BSNL
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক : বিএসএনএল নিয়ে এল নতুন একটি প্রিপেড প্ল্যান। নতুন প্ল্যানটি রিচার্জ করে ১৮০ দিন বাড়ানো যাবে কোনো প্ল্যানের ভ্যালিডিটি অর্থাৎ মেয়াদ। একে ভ্যালিডিটি এক্সটেনশন প্ল্যান বলা হচ্ছে। এই প্ল্যানটি হল ৫৯৯ টাকার। প্ল্যানের মেয়াদ ছয় মাস।

এই প্ল্যানটির মূল বিষয়ই হল বিএসএনএল-এর কোনো গ্রাহকের বর্তমান প্ল্যানের মেয়াদ বাড়ানো। বিশেষ করে যারা দীর্ঘ সময়ের বা বাৎসরিক প্ল্যান রিচার্জ করেন তাদের জন্য এটি খুবই উপকারী। এই প্ল্যান রিচার্জ করলে সেই মেয়াদ আরও ছয় মাস অর্থাৎ ১৮০ দিন বেড়ে যাবে। এটি প্রিপেড গ্রাহকদের জন্যই শুধু প্রযোজ্য।

এই প্ল্যানের সাহায্যে যে শুধু মেয়াদ বাড়ানো যাবে তাই নয়। পাওয়া যাবে বিনামূল্যে সীমাহীন কল করার সুযোগও। তবে থাকছে না ডেটা বা এসএমএস-এর সুযোগ সুবিধে।

প্রযুক্তির আরও খবর

ভোডাফোনেরও এমন প্ল্যান রয়েছে। ৫৯৭ টাকার প্ল্যান। তাতে অবশ্য সীমাহীন কলিং-এর সঙ্গে সঙ্গে রয়েছে ১০ জিবি ডেটা আর ১০০এসএমএস প্রতিদিন করার সুযোগ। এটি ১১২ দিনের জন্য। তবে ফিচার ফোনের ক্ষেত্রে এই মেয়াদ ১৬৮ দিনের।

জিও-র এই ধরনের প্ল্যান রয়েছে। ৫০৯ টাকার প্ল্যান। তাতে ১১২ জিবি ডেটা পাওয়া যাচ্ছে। তার মধ্যে চার জিবি করে দিনে ব্যবহার করা যাবে। এই প্ল্যানটিতে কলিং সীমাহীন আর দিনে ১০০ এসএমএস করার সুযোগও আছে। সঙ্গে জিও অ্যাপ সাবস্ক্রিপশন করার সুযোগও। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here