করোনা লকডাউনে গ্রাহক-ভিত্তিক সুবিধা ঘোষণা করল ভোডাফোন আইডিয়া

Vodafone-Idea
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: দেশের তিনটি বৃহত্তম টেলিকম সংস্থার মধ্যে অন্যতম ভোডাফোন আইডিয়া গ্রাহক-ভিত্তিক কয়েকটি সুবিধা ঘোষণা করল। করোনাভাইরাস (Coronavirus) মহামারীর কারণে লকডাউন পরিস্থিতি মোকাবিলায় নিম্ন-আয়ের গ্রাহকদের সহযোগিতা করতেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানায় সংস্থা।

লকডাউনের সময়ে নিজেদের প্রিপেড (ফিচারফোন) গ্রাহকদের জন্য ওই সুবিধা ঘোষণা করেছে সংস্থা। এর ফলে গ্রাহকরা প্ল্যানের বাড়তি ভ্যালিডিটির সুবিধা লাভ করবেন। অন্য দিকে আউটগোয়িং কলের জন্য অতিরিক্ত টকটাইমও পাবেন।

ভোডাফোন আইডিয়া লিমিটেডের ঘোষণা অনুযায়ী, এর ফলে প্রায় ১০ কোটি গ্রাহক উপকৃত হবেন। তাঁদের প্রিপেড প্যানের মেয়াদ আগামী ১৭ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। যাঁদের প্ল্যানের মেয়াদ এই সময়ের আগে শেষ হয়ে যাবে, তাঁরা বিনা বাধায় ১৭ এপ্রিল পর্যন্ত পরিষেবা পাবেন। লকডাউনের কারণে গ্রাহকরা বাইরে থেকে রিচার্জ করতে পারছেন না। ফলে ফিচার ফোনগুলিতে ইনকামিং কলের পরিষেবা বজায় থাকবে।

একই সঙ্গে সংস্থা জানিয়েছে, ফিচার ফোন ব্যবহারকারীদের প্রিপেড প্ল্যানে অতিরিক্ত ১০ টাকার টকটাইম যোগ করা হবে। যার ফলে তাঁরা অনায়াসেই আউটগোয়িং কলের সুবিধা পাবেন। ওই যুক্ত হওয়া টাকায় এসএমএস-ও করা যাবে।

আরও পড়ুন: ড্রাইভিং লাইসেন্স থেকে গাড়ির ফিটনেস পরীক্ষার সার্টিফিকেট-সহ একাধিক নথির বৈধতার মেয়াদ বাড়ল

সংস্থা জানিয়েছে, যোগ্য গ্রাহকরা কয়েক দিনের মধ্যেই ওই ১০ টাকার টকটাইম পেয়ে যাবেন। যত দ্রুত সম্ভব গ্রাহকদের কাছে এই সুবিধা পৌঁছে দেওয়ার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ ভোডাফোন আইডিয়া (Vodafone Idea)।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.