Airtel
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: পোস্টপেড প্ল্যানে ব্যাপক পরিবর্তন আনল এয়ারটেল। দেখে নেওয়া যাক কোন কোন প্ল্যানে ঠিক কী পরিবর্তন আনল সংস্থাটি –

৪৯৯ টাকার প্ল্যান –

৪৯৯ টাকার নতুন পোস্ট পেড প্ল্যান আনল এয়ারটেল। মেয়াদ ৩০ দিনের। এই প্ল্যান থেকে ৭৫ জিবি ৩জি আর ৪জি ডেটা পাওয়া যাবে। সঙ্গে যে কোনো কল সীমাহীন। রয়েছে ১০০ এসএমএস প্রতিদিন। পাশাপাশি তিন মাসের জন্য নেটফ্লিক্স, এক বছরের জন্য অ্যামাজন প্রাইম, জি ফাইভ, এয়ারটেল টিভি আর হ্যান্ড সেট প্রোটেকশন সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

৭৪৯ টাকার প্ল্যান –

৭৪৯ টাকার প্ল্যান এনেছে সংস্থা। প্ল্যানের মেয়াদ ৩০ দিন। এতে মাসে ১২৫ জিবি করে ডেটা পাওয়া যাবে। ডেটা রোলওভারের সুবিধাও রয়েছে। রয়েছে লোকাল আর এসটিডি কল সীমাহীন। সঙ্গে ১০০ এসএমএস দিনে। বিনামূল্যে অ্যাডঅন কানেকশন, তিন মাসের জন্য নেটফ্লিক্স, এক বছরের জন্য অ্যামাজন প্রাইম, জি ফাইভ, এয়ারটেল টিভি আর হ্যান্ড সেট প্রোটেকশন সাবস্ক্রিপশন বিনামূল্যে এতেও পাওয়া যাবে।

৯৯৯ টাকার প্ল্যান –

প্ল্যানের মেয়াদ ৩০ দিনের। প্ল্যানে রয়েছে ১৫০ জিবি ডেটা। সঙ্গে সীমাহীন লোকাল আর এসটিডি কল। দিনে ১০০ এসএমএস। এতেও রয়েছে বিনামূল্যে অ্যডঅন কানেকশন, তিন মাসের জন্য নেটফ্লিক্স, এক বছরের জন্য অ্যামাজন প্রাইম, জি ফাইভ, এয়ারটেল টিভি আর হ্যান্ড সেট প্রোটেকশন সাবস্ক্রিপশন বিনামূল্যে।

১৫৯৯ টাকার প্ল্যান – এই প্ল্যানটির মেয়াদও ৩০ দিনের। ১০০ এসএমএস দিনে। সীমাহীন কল। ও সীমাহীন ডেটা ব্যবহারের সুযোগ। বিনামূল্যে অ্যাডঅন কানেকশন, তিন মাসের জন্য নেটফ্লিক্স, এক বছরের জন্য অ্যামাজন প্রাইম, জি ফাইভ, এয়ারটেল টিভি আর হ্যান্ড সেট প্রোটেকশন সাবস্ক্রিপশন বিনামূল্যে এটিতেও পাওয়া যাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here