টেকডেস্ক : ২০১৮-র বিদায় মুহূর্ত ক্রমশ এগিয়ে আসছে। এ বছর যে ফোনগুলি নজর কেড়েছে, আলোচনায় উঠে সে রকমই ৮টি স্মার্ট ফোনের হদিশ রইল আপনার জন্য।

ভিভো নেক্স

vivo-nex

বাজারে আসর পর থেকেই এ বছর আলোচনায় উঠে এসেছে ভিভো নেক্স। সংস্থাটির দাবি ছিল, এটাই প্রথম স্ক্রিন ফিঙ্গার প্রিন্ট সেনসর সুবিধাযুক্ত ফোন।

অনার প্লে

honor-play

এই স্মার্ট ফোনটি, যারা গেম খেলতে বা সিনেমা দেখতে ভালোবাসেন তাদের জন্য। অ্যালমুনিয়াম বডির এই ফোনটি উল্লেখযোগ্য ভাবে স্লিম।

রেডমি ৬ প্রো

redmi6pro

জিওমির এই ফোনটিকে বাজেট ফোনগুলির মধ্য থেকে আপনি বেছে নিতে পারেন। ১২+ ৫ মেগাপ্রিক্সেল রেয়ার ক্যামেরাযুক্ত এই ফোনটি আপনার পকেটে সঙ্গে সঙ্গতি রেখে হতে পারে স্মার্ট চয়েস।

ভিভো ভি নাইন প্রো

vivo-v9-pro

ভিভো নাইন প্রো ফোনটি স্লিম। যারা সিনেমা বা গেম খেলতে পছন্দ করেন এই ফোনটিও তাদের জন্য অনবদ্য। এতে রয়েছে ১৬ মেগাপ্রিক্সেল সেলফি ক্যামেরা এবং ৬জিবি র‍্যাম।

অনার ৮ এক্স  (৪জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ)

honor-8x

বাজেট স্মার্ট ফোনের মধ্যে এটিও বেশ ‘সস্তায় পুষ্টিকর’।  গ্লাস বডির এই ফোনটি বেশ চোখ টানে। এই ফোনটিতে ২০+ ২ মেগাপ্রিক্সেল রেয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপ্রিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

ওয়ান প্লাস সিক্স টি

one-plus-6-T

যাদের ফোনে ছবি তোলার নেশা আছে এই ফোনটি তাদের জন্য। অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন, সুপার স্লো মোশন, ইন্টালিজেন্স সিন রেকগনাইজেশন, নাইটস্কেপ মোডের সুবিধা রয়েছে। ২০+ ১৬ মেগাপ্রিক্সেল ডুয়েল ক্যামেরার পাশাপাশি রয়েছে ১৬ মেগা প্রিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

স্যামসং গ্যালাক্সি এ নাইন

galaxy-a9

এটি বিশ্বের প্রথম চারটি ক্যামেরাযুক্ত স্মার্ট ফোন। এই চারটি ক্যামেরা যথাক্রমে ২৪+ ৫+ ১০ + ৮ মেগাপ্রিক্সেল।

রিয়েলমি ইউওয়ান

realme-u1

গেম এবং সেলফি প্রেমীদের জন্য এবং ফোনটি অনবদ্য।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here