নর্টন মোবাইল সিকিউরিটির বিনামূল্যে সাবস্ক্রিপশন দিচ্ছে এয়ারটেল!

0
airtel
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: এয়ারটেলের প্রিপেড গ্রাহকরা ১৯৯ টাকা বা তার বেশি মূল্যের রিচার্জের ওপর এক বছর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন নর্টন মোবাইল সিকিউরিটির। নর্টন মোবাইল সিকিউরিটি হল অ্যান্টি-ভাইরাস সিকিউরিটি। এটি ফোনকে বিপজ্জনক অ্যাপ, ভাইরাস ইত্যাদি থেকে রক্ষা করে। তা ছাড়াও হারিয়ে যাওয়া আর চুরি যাওয়া ফোন ফিরে পেতেও সাহায্য করে। পাশাপাশি অনলাইনে ব্যক্তিগত তথ্যের রক্ষাকবচ হিসাবেও কাজ করে। তা ছাড়া ১৯৯ টাকার রিচার্জ করার পর ক্যাশ ব্যাক পাওয়া যাবে ২০০ টাকার। একটি কুপনের মাধ্যমে। আর এই অফার পাওয়া যাবে এয়ারটেল অ্যাপের মাধ্যমে।

১৯৯ টাকার রিচার্জে গ্রাহকরা পাচ্ছেন দেড় জিবি ডেটা দিনে, ১০০ এসএমএস তাও দিনে। সীমাহীন যে কোনো কলিং বিনামূল্যে। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন।

রও পড়ুন – মাত্র ১৬ টাকার নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এল ভোডাফোন

এ ছাড়া হটস্পট ডিভাইসের জন্য আগে দশটি প্ল্যান ছিল। কিন্তু এখন দু’টি। ৩৯৯ ও ৫৯৯ টাকার প্ল্যান। ৩৯৯ টাকার রিচার্জে থাকছে ৫০ জিবি উচ্চগতির ডেটা প্রতিমাসে। ৫৯৯ টাকার রিচার্জে পাওয়া যাচ্ছে ১০০ জিবি উচ্চগতির ডেটা। বলে রাখা ভালো, এয়ারটেলের ৪জি হটস্পট ডিভাইসের দাম ৯৯৯ টাকা। কিন্তু কোনো গ্রাহক ছয় মাসের জন্য আগাম প্ল্যান নিয়ে রাখলে হটস্পটটি বিনামূল্যে পেতে পারে। ৩৯৯ টাকার প্ল্যানটি ছয় মাসের জন্য রিচার্জ করিয়ে রাখলে হটস্পট ডিভাইসটি বিনামূল্যে পাবে। সে ক্ষেত্রে দিতে হবে মাত্র ২৪০০ টাকা। তেমনই ৫৯৯ টাকার ক্ষেত্রে ছয় মাসের জন্য ৩৬০০ টাকা এক বারে দিলে ডিভাইসটি বিনামূল্যে পাওয়া যাবে।    

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here