল টিভি প্রিমিয়াম, জি৫, নর্টোন মোবাইল সিকিউরিটি সহ আরও অনেক সুবিধে রয়েছে। দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগও রয়েছে ৪জি ডিভাইস কিনলে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.