BSNL

ওয়েবডেস্ক: বাড়ানো হল ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল‌)-এর ‘ডেটা বেনিফিট অফারে’র মেয়াদ। শেষ তারিখ ৩১ জানুয়ারি নয়, অফার চলবে ৩০ এপ্রিল ২০১৯ পর্যন্ত।

এই অফারে দিনে ২.২ জিবি করে অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে গ্রাহকদের। তবে আগে বিএসএনএলের ১১টি প্রিপেড প্ল্যানের সঙ্গে এই অফার ছিল। এখন আরও দু’টি প্ল্যানের সঙ্গে এই অফার যুক্ত করা হল। এই অফার পাওয়া যাবে ৩৬৫ দিনের দীর্ঘ মেয়াদি প্ল্যানগুলির সঙ্গেও।

১ ফেব্রুয়ারি থেকেই কেরল বাদে দেশের ১৯টি সার্কেলেই অফার কার্যকর। কেরলের জন্য রয়েছে আলাদা অফার। উল্লেখ্য এর আগে ২.২১ জিবি দিনে ডেটা দেওয়া হচ্ছিল এই অফারে। এই দফায় কমিয়ে সেটি ২.২ জিবি করা হয়েছে।

প্রথমে ‘মনসুন অফার’ নামে এই অফার দেওয়া শুরু হয়েছিল। ঠিক ছিল ১৪ সেপ্টেম্বর পর্যন্ত মেয়াদ থাকবে এই অফারের। অফারে থাকবে ২.২ জিবি ডেটা দিনে। তার পর তা বাড়িয়ে ১৪ নভেম্বর পর্যন্ত করা হয়। এর পর আবারও অফারের মেয়াদ বড়ানো হয়েছিল। তখন এই অফারের নাম দেওয়া হয় ‘বাম্পার অফার’। গ্রাহকদের কাছ থেকে ভালো সাড়া পাওয়ার দরুন ফের এই অফার বাড়ানোর সিদ্ধান্ত নিল সংস্থা।

আরও পড়ুন : নোকিয়ার তিনটি স্মার্টফোনের দাম কমল, জেনে নিন বিস্তারিত

কী এই ‘বাম্পার অফার’?

তবে এই ডেটা অফার কিন্তু কোনো আলাদা প্ল্যান নয়। এটি অতিরিক্ত ডেটা অফার। মানে গ্রাহকদের সাধারণ ডেটা প্ল্যানের ওপর অতিরিক্ত সংযোজন এটি। অর্থাৎ যদি কোনো গ্রাহক বিএসএনএলের এমন একটি প্ল্যানে আছেন, যেটি থেকে তিনি দিনে চার জিবি করে ডেটা ব্যবহার করতে পারেন, সেই প্ল্যানের সঙ্গে এই ‘বাম্পার অফার’ যুক্ত হয়ে তা দিনে ৬.২ জিবি ডেটা হবে।

কোন কোন প্ল্যানের সঙ্গে পাওয়া যাচ্ছে এই অফার?

১৬৯৯ টাকা ও ২০৯৯ টাকার নতুন দু’টি বার্ষিক প্রিপেড প্ল্যানের সঙ্গে পাওয়া যাবে এই বাম্পার অফার। এই দু’টির মধ্যে ১৬৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা দিনে দুই জিবি করে ডেটা ব্যবহার করতে পারেন। তার সঙ্গে যুক্ত হবে আরও ২.২ জিবি ডেটা। ২০৯৯ টাকার প্ল্যানে চার জিবির সঙ্গে ২.২ জিবি যুক্ত হয়ে দাঁড়াচ্ছে ৬.২ জিবি ডেটা।

এ ছাড়াও ১৮৬ টাকা, ১৮৭ টাকা, ৩৩৩ টাকা, ৩৪৯ টাকা, ৪৪৪ টাকা, ৪২৯ টাকা, ৪৪৮ টাকা, ৪৮৫ টাকা, ৬৬৬ টাকা, ৯৯৯ টাকার প্ল্যানের সঙ্গে যুক্ত করা যাবে এই ‘বাম্পার অফার’।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here