প্রিপেড প্ল্যানে ফেস্টিভ অফার নিয়ে এল বিএসএনএল, শুরু ২৪৭ টাকায়

0
BSNL

নয়াদিল্লি: উৎসবের আবহে সীমিত সময়ের জন্য নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল (BSNL)। সংস্থা জানিয়েছে, নতুন এই প্রিপেড প্ল্যান শুরু হচ্ছে ২৪৭ টাকা দিয়ে। আগামী ৬ নভেম্বর পর্যন্ত চলবে এই অফার।

অফারের কিছু প্ল্যানে বৈধতার মেয়াদও বেড়েছে। সঙ্গে থাকছে অতিরিক্ত ডেটা। যেমন ৪৯৯ টাকার প্ল্যানে সাধারণত ২ জিবি ডেটা এবং ৯০ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এখন এই প্ল্যানের সঙ্গে প্রতিদিন ১ জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে বিএসএনএল। আবার ৫ দিনের অতিরিক্ত মেয়াদও দিচ্ছে। অর্থাৎ, এই প্ল্যানটি এখন ৩ জিবি দৈনিক ডেটা-সহ ৯৫ দিনের বৈধতা দেবে। এই প্ল্যানে প্রতিদিন ১০০টি এসএমএস এবং সীমাহীন কলিংয়ের সুবিধা পাওয়া যায়।

একই রকম ভাবে ২৪৯ এবং ৩৯৮ টাকার প্ল্যানেও জুড়েছে অতিরিক্ত ৫ দিনের মেয়াদ। ২৪৭ টাকার প্রিপেড প্ল্যানে ৫০ জিবি হাই-স্পিড ডেটা দেওয়া হয় যার পরে স্পিড কমিয়ে ৮০ কেবিপিএস করা হয়। এটি সীমাহীন কল এবং প্রতিদিন ১০০টি এসএমএস-সহ বিএসএনএল টিউনস এবং ইরোস নাও স্ট্রিমিংয়ের মতো সুবিধাও পাওয়া যায় । ৬ নভেম্বর পর্যন্ত এই প্ল্যানের বৈধতা বাড়িয়ে করা হয়েছে ৩৫ দিন।

৩৯৮ টাকার প্ল্যানে কোনো স্পিড লিমিট ছাড়াই সীমাহীন ডেটা পাওয়া যায়। রয়েছে আনলিমিটেড কল এবং দৈনিক ১০০টি করে এসএমএস। ফেস্টিভ অফারে এই প্ল্যানের মেয়াদ বেড়ে হয়েছে ৩৫ দিন।

এ ছাড়া ৪৮৫ টাকার একটি প্রিপেড প্ল্যান রয়েছে, এর বৈধতা ৯০ দিন। তবে এই প্ল্যান শুধুমাত্র কেরলের জন্য। ৪৮৫ টাকার প্ল্যানে পাওয়া যায় সীমাহীন ডেটা। দৈনিক ১.৫ জিবি খরচ করলে স্পিড কমে যায় ৪০ কেবিপিএস-এ। এ ক্ষেত্রেও দৈনিক ১০০টি করে এসএমএস করা যায়।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন এখানে: 

মিঠুন চক্রবর্তী এ বার বিজেপির জাতীয় কর্মসমিতিতে!

সব্যসাচী দত্তের তৃণমূলে ফেরার দিনই রাজীব বন্দ্যোপাধ্যায়কে বড়ো দায়িত্ব দিল বিজেপি

সাহিত্যে নোবেল পেলেন তাঞ্জানিয়ার আব্দুলরাজাক গুরনাহ

লখিমপুর কাণ্ডে গ্রেফতার ২, অধরা মন্ত্রী-পুত্রকে তলব করল উত্তরপ্রদেশ পুলিশ

দুর্গাপুজোয় অঞ্জলি, সিঁদুর খেলা নিয়ে নতুন নির্দেশিকা কলকাতা হাইকোর্টের

দু’বছর বিজেপি-তে কাটিয়ে তৃণমূলে ফিরলেন সব্যসাচী দত্ত

বিরোধী শূন্য বিধানসভায় শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন